বিনোদন, সেলিব্রিটি বার্তা

গায়ক অরিজিৎ সিংয়ের ‘প্রেম কাহিনী’

উপমহাদেশের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ায় খুব একটা আলোচনা করতেন না। বিভিন্ন সময়ে তাকে তার জীবনের প্রেম-বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলে এড়িয়ে গিয়েছেন অরিজিৎ। তবে অরিজিতের ‘লাভ স্টোরি’ সিনেমার থেকে কম রোমাঞ্চকর নয়। ১৯৮৭ সালে ২৫ এপ্রিল মুর্শিদাবাদের জিয়াগঞ্জে জন্ম নেন অরিজিৎ। বাবা পঞ্জাবি মা বাঙালি। ছোট থেকেই সঙ্গীতের প্রতি অসম্ভব টান ছিল তাঁর। পণ্ডিত রাজেন্দ্রপ্রসাদ হাজারির কাছেই তাঁর প্রথম সঙ্গীতের পাঠ।
tarokaloy_arijit_singh
২০০৫ সালে ‘ফেম গুরুকুল’ নামে এক রিয়ালিটি শো-র মধ্যে দিয়েই মুম্বইয়ে পা রাখেন অরিজিৎ। কিন্তু সেই শো-তে বিজয়ী হতে পারেননি তিনি। অরিজিত বড় সুযোগ পান ২০১০-১১ সালে সঙ্গীত পরিচালক প্রীতমের সহযোগী হিসেবে কাজ শুরু করে। তারপর অরিজিৎ পরিচিতি পান সঙ্গীতশিল্পী হিসেবে। বলিউডে আজ তিনি সুপরিচিত। যে মানুষের গানে এত মধুর আওয়াজ, দরদ, গলায় এত আবেগ তাঁর প্রেম কাহিনিতেও রয়েছে নানা ঘটনা।
tarokaloy_arijit_singh
সূত্রে জানা যায়, প্রীতমের সঙ্গে মিউজিক প্রোগ্রামার হিসেবে কাজ করার সময়েই ‘ফেম গুরুকুল’- রিয়েলিটি শো তে আর একজন সহ প্রতিযোগিনী ও গায়িকা রূপরেখা ব্যানার্জীকে প্রথম বিবাহ করেন। কিন্তু সেই বিয়ে সুখের হয়নি। অচিরেই তাঁদের সেই সম্পর্ক ভেঙে পড়ে এবং বিচ্ছেদ ঘটে। পরবর্তীতে অরিজিৎ আশিকি টু ছবিতে তুম হি হো গানটি গাওয়ার জন্য বেশ জনপ্রিয় হয়ে উঠেন। এটা তাকে তারকাখ্যাতি এনে দেয়। ২০১৪ সাল অরিজিতের কেরিয়ারে এবং ব্যক্তিগত জীবনেও গুরুত্বপূর্ণ এক বছর। ‘গুন্ডে’, ‘টু স্টেটস’ -এর মতো সুপারহিট ছবিতে গান গেয়ে অরিজিৎ তখন সুপারহিট।
tarokaloy_arijit_singh
সেই বছরেই অরিজিৎ আবার বিয়ে করেন তাঁর ছোটবেলার বন্ধু কোয়েল রায়কে। অরিজিৎ এক সাক্ষাৎকারে নিজেই একবার জানিয়েছিলেন কোয়েল তাঁর ছোটবেলার বন্ধু। তাঁরা একই স্কুলে পড়তেন। শোনা যায়, কোয়েলই নাকি অরিজিতের ‘লাভ অব লাইফ’।তবে কোয়েলেরও এটি দ্বিতীয় বিয়ে। তাঁর প্রথম বিয়ের এক সন্তানও রয়েছে। কিন্তু কোয়েলের প্রথম বিয়ে সুখের হয়নি অরিজিতের প্রথম বিয়ের মতো। অবশেষে অনেক বাধা পেরিয়ে ২০১৪-তে এক হন ছোটবেলার দুই বন্ধু।
tarokaloy_arijit_singh_and_his_wife
অরিজিৎ-ই প্রেম প্রস্তাব দিয়েছিলেন প্রথমে। কোয়েল রাজি হয়ে যান। বর্তমানে দুই সন্তান নিয়ে বেশ সুখের সংসার তাদের। সাধারণত মিডিয়া থেকে দুরত্ব বজায় রাখেন অরিজিৎ তবে বিভিন্ন কনসার্টে ভক্তদের গানের মাধ্যমে অফুরন্ত ভালোবাসা দিয়েছেন তিনি। অরিজিৎ সিং হিন্দির পাশাপাশি বাংলা গানেও সমান জনপ্রিয়। তিনি তার গানের জন্য অসংখ্য পুরস্কার অর্জন করেন। তার প্রথম প্লে ব্যাক ছিল মার্ডার টু ছবির ফির মহাব্বাত গানটি।
tarokaloy_arijit_singh_and_his_wife
তারকালয়   ২৫/০৭/২০২০ই রিয়া
Previous ArticleNext Article