বিনোদন, সেলিব্রিটি বার্তা

২০২১ সালে বলিউডের আলোচিত বিচ্ছেদ

ভালো মন্দ মিলিয়েই কেটেছে বছরটা। ২০২১ সালটায় যেমন অনেক তারকাই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন আবার অনেক তারকা দম্পতিই বিবাহ বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন। বিগত সময়ে বলিউডে যেসব তারকাদেরর দেখে এসেছি একসঙ্গে তাদের অনেকেই সেই বছরের সম্পর্কে টেনেছেন ইতি। জেনে নেওয়া যাক ২০২১ বছরের এমন কিছু বলিউড তারকাদের বিচ্ছেদ। যাদের বিচ্ছেদে মন ভেঙেছিল তাদের ভক্তদেরও।

Tarokaloy_bollywood_celebs

আমির-কিরণ: বলিউডের পারফেকশনিস্ট আমির খান ও কিরণ রাও তাদের দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন। হাসিমুখে বিবাহ বিচ্ছেদের কথা সকলের সঙ্গে শেয়ার করেছেন আমির ও কিরণ। তাদের ঘরে রয়েছে এক পুত্র সন্তান। বিচ্ছেদের পরও ছেলে আজাদের জন্য বন্ধুত্ব বজায় রাখবেন বলেই জানিয়েছেন তারা। সম্প্রতি ছেলে আজাদের জন্মদিনে একসঙ্গে দেখা যায় তাদের।

Tarokaloy_amir_and_kiran

সুস্মিতা-রোহমান: সাবেক বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন নিজের চেয়ে বয়সে ১৫ বছরের ছোট মডেল রোহমানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। তিন বছরের সেই প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন বছরেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে সে খবর নিজেই জানান সুস্মিতা। তবে বন্ধুত্ব সম্পর্ক থাকবে বলে জানিয়েছেন।

Tarokaloy_sushmita_and_rohman

সামান্থা-নাগা চৈতন্য: আমির-কিরণের পর বলিউডের বেশ আলোচিত বিচ্ছেদ ছিল দক্ষিণী তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের । ২০১৭ সালে বিয়ে হয়েছিল নাগা চৈতন্য ও সামান্থা প্রভুর। চলতি বছর অক্টোবর মাসে সামান্থা ও নাগা সামাজিক যোগাযোগ মাধ্যমের বিচ্ছেদের কথা জানায়। ২০১০ সালে ‘ইয়ে মা চেভস’ সিনেমা একসঙ্গে অভিনয়ের সময় তাদের মধ্যে বন্ধুত্ব হয় সেখান থেকে শুরু হয়েছিল তাদের প্রেমের।

Tarokaloy_samantha_and_naga

হানি সিং ও শালিনী তালওয়ার: জনপ্রিয় র‍্যাপার হানি সিং বছরে বেশ কয়েকবার এসেছেন সংবাদ শিরোনামে। ২০২১ সালের অগস্ট মাসে গায়ক হানি সিং ও তার পরিবারের বিরুদ্ধে গার্হস্থ‍্য হিংসা, যৌন নিগ্রহ ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন তার স্ত্রী শালিনী তলোয়ার। দিল্লির এক আদালতে হানির বিরুদ্ধে মামলা দায়ের করেন শালিনী। এরপর সোশ্যাল মিডিয়ায় একটি বড় পোস্ট শেয়ার করে হানি জানান, তার বিরুদ্ধে শালিনীর অভিযোগ মিথ্যা। এই ঘটনায় তিনি অত্যন্ত হতাশ। দীর্ঘ দশ বছর বিবাহিত জীবনের ইতি টানেন তারা।

Tarokaloy_honey_singh_and_his_wife

করণ মেহরা ও নিশা রাওয়াল: টেলিভিশনের জনপ্রিয় তারকা করণ মেহরা ও নিশা রাওয়ালের বিচ্ছেদের খবরে ভক্তরা মুষড়ে পড়েন। ২০১২ সালে এ যুগল বিবাহবন্ধনে আবদ্ধ হন। দীর্ঘ ৯ বছর পর একে অন্যের প্রতি নানা অভিযোগ তোলেন এ দম্পতি। নিশা গার্হস্থ‍্য হিংসার অভিযোগ আনেন করণের বিরুদ্ধে।

Tarokaloy_karan_and_nisha

এরপর তারা আলাদা হয়ে যান । তাদের ঘরে রয়েছে এক পুত্র সন্তান। এছাড়া ২০২১ বছরে আরও এমন অনেক তারকাই হেটেছেন বিচ্ছেদের পথে।

Previous ArticleNext Article