Uncategorized, বিনোদন, সেলিব্রিটি বার্তা

খুশির খবর দিলেন দীপিকা পাড়ুকোন ও প্রভাস!!

করোনাভাইরাসের জন্য সারা বিশ্ব এখন থমকে আছে। এমন সময় শুটিংও হচ্ছে অনেক কম। মুক্তিও পাচ্ছে না কোনো সিনেমা। এ অবস্থায় তারকারা সবাই ঘরে বসে আছেন। কিন্তু তার মধ্যেই সুখবর দিলেন দীপিকা পাড়ুকোন ও প্রভাস। দক্ষিণী ছবির সুপারস্টার প্রভাসের সঙ্গে জুটি বেঁধে দীপিকা ঐতিহাসিক ছবিতে আসতে চলেছেন। ছবিটি পরিচালনা করবেন পরিচালক নাগ অশ্বিন। আর এই ছবির ঘোষণা নিয়ে সিনেমাপাড়ায় রীতিমতো তোলপাড় পড়ে গিয়েছে। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির খ্যাতিমান নির্মাতা নাগ। ‌‌‘মহানতি’ সিনেমা দিয়ে বক্স অফিস কাঁপিয়ে ছিলেন তিনি।
tarokaloy_deepika _and_prabhas
ছবিটি জিতে নেয় তিনটি জাতীয় পুরস্কার। সেই পরিচালকের ছবিতেই জুটি বাঁধতে চলেছেন প্রভাস-দীপিকা। গত ২৬ জুলাই রোববার প্রযোজনা সংস্থা বৈজন্তী মুভিজ একটি ভিডিও প্রকাশ করে প্রভাস-দীপিকার জুটি বাঁধার কথা ঘোষণা করেছে। এখনও পর্যন্ত এটি এবছরে দক্ষিণী সিনেমার দুনিয়ায় এটা সবথেকে বড় ঘোষণা বলে মনে করা হচ্ছে। দুই তারকাই এই খবরে দারুণ খুশি বলে জানিয়েছেন। দুই তারকাই এই খবরে দারুণ খুশি বলে জানিয়েছেন। নাগ অশ্বিন-এর ছবির কথা,দীপিকা পাড়ুকোন নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ইনস্টাগ্রামে সেকথা জানিয়ে দীপিকাও উচ্ছ্বাস প্রকাশ করেছেন।
tarokaloy_deepika _and_prabhas
লিখেছেন, ‘খুবই উচ্ছ্বসিত লাগছে। একটা অসাধারণ জার্নির জন্য অপেক্ষা করতে পারছি না আর।’ আর এই ছবির মাধ্যমেই তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে চলেছেন দীপিকা। অন্যদিকে প্রভাস দীপিকাকে স্বাগত জানিয়েছেন একটি ছোট্ট ভিডিয়োর মাধ্যমে। লিখেছেন, ‘আমরা দীপিকা পাড়ুকোনকে পেয়ে খুবই খুশি। স্বাগত।’ দীপিকা-প্রভাস জুটি এখনই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে উঠেছে। প্রসঙ্গত অশ্বিন নাগের এই ছবিতে বৈজন্তী মুভিস ছাড়াও সহ প্রযোজকের ভূমিকায় রয়েছেন সি অশ্বিনী দত্ত, স্বপ্না, প্রিয়াঙ্কা দত্ত ও পরিচালক নাগ অশ্বিন।
tarokaloy_deepika _and_prabhas
তেলুগু ছাড়াও, তামিল, মালায়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে প্রভাস দীপিকার এই ছবি। শোনা যাচ্ছে, তৃতীয় বিশ্বযুদ্ধের উপর তৈরি হতে চলেছে এই ছবি। দীপিকা এই ছবির জন্য ২২ কোটি টাকা (বাংলাদেশি মুদ্রায়) পারিশ্রমিক নেবেন। আর প্রভাস বাংলাদেশের মুদ্রায় ৫৬ কোটি টাকা নিচ্ছেন তবে নিশ্চিন্ত করে কিছু বলা যাচ্ছে না। এই ছবির ঘোষণার পর খুব স্বাভাবিক ভাবেই খুশি এবং অপেক্ষায় রয়েছে দীপিকা ও প্রভাসের ভক্তরা। দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে প্রথম বার বলিউডের সুপারস্টার দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে।
tarokaloy_deepika _and_prabhas
দীপিকাকে শেষ দেখা গিয়েছিল ছাপাক ছবিতে। দীপিকার আগামী ছবির প্রস্তুতি নিয়ে ব্যস্ত। তাঁর অভিনীত ‘৮৩’ ছবিটি মুক্তির অপেক্ষায়। কবির খান পরিচালিত এই ছবিতে তাঁকে ভারতীয় সাবেক ক্রিকেটার কপিল দেবের স্ত্রী রোমির চরিত্রে দেখা যাবে। কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। বিয়ের পর এই প্রথম তাঁরা একসঙ্গে পর্দায় আসতে চলেছেন। অন্যদিকে প্রভাসকে শেষ দেখা গিয়েছিল সাহো সিনেমাতে। তার আগামী সিনেমা আসতে চলছে যার মধ্যে একটি হলো রাধেশাম।
tarokaloy_deepika _and_prabhas

তারকালয়  ১০/০৮/২০২০ই রিয়া

Previous ArticleNext Article