Uncategorized, সেলিব্রিটি বার্তা

স্বামী ছাড়া কীভাবে দিন কাটাচ্ছি তা আপনার উদ্বেগের বিষয় নয়!বাণীতে – বাঁধন

ছোট পর্দার জনপ্রিয় অ’ভিনেত্রী আজমেরী হক বাঁধন। অ’ভিনয় গুণে অনেক প্রশংসা অর্জন করেছেন তিনি। ব্যক্তিগত জীবনে বিবাহবিচ্ছেদের পর একমাত্র মে’য়েকে নিয়ে বেশ ভালো আছেন তিনি। কিন্তু মনে হচ্ছে সমালোচনা তার পিছন ছাড়ার নাম নিচ্ছে না। বেশির ভাগ সময়ই তিনি কোনো না কোনো কারণে আলোচনা এবং সমালোচনার সম্মুখীন হন।

Tarokaloy_actress_azmiri_hoque_badhon

অনেক সময় তার কিছু কাজ নিয়ে ,অথবা তার ব্যাক্তিগত জীবনে অর্থাৎ বিয়ে নিয়ে,আবার অনেক সময় তার পোশাক পরিধান জন্যও কথা উঠে আসে, তার ইনস্টাগ্রাম একাউন্টে কোনো ছবি পোস্ট করলে অথবা ফেইস বুকে কোনো ছবি পোস্ট করলেই ,দেখা যায় হাজার হাজার কুরুচিপূর্ণ মন্তব্য। কমেন্ট সেকশন জায়গাটি নোংরামি জায়গা পরিণত হয়।

Tarokaloy_actress_azmiri_hoque_badhon

মূলত বাঁধন তার ফেসবুকে সামাজিক ও সাইবার বুলিং নিয়ে স্ট্যাটাস দিয়েছেন। এতে তার ব্যক্তিগত জীবনের নানা বিষয় উঠে এসেছে। বাঁধন লিখেন, ‘আমি ৩৬ বছর বয়েসি স্বতঃস্ফূর্ত, স্বতন্ত্র, একজন সিঙ্গেল মা। আমার চমৎকার একটি কন্যা রয়েছে। আমি বাংলাদেশের একজন দায়িত্বশীল নাগরিক। আমার বিচ্ছেদের সার্টিফিকেট এবং আমার জীবন ও মনের উত্থান পতন থাকা সত্ত্বেও মিডিয়ার মেয়ে হিসেবে আমি গর্বিত।

Tarokaloy_actress_azmiri_hoque_badhon

’তিনি আরো লিখেন, ‘স্বামী ছাড়া কীভাবে দিন কাটাচ্ছি তা আপনার উদ্বেগের বিষয় নয়! এটি একান্তই আমার জীবন এবং আমার উদ্বেগ। আপনাকে বিরক্ত না করে যদি নিজেকে পরিচালনা করতে পারি, তাহলে আমার পেশা, জীবন এবং পোশাকের বিচার করার চেষ্টা করবেন না।

Tarokaloy_actress_azmiri_hoque_badhon

’এ অভিনেত্রী আরো লিখেন, ‘এমনকি আমাকে জিজ্ঞাসা করা বা আপনার অপ্রাসঙ্গিক মতামত প্রকাশের চেষ্টাও করবেন না, যা আমাকে বিরক্ত করা ছাড়া কিছুই করবে না। সময় এবং মস্তিষ্ককে নিজের জন্য বিনিয়োগ করুন, যা আপনাকে আপনার দেশের জন্য আরো ভালো মানুষ, উন্নত নাগরিক হতে সহায়তা করবে।

Tarokaloy_actress_azmiri_hoque_badhon

’সামাজিক এবং সাইবার বুলিং কৌতুক নয় অপরাধ। সুতরাং সামাজিক ও সাইবার বর্বরতা বন্ধ করে নিজের সম্পর্কে সতর্ক থাকার কথাও বলেন বাঁধন।তাকে ঘিরে নানান মন্তব্য তাকে বিব্রত করায় তিনি ,বাধ্য হয়ে এই পোস্টটি করেন। তার পোষ্টটি মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে।

Tarokaloy ০২/১১/২০২০ Riya

Previous ArticleNext Article