Uncategorized, সেলিব্রিটি বার্তা

নতুন সদস্যকে পেয়ে প্রানবন্ত “জোনাস দম্পতি”!!

প্রসঙ্গত, ২০১৮ সালের ডিসেম্বরে বিয়ে করেন বলিউডের “দেশী গার্ল ” এবং গ্ল্যামার কুইন অভিনেত্রী প্রিয়াঙ্কা ও হলিউডের জোনাস ব্রাদার ফ্যামিলির একজন আলোচিত অভিনেতা ও সঙ্গীত শিল্পী নিক জোনাস। করোনায় লকডাউনের পুরোটা সময়টাই নিকের সঙ্গে বিদেশেই কাটিয়েছেন বলিউডের দেশি গার্ল’খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাদের ‘কোয়ালিটি টাইম’ কাটানোর কিছু মুহূর্ত।
tarokaloy_nick_jonas_and_priyanka_chopra_jonas
সুখী দম্পতি হিসেবে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মা’র্কিন গায়ক নিক জোনাসের অনেক সুনাম রয়েছে। প্রায়ই তাদের দেখা যায় রোমান্টিক ছবিতে দুইজনকে। কখনো সাগর-সৈকতে একান্তে কাটানো মুহূর্ত ফ্রেমে বন্দী, কখনোবা পরিবারের সদস্য-বন্ধুদের সঙ্গে জমিয়ে আড্ডায় মাতানো ছবি। সব মিলিয়ে তার জীবন অনেক আশীর্বাদ স্বরূপ কাটিয়ে যাচ্ছেন এই দুই তারকা। তাদের সুন্দর জীবনে এসেছে নতুন সদস্যের আগমন। এবং নতুন সদস্যকে পেয়ে প্রানবন্ত তারা। কিন্তু কে এই নতুন সদস্যে? যার আগমনে মুখরিত দুই তারকা!!
tarokaloy_nick_jonas_and_priyanka_chopra_jonas
এই দম্পতির সংসারে যে নতুন সদস্য এসেছে তার নাম পাণ্ডা। বয়স মাত্র কয়েক দিন। নতুন এই সদস্যকে দত্তক নিয়েছেন প্রিয়াঙ্কা-নিক। বয়সে নেহাতই ছোট হলে কী’ হবে? তার ছোট চোখ আর হাত-পা’য়েই খুশিতে আত্মহারা এই জোনাস দম্পতি। রীতিমতো পোষ্য সারমেয়কে কোলে নিয়ে ইনস্টাগ্রামে ছবিও পোস্ট করেছেন প্রিয়ঙ্কা। লিখেছেন, ‘আমাদের নতুন ফ্যামিলির চিত্র। পাণ্ডা, পরিবারে তোমায় স্বাগত। কয়েক সপ্তাহ আগেই ওকে উ’দ্ধার করেছি আম’রা। ওর ওই ছোট্ট কান, চোখ…’
tarokaloy_nick_jonas_and_priyanka_chopra_jonas
পাণ্ডা আদপে হাস্কি এবং অস্ট্রেলিয়ান শেপার্ডের মেশানো ব্রিড। এটি ছাড়াও এই দম্পতির আরও দুই পোষ্য রয়েছে। জিনো এবং ডায়ানা। পাণ্ডার সঙ্গে সঙ্গে তাদের ছবিও পোস্ট করে প্রিয়ঙ্কা লিখেছেন, ‘খুব শীগ্গির পাণ্ডা আর ছোট থাকবে না।’ তাদের সুন্দর জীবনে নতুন সদস্যকে পেয়ে প্রানবন্ত হয়ে উঠেছে দুইজন।
tarokaloy_priyanka_chopra_jonas
প্রিয়াঙ্কা চোপড়া অনেকটা কোমল হৃদয়ের একজন মানুষ ,তিনি নারী দের জন্যে যতটা অনুপেরনা কারী ,ঠিক মানুষের ও জীবের প্রতি তার দয়া মায়াও অনেক বেশি । অনুদান দেয়া ও ক্ষতিগ্রস্থদের মাঝে তার সাহায্য বিতরণের ক্ষেত্রে তিনি কখনো পিচ পা হননি। তিনি মায়ানমার থেকে আশা রোহিঙ্গাদের সাহায্য দিতে তিনি ভারত থেকে বাংলাদেশে পারি দিয়েছেন এবং রোহিঙ্গাদের আশ্রয় কেন্দ্র ক্সবাজারসহ অন্যান্য স্থানে যেখানে রোহিঙ্গা আছেন ,সেখানে তার সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। তার সাহায্যের জন্যে বাংলার মানুষ ও রোহিঙ্গা গোষ্ঠী তার উপর চিরকৃতজ্ঞ ।
tarokaloy_farhan_akhtar_and_priyanka_chopra_jonas
এদিকে প্রিয়াঙ্কাকে সর্বশেষ দেখা গেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে। বিপরীতে ছিলেন ফারহান আখতার। রাজকুমা’র রাওয়ের বিপরীতে ‘দ্য হোয়াইট টাইগার’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। পরিস্থিতি শিথিল হলে তাকে আবারও দেখা যাবে নিত্য নতুন কাজে ।
রিয়া ১২/০৮/২০২০
Previous ArticleNext Article