সেলিব্রিটি বার্তা

কোন পথে হাঁটছেন মৌসুমী হামিদ

বর্তমান সময়ের গ্ল্যামারাস অভিনেত্রীদের একজন মৌসুমী হামিদ। লাক্স-চ্যানেল আই সুপারস্টার রানার্সআপ হিসেবে ২০১০ সালে শোবিজে পথচলা শুরু করেন।নাটক,টেলিফিল্ম এমনকি বড় পর্দায় ও দেখা মিলে তার।‘জালালের গল্প’, ‘ব্ল্যাক মানি’ ও ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’সহ কয়েকটি ছবিতে তিনি অভিনয় করেন। ছবিগুলো বাণিজ্যিকভাবেও সফল ছিল।তবে অনেকের মতেই এই চলচ্চিত্র গুলো দিয়ে সিনেমা জগতে নিজের জায়গা দৃঢ় করতে পারেনি এ অভিনেত্রী।

এই মুহূর্তে চলচ্চিত্র নিয়ে তিনি কী ভাবছেন?কোন পথে হাঁটছেন তিনি?অনেকে বলেন বড় পর্দায় ব্যর্থ হয়ে তিনি ছোট পর্দায় ফিরে গেছেন। তবে এ প্রসঙ্গে মৌসুমী হামিদ জানালেন ভিন্ন কথা।তার মতে, এটি সত্যি নয় যে আমি চলচ্চিত্রে জায়গা করতে পারিনি।আমি যে ধরনের চলচ্চিত্রে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি তেমন গল্প পাচ্ছি না।এই অভিনেত্রী সম্প্রতি ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ শিরোনামের একটি চলচ্চিত্রে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন।এ প্রসঙ্গে তিনি বলেন,‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির চরিত্রটি ভালো লেগেছে বলেই কাজ করছি।

এমন বৈচিত্র্যময় কোনো চরিত্র পেলে চলচ্চিত্রে কাজ করতে আমার কোনো আপত্তি নেই।চলচ্চিত্রের অবস্থা নিয়ে তিনি বলেন,এই সময়ে আমাদের চলচ্চিত্র নির্মাণের সংখ্যাও কমে গেছে। সেটিও আমাদের মনে রাখতে হবে। তবে তিনি ছোট পর্দায় নিয়মিত কাজ করে যাচ্ছেন।পূজা উপলক্ষে তিনি তৌসিফ মাহবুবের বিপরীতে ‘পুতুল কথা’ শিরোনামের একটি টেলিছবিতে অভিনয় করেছেন। এছাড়া তিনি বেশ কয়েকটি ধারাবাহিকের কাজ হাতে নিয়েছেন। উল্লেখযোগ্য ধারাবাহিকগুলো ইমরাউল রাফাতের ‘সিনেম্যাটিক’, রহমতুল্লাহ তুহিনের ‘যখন কখনো’, নজরুল ইসলাম রাজুর ‘ঘরে-বাইরে’ ও সুমন আনোয়ারের ‘সুখী মীরগঞ্জ’ এবং ‘ইডিয়েট’। জানা গেছে,গাজী রাকায়েতের ‘গোর’ শিরোনামের আরো একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী।

 

Tarokaloy/16 October/Shaila

Previous ArticleNext Article