সেলিব্রিটি বার্তা

মেহেজাবিন-জোভানের না পাওয়ার গল্প

আসছে ঈদ উল আযহা। এই উৎসবকে রাঙাতে নানা আয়োজন থাকছে দেশীয় টিভি চ্যানেলগুলোতে। দর্শকদের মন জয় করতে চেষ্টার ত্রুটি রাখছে না কেউ। তার ই হাত ধরে  এবারের ঈদে বরাবরের মত চ্যানেল আইতে প্রচার হবে  কিছু নাটক এবং টেলিফিল্ম।এর মধ্যে লাক্স নিবেদিত জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত টেলিফিল্ম ‘গল্পটি হতেও পারতো ভালোবাসার’ অন্যতম। রচনায় ফারিয়া হোসেন। পুরান ঢাকার একটি ছেলে ও মেয়েকে ঘিরে নির্মিত হয়েছে ‘গল্পটি হতেও পারতো ভালোবাসার’।এই নাটকে দেখা যাবে মেয়েটা খুবই রক্ষণশীল  পরিবারের।  তার বাবা এলাকার সম্মানীত ব্যক্তি। সেই এলাকার একটি ছেলে তাকে খুব পছন্দ করে। মেয়েটিকে দেখার জন্য রাস্তায় দাঁড়িয়ে থাকে। অগচরে মেয়েটিও ছেলেটিকে ভালোবাসে কিন্তু তা প্রকাশ করতে পারে না। পাওয়া না পাওয়ার মধ্যেই থেকেই যায় তাদের ভালোবাসা।

এই নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। আর মেহজাবিনের বিপরীতে আছেন  অভিনেতা জোভান আহমেদ ।

নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, এক বছর ধরে কাজটির জন্য অপেক্ষা করেছি। এই ঈদে সবার আগে এই কাজটাই নির্মাণ করেছি। আমাদের একটা অনেক পছন্দের প্রোজেক্ট। আমি বিশ্বাস করি কাজটি সবাই খুব পছন্দ করবেন।

ঈদের দ্বিতীয় দিন দুপুর ২টা ৩০ মিনিটে চ্যানেল আই এ প্রচারিত হবে “গল্পটি হতেও পারতো ভালোবাসার”

তারকালয়/১৬ আগস্ট,২০১৮/শায়লা

Previous ArticleNext Article