বিনোদন, সেলিব্রিটি বার্তা

রেকর্ড গড়লো সুশান্তের শেষ সিনেমা!!!

বলিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত ছিলেন নিজের দক্ষ অভিনয়ে মজিয়ে রেখেছিলেন দর্শকদের। বলিউডের জনপ্রিয় কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়া’ই সুশান্তকে প্রথম হিন্দি সিনেমার জন্য বেছে নিয়েছিলেন ‘কাই পো চে’ ছবির জন্যে। কিন্তু কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়া পরিচালিত প্রথম ছবি দিল বেচারা হলো সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি। দিল বেচারা ছবিটি জন গ্রিনের ২০১২ সালের উপন্যাস দ্য ফল্ট ইন আওয়ার স্টার্সের চলচ্চিত্র রূপান্তর।
tarokaloy_sushant_movie_dil_bechara
ছবিটির প্রযোজক সংস্থা ফক্স স্টার স্টুডিও। পরিবেশক ডিজনি প্লাস হটস্টার। ২০২০ সালের ৮ ই মে মুক্তির কথা হয়েছিল, তবে ভারতে করোনাভাইরাস মহামারীজনিত কারণে থিয়েটারগুলি বন্ধ থাকায় মুক্তির সময় আরও পিছিয়ে দেওয়া হয়েছিল। পরবর্তীতে ডিজিটাল প্ল্যাটফর্মেই ২৪ জুলাই মুক্তি পায়। ম্যানির চরিত্রে সুশান্ত সিং রাজপুত , কিজি বসুর চরিত্রে সঞ্জনা সংঘী। কিজি মা’র চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা মুখোপাধ্যায় এবং বাবার চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। এতে আরও অভিনয় করেছেন সাইফ আলি খান। অভিনয় দিয়ে অভিষিক্ত করেছেন অভিনেত্রী সঞ্জনা সংঘী।
tarokaloy_sushant_and_sanjana
গেল শুক্রবার ২৪ জুলাই সুশান্ত অভিনীত শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি পায়। সুশান্তের সহকর্মী, প্রিয় মানুষ, বন্ধু, পরিবার এবং সর্বোপরি ফ্যানরা এদিন সকাল থেকে অধীর আগ্রহে অপেক্ষা করে ছিলেন ‘দিল বেচারা’- দেখার জন্য। সুশান্ত সিং রাজপুতের অভিনয় ও তাকে শেষবার স্ক্রিনে দেখার এক বিষাদময় আনন্দ ছিল সবার। করোনা সংকটে সিনেমাহল বন্ধ থাকায় ডিজিটাল প্ল্যাটফর্মেই মুক্তি পায়। গেল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় ডিজিটাল প্ল্যাটফরম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পায় সুশান্ত ও সঞ্জনা সাংঘির ছবি ‘দিল বেচারা’। সেদিন সিনেমাপ্রেমীদের ভিড় উপচে পড়েছিল হটস্টারে। সাড়ে সাতটা বাজতেই ঝড়ের গতিতে দর্শক সংখ্যা বেড়ে যায় হটস্টারের। আর তার ২ ঘণ্টা পরেই ক্রাশ করে যায় হটস্টার। আর তার ফলেই সমস্যায় পড়েছেন বেশকিছু দর্শক। ট্যুইট করে এই খবরটি জানান ফিল্ম ডিরেক্টর হান্সাল মেহতা।
tarokaloy_sushant_movie_dil_bechara
প্রথম দিনে সাড়ে ৭ কোটি মানুষ ছবিটি দেখেছে। তবে এই ছবি দর্শকের মনে যেভাবে থেকে গেল, ভারতীয় সিনেমার ইতিহাসেও গড়ে তুললো রেকর্ড। ছবি মুক্তির তিন ঘন্টার মধ্যে আইএমডিবি এই ছবির রেটিং দিয়েছে দশে ৯.৯ অর্থাৎ ১০। মৃত্যুর ঠিক ৪০ দিনের মাথায় মুক্তি পায় অভিনেতার এই শেষ ছবি ‘দিল বেচারা’। ট্রেইলারের শুরুতেই যেমনটা বলা হয় ‘এক ছিল রাজা, এক ছিল রানী- দুজনেই মরে গেল শেষ কাহিনী’। ছবিটাও ঠিক সেরকম। দিল বেচারা ছবিতে যেকোনো পরিস্থিতিতে জীবনকে কিভাবে উপভোগ করতে হয় তাই বলা হয়েছে।
tarokaloy_sushant_and_sanjana
কাহিনী সংক্ষেপ: সুশান্ত সিং রাজপুত, ছবিতে যার নাম ম্যানি। সে কিজি অর্থাৎ সঞ্জনা সাংঘিকে শেখায় কীভাবে বাঁচতে হয়। ছবিতে কিজি হলো থাইরয়েড ক্যানসার। তাকে সর্বক্ষণ অক্সিজেন সিলিন্ডার বয়ে বেড়াতে হয়। রেগি মিলারের জার্সিতে তার স্বপ্নের রাজকুমারের সঙ্গে প্রথম দেখা হয় তার। কিন্তু অত্যন্ত চাপে থাকা কিজি ও তার মা কিছুতেই যেন বুঝতে পারেন না জীবনকে নিয়ে কীভাবে এগিয়ে যাবেন।
tarokaloy_sushant_and_sanjana
আর সেখানেই সূর্যের রশ্মি হয়ে আলোকপাত ম্যানির। চলচ্চিত্র মুক্তি পাওয়ার আগে ২০২০-এ ১৪ই জুন মারা গিয়েছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। অদ্ভুত বিষয় হলো- যে মানুষটা তার ছবিতে জীবন বাঁচতে শিখার পাঠ দিতো তিনি আচমকাই নিজেকে শেষ করে দিয়েছেন মাত্র ৩৪ বছর বয়সে। মুম্বাইয়ের নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়েছিল।
tarokaloy_Sushant_ Singh_ Rajput
তারকালয়   ২৭/০৭/২০২০ই রিয়া
Previous ArticleNext Article