সেলিব্রিটি বার্তা

ছবির গল্পটা বলা নিষেধ রয়েছে- মিম

বর্তমান সময়ের ভার্সেটাইল অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। চলচ্চিত্র নিয়ে কেমন সময় যাচ্ছে তার? জানা গেল,গত বছরের শেষদিকে বিদ্যা সিনহা মিম দেশীয় ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা গোলাম সোহরাব দোদুলের ‘সাপলুডু’ ছবির কাজও শেষ করেছেন। এ ছবিতে মিমের বিপরীতে আরিফিন শুভ অভিনয় করেছেন।ছবিটি প্রসঙ্গে মিম বলেন,ছবির গল্প বলায় নিষেধ আছে। তবে কাজটি নিয়ে আমি ভীষন আশাবাদী।অন্যদিকে,তারেক শিকদার পরিচালিত ‘দাগ’ ছবিটিও মুক্তির অপেক্ষায়।

ভালোবাসা দিবস উপলক্ষে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।এ ছবির কাহিনী ও গান দর্শকরা খুব পছন্দ করবেন বলে মিমের প্রত্যাশা। এ প্রসঙ্গে মিম বলেন,ছবিতে একজন চিত্রশিল্পীর চরিত্রে অভিনয় করেছি। একজন চিত্রশিল্পীর ছবি আঁকা, তার বেশভূষা, চলাফেরার মধ্যে আলাদা অভিব্যক্তি কাজ করে, যা আমি পর্দায় ফুটিয়ে তুলতে চেষ্টা করেছি।এই ছবির গল্প অসাধারণ। এটা দর্শকদের আকৃষ্ট করবে বলে মনে করি। এবারই প্রথম ওয়েব সিরিজে কাজ করছেন তিনি।এর নাম ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’। অনিমেষ আইচের নির্দেশনায় এটির নির্মাণ চলছে। এ প্রসঙ্গে মিম বলেন,প্রথমে ভেবেছিলাম ওয়েব সিরিজে কাজ করবো না। পরে সিদ্ধান্ত পাল্টেছি। কারণ, ভারত আর আমাদের দেশের অনেক তারকা শিল্পীই এখন ওয়েব সিরিজে কাজ করছেন। আর এই ওয়েব সিরিজের গল্পটাও বেশ ভালো লেগেছে। সবমিলে কাজ শুরু করলাম। সম্প্রতি কলকাতার অঙ্কিত আদিত্যর পরিচালনায় ‘থাই কারি’ সিনেমার একটি ছবির শুটিং সম্পন্ন করলেন।

ছবিটির কিছু অংশ থাইল্যান্ডে ধারন করা হয়।কলকাতার এ ছবিতে তার বিপরীতে সোহম চক্রবর্তী অভিনয় করেছেন।বর্তমানের সিনেমা জগতের অবস্থা জানতে চাইলে তার অভিমত,হিট-সুপারহিট ছবির সংখ্যা কমে যাচ্ছে দিন দিন। খুব একটা ভালো সময় যাচ্ছে না চলচ্চিত্রের। যে ধরনের ছবিতে আমি কাজ করতে চাই মূলত সেই ধরনের ছবি পাচ্ছি না। একজন শিল্পী সব সময়ই ভালো গল্পের, ভালো প্রোডাকশন, ভালো নির্মাতা, ভালো কো-আর্টিস্টের সঙ্গে কাজ করতে চায়। আমিও ভালো কাজ করার জন্য সব সময়ই অপেক্ষা করছি।

 

Tarokaloy/02 February/Shaila

 

Previous ArticleNext Article