সেলিব্রিটি বার্তা

পুত্র সন্তান জন্ম দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

ভালোবাসার পরিণতি হয় বিয়ে দিয়ে ,আর বিয়েই একটি সম্পর্ককে আজীবন মজবুত এবং সম্পর্ককে গভীরতাকে বৃদ্ধি করতে সহায়তা করে,আর এই অটুট বন্ধনকে সজীবতার স্পর্শ দেয় যখন তাদের পৃথিবী জুড়ে আসে নতুন অতিথি। একজন অভিনেত্রী হক বা একজন সাধারণ মানুষ,মা হওয়ার অনুভূতি জগতের সব থেকে সুখময় একটি অনুভূতি ঠিক তেমনটি ঘটেছে “পরিণীতা” সাথে , অর্থাৎ সকলের প্রিয় একজন অভিনেত্রী জীবনে।
Tarokaloy_subhashree_ganguli_and_raj_chakraborty
নিজের দ্বিতীয় বিবাহবার্ষিকী’তে এক খুশির খবর জানিয়েছিলেন ওপার বাংলার জনপ্রিয় অ’ভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তিনি মা হতে চলেছেন এই তথ্যটি শেয়ার করেন গত ১১ ই মে এক টুইট বার্তায় এই তথ্য নিশ্চিত করেছেন তিনি। এমনকি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুজনে সন্তান হওয়ার কিছু ছবি পোস্ট করেন। সেখানে লিখেন “দ্বিতীয় বিবাহবার্ষিকী’র দিনে খুবই আনন্দের সাথে জানাচ্ছি যে, আমরা বাবা মা হতে যাচ্ছি” আমাদের জীবনে আরও একজন আসতে চলেছে।
tarokaloy_raj_chakraborty
নবজাতকের অপেক্ষায় উৎসব তারকার পরিবারে। লকডাউনে ঘরোয়া আয়োজনে সাধ খেলেন তিনি। সন্তান আসার আগে যেসব আচার অনুষ্ঠান নিয়ম মেনে চলতে হয় তাই করেছিলেন রাজ শুভশ্রী। সতর্কতা মেনেই এই আয়োজন করেন। আরবানার ফ্ল্যাটে ঘরোয়া আয়োজনের মধ্যেই করেন সাধের অনুষ্ঠান।
কিন্তু সেই কিছুদিন আগে বাচ্চার আগমনের সংবাদ থেকে আজ তার কোলে চলে এলো অর্থাৎ মা হলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। শনিবার রাজ-শুভশ্রীর পরিবারে এলো এই খুশির খবর। পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। ছেলের নাম রাখা হয়েছে যুবান চক্রবর্তী।
Tarokaloy_subhashree_ganguli
শনিবার বেলা ১.টা বেজে ৩৩ মিনিটে রাজ-শুভশ্রীর সন্তানের জন্ম হয়। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসক প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানে জন্ম হয় রাজ-শুভশ্রীর সন্তানের। (প্রসঙ্গত প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানেই মা হয়েছেন কোয়েল মল্লিকও) শুভশ্রীর ছেলের ওজন হয়েছে ৩ কেজি। সন্তান জন্মের সুন্দর মুহূর্তে সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন বলে জানা যাচ্ছে। শনিবার সকালেই অনুরাগীদের শুভ সকাল জানিয়ে শুভশ্রীর সঙ্গে ছবি পোস্ট করেছিলেন রাজ। খুব সম্ভবত, ছবিটি শুভশ্রীর হাসপাতালে যাওয়ার আগের মুহূর্তের ছবি।
সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ঝড়ের মতো ছড়িয়েছে শুভশ্রীর মা হওয়ার খবর৷ ছোট্ট যুবানের ছবিতে লক্ষ লক্ষ লাইক এবং শেয়ার ৷ পুরো ইন্ডাস্ট্রির বাসী শুভেচ্ছা জানিয়েছেন রাজ ও শুভশ্রীকে ৷ ফ্যানেরাও বেশ উচ্ছ্বসিত ও আনন্দিত ,কাল থেকে শুধু তাদের গুনগান
Tarokaloy 13/09/2020 Riya
Previous ArticleNext Article