বিনোদন, সেলিব্রিটি বার্তা

হলিউডে পাড়ি জমাচ্ছেন আলিয়া!

বর্তমানে বলিউডের অন্যতম সফল অভিনেত্রী আলিয়া ভাট। তবে এখন হলিউডে পাড়ি জমানোর পরিকল্পনা করছেন ভাট পরিবারের এই কন্যা। ভারতীয় তারকাদের হলিউড যাত্রার গল্প বেশ পুরোনো। বলিউডের সঙ্গে হলিউডের সঙ্গে সম্পর্কটা নতুন নয়। সময় যত গড়িয়েছে বিভিন্ন হলিউড ছবিতে দেখা গেছে নানান বলি-তারকা এবং বলি-সুন্দরীদের। তবে ওয়েব প্ল্যাটফর্ম আসার পর তো বলিউড অভিনেতাদের হলিউডে সুযোগ পাওয়ার পথ প্রশস্ত হয়েছে।

Tarokaloy_alia_bhatt

ওম পুরী, অনিল কাপুর, ইরফান খান, দীপিকা পাড়ূকোন, টাবুসহ অনেক তারকাকেই দেখা গেছে হলিউডের ছবিতে। প্রিয়াঙ্কা চোপড়াও হলিউডের শিল্পী হিসেবে খ্যাতি পেয়েছেন। সেখানে শক্ত অবস্থান তৈরি করেছেন প্রিয়াঙ্কা। এবার সেই তালিকায় যোগ দিলেন অভিনেত্রী আলিয়া ভাট। এক বিখ্যাত আন্তর্জাতিক ট্যালেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ‘উইলিয়াম মরিস এজেন্সি’র সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এই বলিউড তারকা। এমন খবর প্রকাশ হয়েছে গণমাধ্যমে।

Tarokaloy_alia_bhatt

তারপর থেকেই গুঞ্জন, তবে কি হলিউডে পাড়ি জমাতে পারেন মহেশ ভাটের কন্যা? জানা যায়, এই আন্তর্জাতিক ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা স্পোর্টস, মিডিয়া এবং ফ্যাশন সংক্রান্ত কাজ দেখাশোনা করে। বেন অ্যাফ্লেক, জেনিফার গারনার, ক্রিশ্চিয়ান বেলের মতো তারকার প্রোফাইল দেখভাল করে এই সংস্থা। ‘স্লামডগ মিলিয়নিয়ার’খ্যাত অভিনেত্রী ফ্রিদা পিন্টোও এই সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে কাজ করেন। এবার এই তালিকায় যুক্ত হলেন আলিয়া।

Tarokaloy_alia_bhatt

বলিউডে বেশ ব্যস্ত সময় পার করছেন আলিয়া। বর্তমানে তার ঝুলিতে একাধিক সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’, আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে তাকে। এছাড়া সম্প্রতি করন জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন আলিয়া।

Tarokaloy_alia_bhatt

সেখানে রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন এই বলি-সুন্দরী। এখানেই শেষ নয়, তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রথম সিনেমা নির্মাণের কাজও শুরু করেছেন। ‘ডার্লিং’ নামের এই সিনেমা আলিয়ার সঙ্গে সহ-প্রযোজনা করছে শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট। তবে হলিউড যাত্রার হাত ধরে আলিয়ার প্রথম আন্তর্জাতিক সিনেমার ঘোষণার অপেক্ষায় তার ভক্ত অনুরাগীরা।

Previous ArticleNext Article