সেলিব্রিটি বার্তা

মৌসুমী হামিদের প্রেম গুঞ্জন!

মৌসুমী হামিদের সঙ্গে সুমন আনোয়ারের প্রেমের খবরটা বিনোদন জগতের প্রায় সবারই জানা! এমনকি গুঞ্জন আছে, এই পরিচালককে সহসাই বিয়ে করতে যাচ্ছেন ছোটপর্দার ব্যস্ত এ অভিনেত্রী! এই নিয়ে এখনো সরাসরি কিছুই বলছেন না। তার সব কিছুতেই জড়িয়ে থাকলেও সেই মানুষটিকে নিয়ে নাটুকেপনার যেন শেষ নেই!

দেশের শীর্ষস্থানীয় এক পত্রিকার সঙ্গে কথা বলতে গিয়ে বিষয়টি আরো খোলাসাই যেন করলেন মৌসুমী। প্রতিবেদক তাকে প্রশ্ন করলেন, লটারিতে ১০ কোটি টাকা বিজয়ী হলে টাকা দিয়ে প্রথমে কী করবেন? মৌসুমী হামিদের উত্তর, ‘সুমন আনোয়ারকে দিয়ে একটি সিনেমা বানাব।’

আবার যখন জানতে চাওয়া হয়- শিহাব শাহীন, অনিমেষ আইচ ও সুমন আনোয়ারের মধ্যে কে বেশি পছন্দের পরিচালক? এবারও অকপটে মৌসুমীর উত্তর, ‘অবশ্যই সুমন আনোয়ার।’ একজন অভিনেত্রীর মুখে এমন অকপট উত্তর সত্যিই বিরল। তাইতো সবাই বলছেন। তাহলে কি বিয়ের বাদ্য বাজতে যাচ্ছে দু’জনের? অনেকে তাই ভেবেই অপেক্ষা  করে আছেন  সেই সংবাদ  এর।

পরিচালক সুমন আনোয়ারের বিয়ের অভিজ্ঞতা হয়েছে আগেই। ২০১৩ সালে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী আয়শা মনিকাকে। যদিও সেই সম্পর্কটা বেশিদিন টেকেনি। এরপরই মৌসুমীর সঙ্গে চলছে তার সম্পর্ক।

তারকালয়/২৭ আগস্ট,২০১৮/শায়লা

Previous ArticleNext Article