সেলিব্রিটি বার্তা

দর্শক আমাকে ভিন্ন লুকে পাবেন

সাম্প্রতিক সময়ে মুক্তি পেল মৌসুমি অভিনীত সিনেমা ‘পবিত্র ভালোবাসা’ ও ‘নায়ক’।পর পর দুই সপ্তাহের ব্যবধানে ছবি দুটি মুক্তি পায়।কেমন সাড়া পেলেন দর্শকের জানতে চাওয়া হলে মৌসুমি বলেন,যতটুকু জেনেছি দুটি ছবিতেই আমার চরিত্র দর্শক পছন্দ করেছেন। তবে চলচ্চিত্রের সময়টা একদমই ভালো যাচ্ছে না। সিনেমা হল থেকে প্রযোজকের পকেটে তেমন টাকা উঠে আসছে না।ভুলে গেলে চলবেনা বড় পর্দায় সিনেমা দেখার মজাই আলাদা।

কিন্তু বর্তমানে দর্শকরা মুঠোফোনে ব্যস্ত হয়ে গেছে। ইউটিউব দেখে সময় পার করে দিচ্ছে।তিনি আরো বলেন,আমাদের সিনেপ্লেক্স, ই-টিকিটিং সিস্টেম খুব বেশি দরকার। ঢাকায় সিনেপ্লেক্স থাকলে শুধু হবে না সারা দেশে সরকারি পৃষ্ঠপোষকতায় ভালো প্রযুক্তির উন্নত মানের সিনেমা হল দরকার। যেখানে দর্শক ভালো পরিবেশে বসে সিনেমা উপভোগ করতে পারবে।আগামী ১৪ই ডিসেম্বর হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রীর যাত্রী’ ছবিটি মুক্তি পাবে।যেখানে অভিনয় করেছেন চিত্রনায়িকা মৌসুমি।এ ছবিটি প্রসঙ্গে তিনি বলেন,একটা মেয়ের জার্নিকে ঘিরে এ ছবির গল্প।

এর গল্প, গান ও দৃশ্যধারণ দর্শক পছন্দ করবেন বলে আশা করছি। ছবির পরিচালক হাবিব ভাইও বেশ ভালোভাবে কাজটি শেষ করেছেন। এ ছবিতে দর্শক আমাকে ভিন্ন লুকে পাবেন। এ ছবিতে আরো অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, এটিএম শামসুজ্জামান, অরুণা বিশ্বাসসহ অনেকেই।ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন সামনে ভালো কিছু কাজের পরিকল্পনা রয়েছে।এ জন্য দর্শকদের কিছু সময় অপেক্ষা করতে হবে।

 

Tarokaloy/30 November/Shaila

Previous ArticleNext Article