সেলিব্রিটি বার্তা

বিপাকে পরলেন রণবীর সিং ও দীপিকা

বেরিয়ে আসতে শুরু হলো নানান রহস্য জল, সুশান্ত সিং রাজপুত মৃত্যুর রহস্য যেনো দিন দিন তার গতি অন্যকে মোড়ে অবস্থান করছে , এ নিয়ে কত বড় ঝড় বয়ে যাচ্ছে বলিউডের উপর,এক এক করে উৎঘাটন হচ্ছে নানান তথ্য,বিপাকে আছেন তারকারা। এই রহস্য জাল উন্মোচন করার সংগ্রামে ঝাঁপিয়ে মুম্বাই পুলিশ। যার দরুন ঘটলো আরেক কাহিনী। বলিউডের অন্তত ২০ থেকে ২৫ জন তারকা মাদকচক্রে জড়িত বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এত দিন পর

tarokaloy_sushant_singh_rajput

সুশান্তের মৃত্যুর পর থেকে সুবিচার চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। অভিযোগ করেছেন, বলিউডের হাইপ্রোফাইল পার্টিতে অভিনেতা-অভিনেত্রী মাদক সেবন করেন। ৯৯ শতাংশ সুপারস্টারই মাদকাসক্ত। এমনকি রণবীর সিং , দীপিকা পাড়ুকোন,শ্রদ্ধা কাপুর, সারা আলী খান, রণবীর কাপুর, অয়ন মুখার্জির রক্তের নমুনা পরীক্ষারও দাবি করেন তিনি। একে একে আদালতে হাজির হচ্ছে অনেকেই ,যার দরুন দীপিকা পাড়ুকোন কেও হাজির করার আদেশ দেয়া হলো,কেননা তার নামও চলে এসেছে মাদক সেবনের মামলায়।

tarokaloy_rhea_chakrabarty

শনিবার মাদক মামলায় জেরার জন‍্য নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর দফতরে হাজিরা দিতে হবে দীপিকা পাডুকোনকে । তদন্তকারী অফিসারদের অনুরোধ জানালেন রণবীর সিং,তিনি অনুরোধ করেন জেরার সময় স্ত্রীর পাশে থাকার জন‍্য । অনেক দিন ধরেই উদ্বেগজনিত সমস‍্যা অর্থাৎ প‍্যানিক অ্যাটাক ও অ্যাংজাইটিতে ভুগছেন দীপিকা পাডুকোন। সেকথা মাথায় রেখেই এনসিবের তদন্তকারী অফিসারদের রণবীর অনুরোধ জানিয়েছে শনিবার স্ত্রীর পাশে থাকতে দেওয়ার জন‍্য। তবে জেরার সময় তিনি সেখানে থাকতে পারবেন না। তা স্বীকার করে নিয়ে দফতরেই উপস্থিত থাকার অনুমতি চেয়েছেন রণবীর।

tarokaloy_deepika_padukone

 

মাদক মামলায় সুশান্তের ম‍্যানেজার জয়া শাহের সঙ্গে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর জিজ্ঞাসাবাদে কয়েকজন বলিউড তারকার নাম উঠে আসে। তাদের মধ‍্যে রয়েছে শ্রদ্ধা কাপুর ও দীপিকা পাডুকোনের নাম। একটি হোয়াটসঅ্যাপ চ‍্যাট এসেছে এনসিবির হাতে যেখানে D ও K এর মধ‍্যে মাদক সংক্রান্ত কথাবার্তা হতে দেখা গিয়েছে। অর্থাৎ, D হলেন দীপিকা পাডুকোন ও K হলেন তাঁর ট‍্যালেন্ট ম‍্যানেজার করিশ্মা প্রকাশ। করিশ্মাকে দীপিকা জিজ্ঞাসা করেন, “মাল হ‍্যায় কেয়া?” এখানে মাল বলতে মাদক বোঝানো হয়েছে। আজই এনসিবির দফতরে হাজির হয়েছেন করিশ্মা।

tarokaloy_deepika_padukone

 

দীপিকাকে তাঁর ম‍্যানেজার করিশ্মার মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জানা গেছে, জেরায় মাদক সংক্রান্ত চ‍্যাটের কথা দীপিকা স্বীকার করে নিয়েছেন । সকাল ১১টা দিকে এনসিবির দফতরে পৌঁছান দীপিকা পাডুকোন। জানা গিয়েছে, পাঁচ ঘন্টা আলাদা বসিয়ে তাঁকে জেরা চালান পাঁচ সদস‍্যের তদন্তকারী অফিসারদের একটি টিম। জেরার মুখে পড়ে অভিনেত্রী স্বীকার করেন ম‍্যানেজার করিশ্মার সঙ্গে মাদক সংক্রান্ত চ‍্যাট তিনি করেছিলেন হোয়াটসঅ্যাপে। এমনকি ওই গ্রুপের অ্যাডমিন হওয়ার কথাও স্বীকার করেন দীপিকা। তবে মাদক নেওয়ার কথা তিনি অস্বীকার করেছেন বলে খবর সংবাদ মাধ‍্যম সূত্রে।ম‍্যানেজার করিশ্মাও জানিয়েছেন, তিনি নিজে ধূমপান করেন। কিন্তু মাদক সেবন করেন না। দীপিকা খুবই স্বাস্থ‍্য সচেতন। কোনোদিনই তিনি মাদক সেবন করেননি।

 

Tarokaloy ২৬/০৯/২০২০ রিয়া

Previous ArticleNext Article