সেলিব্রিটি বার্তা

মেহেজাবিন আদনান সম্পর্ক!

মিডিয়াতে কেউ শিরোনাম হচ্ছেন ডিভোর্সে আবার অন্যপাশেই কেউ শিরোনাম হচ্ছেন নতুন সংসার বাঁধার গল্পে। আর তাদের সবকিছু নিয়েই সাধারণ মানুষ ও গণমাধ্যমের আগ্রহটা একটু বেশিই থাকে। লুকানো বা গোপনে রাখা বিষয়টিও একমুখ-দুইমুখ করে ছড়িয়ে পরে সর্বত্র।

সেই সুর ধরে সম্প্রতি গুঞ্জনে ভাসছে, বিয়ে করেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। আর পাত্র তরুণ নির্মাতা আদনান আল রাজীব।  গুঞ্জন ছিল, রাজিবের সঙ্গে দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্ক রয়েছে মেহজাবিনের। এখন ছড়িয়ে  পরলো  বিয়েরই খবর।

তবে এখন পর্যন্ত বিয়ের বিষয়টি নিশ্চিত হওয়া যাচ্ছে না, মিলছে না কোনো সত্যতা। এ বিষয়ে মুখ খুলছেন না আদনান কিংবা মেহজাবিন, দুজনেই চুপ করে রয়েছেন এই বেপারে।

খোঁজ নিয়ে জানা যায়, কিছু  দিন আগে মেহজাবিন ও আদনান দুজনেই  ছিলেন  লন্ডনে। ফেসবুকে আলাদা আলাদা চেক ইন দিলেও ধারণা করা হচ্ছে দুজন একসঙ্গেই ছিলেন । লন্ডনে থেকে রাজিব জানান  সেখানে ঘুরতে গিয়েছেন। তার সঙ্গে মেহজাবিন রয়েছেন কী না জানতে চাইলে তিনি বলেন, ‘এটা একটু বেশি আগ্রহের প্রশ্ন। প্রত্যেকেরই ব্যক্তিগত জীবন আছে। সেগুলো ব্যক্তিগতই থাকা উচিত। আমার ব্যক্তিগত জীবন নিয়ে আমি কারো সাথে আলাপ করি না এবং ইচ্ছুকও না! বিশেষ করে গণমাধ্যমে। বন্ধু হিসেবে সাংবাদিকদের নিয়ে আড্ডা দিতে রাজি আছি। কিন্তু এত আগ্রহ আমি এড়িয়ে চলি।’

মেহাজাবিনের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে তিনি বলেন, ‘গত ৭ বছর ধরেই তো গুঞ্জন হচ্ছে আমাকে নিয়ে। মেহজাবিনের সঙ্গে প্রেম করছি, আরও কতো কী। সংবাদেও এসেছে এসব। এগুলো নিয়ে আমি চিন্তিত না। আমি কথা খুব কম বলি। কোনোকিছু প্রকাশ করতেও পছন্দ করি না। বিয়ে ব্যক্তিগত বিষয়। তবে বিয়ে হলে লুকিয়ে রাখা যায় না।

তিনি জানান, এই গুঞ্জন নিয়ে কথা বলবেন সময়  হলেই।

তারকালয়/২৬ আগস্ট,২০১৮/শায়লা

Previous ArticleNext Article