বিনোদন, সেলিব্রিটি বার্তা

স্থগিত করা হল সিয়াম-পূজার অভিনীত ‘শান’

সিয়াম আহমেদ ও পূজা চেরির অভিনীত ‘শান’ সিনেমাটি ৭ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল। মুক্তির আগে প্রচারণার অংশ হিসেবে মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেন সিনেমা সংশ্লিষ্টরা। কিন্তু মুক্তির একদিন আগেই তা স্থগিত করা হয়। জানা যায়, করোনা পরিস্থিতির কারণে মুক্তি স্থগিত ঘোষণা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান প্রোডাকশন। বিষয়টি বুধবার (৫ জানুয়ারি) নিশ্চিত করেছেন ‘শান’-এর গল্পকার আজাদ খান।

Tarokaloy_siam_and_puja

তিনি বলেন, ‘করোনা পরিস্থিতির কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরবর্তীতে অবস্থা বিবেচনা করে মুক্তির নতুন তারিখ জানানো হবে।’ দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান প্রডাকশন। এর আগেও ২০২০ সালে চলচ্চিত্রটি মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে চলচ্চিত্রটির মুক্তি স্থগিত রাখা হয়। এবারো ‘শান’ চলচ্চিত্রটির মুক্তি পেছানো হয়েছে।

Tarokaloy_siam_and_puja_movie_shaan

অন্যদিকে গেলো বুধবার সিয়াম তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে ‘শান’ সিনেমাটির স্থগিত নিয়ে একটি স্ট্যাটাস লিখেন। সেই স্ট্যাটাসে তিনি লিখেছিলেন, ‘শান’ কেবল একটি সিনেমা নয়। এটি দর্শকদের হলে ফিরিয়ে আনার, বাংলাদেশ পুলিশের সাহসিকতা প্রদর্শন করার এবং আপামর বাংলার জনগণকে বিনোদন দেওয়ার জন্য প্রচণ্ড ভালোবাসা, ত্যাগ ও চেষ্টা নিয়ে তৈরি করা একটি স্বপ্ন। যে স্বপ্নকে দর্শকদের কাছে তুলে দিতে চেয়েছিলাম আমরা পরম যত্নে।

Tarokaloy_siam

সে অনুযায়ী শেষ মুহূর্তের প্রস্তুতিও সম্পন্ন হয়ে গিয়েছিল আমাদের। কিন্তু বর্তমান বাস্তবতায় আমরা চাইনি দর্শককে কোভিডের আতঙ্কের মাঝে হলমুখী করতে। শান দেশের গল্প বলেছে, মানুষের গল্প বলেছে। তাই আমাদের কাছে দেশ ও দেশের মানুষ সবার আগে। ‘শান’ ফিরে আসবে। ফিরে আসবে সুস্থ এক সময়ে। আর যখন ‘শান’ আসবে তখন দর্শকই সবার আগে জানবেন।

Tarokaloy_siam_and_puja_movie_shaan

‘শান’ চলচ্চিত্র একটি অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র। ‘শান’ চলচ্চিত্রটির গল্প লিখেছেন আজাদ খান, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা এবং পরিচালনা করেছেন এম এ রাহিম ফিল্মম্যানের প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। চলচ্চিত্রটি পোড়ামন ২ ও দহন এরপর সিয়াম-পূজা জুটির তৃতীয় চলচ্চিত্র। সিনেমায় সিয়াম পূজা ছাড়াও আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস, চম্পা, হাসান ইমাম, মুরাদ পারভেজ, ডন প্রমুখ।

Previous ArticleNext Article