সাজগোজ

ইন্সট্যান্ট ত্বক ফর্সাকারি ২টি ফেসপ্যাক!

সেই আদি যুগ থেকেই গায়ের রং নিয়ে মানুষের নানান চিন্তা। অনেকেরই কাম্য একটি ফর্সা সুন্দর ত্বকের। রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে, শারীরিক অসুস্থতা, দীর্ঘসময় রান্নাঘরে কাজ করা ইত্যাদি নানান কারণে ত্বক হারিয়ে ফেলে স্বাভাবিক উজ্জ্বলতা। হয়ে যায় কালচে ও বিবর্ণ। রং ফর্সাকারী নানান ক্রিম ব্যবহার করে ত্বকের বারোটা বেজে যায়। তাই এইসব ক্রিম ব্যবহার না করে ঘরোয়া উপায়ে ত্বককে উজ্জ্বল ও ফর্সা  
তাই আপনাদের জন্য তারকালয় নিয়ে এলো ইন্সট্যান্ট ত্বক ফর্সাকারি ফেসপ্যাক

 

বেসন, টক দই, মধুর ফেসপ্যাক  
 
উপকরণ :
২ টেবিল চামচ বেসন
১ টেবিল চামচ টক দই
১ চা চামচ মধু
১ টেবিল চামচ লেবুর রস
১/২ চা চামচ হলুদ

সবগুলো উপকরণ একসঙ্গে ভালো করে মিশিয়ে স্মূদ পেস্ট তৈরি করুন। এরপর প্রথমত আপনার মুখ ভালো করে ক্লিন করে পেস্টটি এপ্লাই করুন সম্পূর্ণ মুখে, গলায় ও ঘাড়ে সহ। এরপর ৩০ মিনিট অপেক্ষা করুন শুকিয়ে গেলে ঠান্ডা পানি দিয়ে ধুয়ে ফেলুন। সাথে সাথেই দেখতে পাবেন জাদু। আপনার ত্বককে ২ সেড উজ্জ্বল করবে। এই প্যাকটির সব কয়টি উপকরণে রয়েছে প্রচুর পরিমাণে অ্যান্টি-অক্সিডেন্ট, ভিটামিন সি যা আপনার ত্বককে করবে উজ্জ্বল, ফর্সা ও মসৃণ। মধুতে রয়েছে ময়শ্চারাইজিং ফর্মুলা যা আপনার ত্বককে ময়শ্চারাইজও করবে।

 

বেসন, চন্দন, মুলতানির ফেস প্যাক  
 
উপকরণ : 
২ টেবিল চামচ বেসন  
২ টেবিল চামচ মুলতানি মাটি  
১ টেবিল চামচ লেবুর রস  
১ টেবিল চামচ চন্দন পাউডার  
১ টেবিল চামচ গোলাপ জল  
 
সবগুলো উপকরণ একসঙ্গে ভালো করে মিশিয়ে স্মূদ পেস্ট তৈরি করুন। এরপর প্রথমত আপনার মুখ ভালো করে ক্লিন করে পেস্টটি এপ্লাই করুন সম্পূর্ণ মুখে, গলায় ও ঘাড়ে সহ। এরপর ৩০ মিনিট অপেক্ষা করুন শুকিয়ে গেলে ঠান্ডা পানি দিয়ে ধুয়ে ফেলুন। আপনার ত্বকের পরিবর্তন দেখে কী অবাক হচ্ছেন? অবাক না হয়ে উপায় নেই। এই ফেসপ্যাকটির সব কয়টি উপকরণে আছে প্রচুর পরিমাণে অ্যান্টি-অক্সিডেন্ট, অ্যান্টি-ব্যাকটেরিয়াল, ভিটামিন সি, ই ও ত্বকের রং ফর্সাকারি প্রপার্টিজ যা আপনার ত্বকের মৃত কোষগুলি তুলে ফেলে ত্বকে মেলালিন এর পরিমাণ কমিয়ে ত্বককে করবে ২ সেড ফর্সা, উজ্জ্বল ও মসৃণ। 
 
 
তারকালয়/২৫/০৯/১৮/রুপা

Previous ArticleNext Article