Uncategorized, বিনোদন, সেলিব্রিটি বার্তা

লকডাউনে এখনো আটকে আছেন মৌনী রায়

কমছেই না এই মহামারী করোনা সংক্রামক। দিনের পর দিন বাড়তেই চলছে। আর তার জন্য দেশে দেশে লকডাউনের মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। বিধিনিষেধের কড়াকড়িতে এখনও আন্তর্জাতিক বিমান পরিষেবা চালু হয়নি। এমন সময় লকডাউনের জেরে অভিনেত্রী এবং মডেল মৌনী রায় আটকে আছেন আবু ধাবিতে। এই পরিস্থিতিতে আবু ধাবিতে বন্ধুর বাড়িতে সেই মার্চ মাস থেকে আটকে পড়েছেন অভিনেত্রী মৌনী রায়। লকডাউনের জেরে দীর্ঘ সময় পরিবার থেকে আলাদা হয়ে আছেন মৌনী।
tarokaloy_mouni_roy
শুধু নিজের শহর বা রাজ্যই নয়, ফিরতে পারছেন না নিজের দেশেও। বন্ধুর বাড়িতে ভালই আছেন মৌনী কিন্তু বাড়ি, পরিজন ছাড়া মন পুড়ছে তার। তাই লকডাউনে আটকে পড়া মৌনীর মন পড়ে আছে কোচবিহারে। সম্প্রতি এক সংবাদমাধ্যমে মৌনী জানান, “আবু ধাবিতে বন্ধুর বাড়িতে থাকতে আমার ভালোই লাগছে। এই বন্ধুর সঙ্গে আমি সেই ছোট থেকে বড় হয়েছি। ওর পরিবারের সকলেও আমার খুব কাছের। তাই সবার সঙ্গে থাকতে আমার ভালই লাগছে। সময়ও কাটছে ভাল। কিন্তু মা আর ভাইকে খুব বেশি মিস করছি আমি। সবাই কোচবিহারে গ্রামের বাড়িতে আছেন।
tarokaloy_mouni_roy
আর আমি ভারতে ফেরার জন্য উন্মুখ হয়ে রয়েছি।” মৌনী আবু ধাবিতে বন্ধুর বাড়িতে বসে বসে অনলাইনে ভগবত গীতার ক্লাস করেছেন। জানা যায়, কোচবিহারে গ্রামের বাড়িতে মৌনীর মা পড়ে গিয়ে আঘাত পেয়েছিলেন । সেই সময়েও বাড়ি ফেরার জন্য খুবই উতলা হয়েছিলেন মৌনী। কিন্তু আন্তর্জাতিক বিমান পরিষেবা বন্ধ থাকায় মন চাইলেও সম্ভব হয়নি ফেরা। তবে পরিবারের সকলের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন মৌনী। নিয়মিত যোগাযোগ রাখছেন চিকিৎসকের সঙ্গেও।
tarokaloy_mouni_roy
চিকিৎসক জানিয়েছেন, তাঁর মা আগের তুলনায় এখন অনেকটাই ভালো আছেন। বন্ধু আর বন্ধু ছেলের সঙ্গেই দুবাইতে সময় কাটছে তাঁর। এছাড়াও আঁকা আর রান্নাঘরেও সময় কাটাচ্ছেন তিনি। তিনি কালারসে সম্প্রচারিত নাগিনে শিবণ্যা এবং শিবাঙ্গী চরিত্রে অভিনয়ের মাধ্যমে অধিক পরিচিতি লাভ করেছেন। মৌনী রায় ১৯৮৫ সালে ২৪শে সেপ্টেম্বর পশ্চিমবঙ্গের কোচ বিহারের একটি রাজবংশী পরিবারে জন্মগ্রহণ করেন।
tarokaloy_mouni_roy
২০০৬ সালে ‘কিঁউকি সাঁস ভি কভি বহু থি’-র মাধ্যমে শুরু হয়েছিল মৌনীর অভিনয় কেরিয়ার। এরপর ‘দেব কে দেব মহাদেব’ ‘নাগিন’, টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন মৌনী। একজন প্রশিক্ষিত কত্থক নৃত্যশিল্পী মৌনী। বলিউডে প্রথম সিনেমা ‘গোল্ড’ মাধ্যমে অভিষেক করেন। সেই সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেন মৌনী। এছাড়াও তিনি মেড ইন চায়না, কেজিএফ, রোমিও আকবর ওয়ালেট সিনেমাগুলোতে অভিনয় করেছেন। আগামীতে অমিতাভ, রণবীর, আলিয়ার মাল্টি স্টারকাস্ট সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-তে অভিনয় করতে দেখা যাবে মৌনীকে।
tarokaloy_mouni_roy

তারকালয়  ১২/০৮/২০২০ই রিয়া

Previous ArticleNext Article