সেলিব্রিটি বার্তা

আগামীতেও প্রযোজনা চালিয়ে যাবেন জয়া

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের মিসির আলী সিরিজের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘দেবী’।১৯ অক্টোবর সারাদেশের ২৯টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পায়।সিনেমাটি পরিবেশনা করেছে জাজ‌ মাল্টিমিডিয়া।এবং প্রযোজনা করেছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।মুক্তির পর থেকে দর্শকমহলে বেশ প্রশংসিত হচ্ছে সিনেমাটি।

 

জাজের কর্নধার আব্দুল আজিজ বলেন,আমার প্রতিষ্ঠান যেহেতু পরিবেশনায় আছে, আমি জানি ‘দেবী’ লাভজনক অবস্থায় আছে নাকি লস করছে। তিনি জয়া আহসানকে উদ্দেশ্য করে বলেন, আপনি কি সিনেমার লগ্নিকৃত টাকা দিয়ে মার্সিডিজ কিনবেন নাকি আরেকটা বাড়ি কিনবেন? জবাবে জয়া বলেন, মার্সিডিজ বা বাড়ি চাইলে আগেই কিনতে পারতাম। আগামী দিনেও এই টাকায় আমি সিনেমাই বানাবো।এ কথা থেকে অনেকটাই স্পষ্ট যে ভবিষ্যতেও জয়া অাহসানকে প্রযোজক হিসেবে দেখা যাবে।

অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ ছবিতে অভিনয় করেছেন মিসির আলি চরিত্রে চঞ্চল চৌধুরী, রানু চরিত্রে জয়া আহসান, নিলু চরিত্রে শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ, সাবেত চরিত্রে ইরেশ যাকের।সিনেমাটি মুক্তির পর সকলের প্রশংসায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন ‘দেবী’র প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান। তিনি বলেন, সবাই আমাদের সিনেমা দেখতে এসেছেন সে জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। মুক্তির দিন থেকে আমরা হলে হলে ঘুরছি, দর্শকদের প্রতিক্রিয়া জানবার চেষ্টা করছি। সব জায়গায় ইতিবাচক সাড়া পাচ্ছি। সত্যি আমি ভীষণ খুশি।
Tarokaloy/23 October/shaila

 

Previous ArticleNext Article