সেলিব্রিটি বার্তা

দর্শকদের জন্য নতুন কিছু নিয়ে আসছেন: মেহজাবিন

যদি বলা হয়, বাংলাদেশের নাট্য জগতের এই সময়ের সবচেয়ে সুনামধন্য ও জনপ্রিয় অভিনেত্রী কে? চোখ বন্ধ করে বলা যায় মেহজাবিন চৌধুরী, এটা একদম অস্বীকার করা যাবে না ,কারণ এ কথাটি একদম গ্রহণযোগ্য একটি বিষয় সকল ভক্তদের কাছে।

Tarokaloy_mehjabin_chowdhury

জিয়াউল ফারুক অপূর্ব ও আফরান নিশোদের সঙ্গে জুটি বেঁধে তিনি অসংখ্য অসংখ্য জনপ্রিয় নাটক দর্শকদের উপহার দিয়েছেন, এখনো দিচ্ছেন। এছাড়া যার যার সঙ্গে তিনি এ পর্যন্ত অভিনীত কাজ করেছেন, সকলেই বিপরীতেই তিনি সফল। সেটা হক “বড় ছেলে” বা হক “বুকের বা পাশে” । তার অভিনীত এই দুইটি নাটক দর্শকদের কাছে অতি পছন্দের ,ইউটিউব ঘাটা ঘাটি করলে পাওয়া যায় তাদের নাটকের ছোট ছোট ক্লিপ এমনকি সোসিয়াল মিডিয়া অনেক জায়গাতে তাদের নাটকের ক্লিপ গুলো শেয়ার করা আছে। তাদের নাটক গুলো রিলিজের পর থেকেই এক দুই দিনে অন্তরত মিলিয়ন ভিউয়ার্স পৌঁছায়।

Tarokaloy_mehjabin_chowdhury

তবে মেহজাবীনকে সিনেমার পর্দায় দেখার অনেক দিনের প্রত্যাশা তার ভক্তদের। কয়েকদিন আগে তার ভক্তদের প্রত্যাশায় আশার আলো জ্বলছিলো। অর্থাৎ নতুন কিছু নিয়ে আসার পদক্ষেপ ,অনেকদিন যাবৎ তিনি নতুন কিছু করবে বলে শুনা যাচ্ছিল,কিন্তু এত শীগ্রই এমন চমক নিয়ে হাজির হবে তা ভক্তদের জন্য সারপ্রাইজ স্বরূপ ।ভক্তদের আশা এখন মনে হয় পূরণ করতে যাচ্ছেন এই অভিনেত্রী, কেননা শোনা গিয়েছিলো এবার সিনেমায় অভিনয় করছেন এই অভিনেত্রী। শিহাব শাহীনের পরিচালনায় ‘জায়া’ নামে একটি ওয়েব ফিল্মে অভিনয় করবেন। এই ছবির কাহিনি মূলত এক তরুণীর পারিবারিক জীবনের গল্প ঘিরে। এবং সেখানে বরাবরের মতই প্রধান চরিত্রেই অভিনয় করবেন মেহজাবিন। আগামী ১৫ অক্টোবর থেকে শুরু হবে ‘জায়া’র কার্যক্রম এবং শুটিং।

Tarokaloy_mehjabin_chowdhury

চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, এটি আমার জন্য একদমই একটি নতুন অভিজ্ঞতা। এর আগে চলচ্চিত্রে অভিনয় করা হয়নি। গল্পটা শুনে আমার ভালো লেগেছে,তাই কাজটি করার জন্য সহমত পোষণ করেছি । তাছাড়া ওয়েব ফিল্ম ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়, যা সারা পৃথিবীর মানুষ দেখার সুযোগ পায়। যার কারণে বিশেষ যত্ন নিয়ে এ ধরনের ফিল্ম তৈরি করা হয়। কাজগুলোয় আন্তর্জাতিক মান ধরে রাখার চেষ্টা থাকে। তাই না করতে পারি নি, হ্যাঁ বলে দিলাম। তার নতুন কাজের সুবাদে অনেক অনেক অভিনন্দন জানাচ্ছে ভক্তগণ

 

 

Tarokaloy 20/09/2020 riya

Previous ArticleNext Article