Uncategorized, সেলিব্রিটি বার্তা

সোসিয়াল মিডিয়া ঝড় তুলছেন মিথিলা

হয়তো নিসর্গ এসে একদিন ব’লে দেবে কোনো এক সম্রাজ্ঞীকে
জলের ভিতরে এই অগ্নির মানে।

~ জীবনানন্দ দাশ

এই ক্যাপশন দিয়েই রীতি মত অবাক করেছেন অভিনেত্রী! কিন্তু ক্যাপশনই কি অবাক করার জন্য আসল কারণ!! সেটাই হয়তো ভাবছেন,ক্যাপশন দেখে তো অবাক হওয়ার কিছু নেই। কারণ মূলত আসল বিষয় বস্তু ছিল ক্যাপশনের সাথে অ্যাটাচ করা তার দুদ্দান্ত ছবি। কোন কোনো কারণে ল্যাম লাইটে মাইন ফোকাস পরে মিথিলার উপর। তিনি কোনো কাজ করুক অথবা না করুক তর্ক বিতর্ক নিয়ে থাকতে তার হবেই। আর এ বিষয়ে বরাবরের মতোই গা ছাড়া ভাবেই থাকেন সুন্দরী এই অভিনেত্রী।

Tarokaloy_actress_rafiath_rashed_mithila

মডেল-অভিনেত্রী মিথিলা সাহসী ছবি পোস্ট করবার ক্ষেত্রে কোনও সময়ই পিছপা হন না। শুধু অভিনেত্রী বললে ব্যাপার টা জমবে না বরং কম হয়ে যাবে বটে কারণ এক কথা তিনি অভিনেত্রী, সঞ্চালিকা, শিক্ষাবিদের সাম্প্রতিকতম,বর্তমানে ফটোশুট রীতিমতো তাক লাগাচ্ছে তিনি। ভক্তদের বাকরুদ্ধ করার জন্য মনে হয় এপার বাংলা এবং ওপার বাংলার জন্য তিনিই যথেষ্ঠ। এতো গুলো গুন নিয়ে গুণান্বিত এই অভিনেত্রী। মনে হচ্ছে কোনো ইন্টারন্যাশাাল মডেল ছবিটিতে ফুটে উঠেছে। এবার মডেল দের ভাতে মারার শখ জেগেছে সৃজিতের ঘরের লক্ষ্মীর।

Tarokaloy_actress_rafiath_rashed_mithila

এবার শাড়ি কিংবা শাখা নয়, বরং পিঠ খোলা পোশাকে ঝড় তুললেন মিথিলা। সাদা কালোয় মিথিলার এই ফটোশুট মনে করাচ্ছে মেরিলিন মনরোকে। খ্যাতিমান এই হলিউড নায়িকার উদ্ধৃতি মনে করিয়ে মিথিলার ঘোষণা, ভয় পাওয়া হলো বোকামি, আর অনুশোচনাও। যদিও তিনি তার এই আকর্ষণীয় ছবিটি নিজের ফেইসবুক পেইজ এ শেয়ার না করলেও তার নিজ ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করেছেন কিন্তু কমেন্ট সেকশন রীতিমতো অফ করা কারণ বাজে মন্তব্য যেনো দেখে না নয় সে জন্যই প্রাইভেসি হাত ধরেছে এই অভিনেত্রী।

Tarokaloy_actress_rafiath_rashed_mithila

সম্প্রতি কালো গাউনে একগুচ্ছ ফটো আপলোড করেছেন মিথিলা। সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় মিথিলা। কালো লেয়ার্ড গাউনে মিথিলার মোহময়ী রূপে ঘায়েল লাখো পুরুষ হৃদয়।
আনমোনা মিথিলার চাহনি থেকে পুরুষ হৃদয়ের ধুকপুকানি বেড়েছে কয়েকগুণ। আলো আঁধারি ফটোশুট মিথিলার বিশেষ পছন্দের। অন্ধকারে নিজেকে নিয়ে কৌতুহল আরও বাড়িয়ে দেন মিথিলা। কটাক্ষের মুখেও পড়তে হয় এসব ছবি পোস্ট করে। তবে ট্রলারদের তিনি পাত্তা দেন না।

Tarokaloy_actress_rafiath_rashed_mithila

আপন খেয়ালেই চলতে পছন্দ অভিনেত্রীর। কে কী বলছে তাতে কিছুই যায় আসে না তার।
অনেকবার বিতর্কে ছিলেন নানা কারণে তার মধ্যে অন্যতম ছিল তার দ্বিতীয় বিয়ের টপিক। সৃজিত মুখার্জিকে বিয়ের করার পর ধর্মের কারণকে মুখ্য করেই প্রশ্ন ছুরা হয় তার উপর। কিন্তু তিনি এসব প্রশ্ন উত্তর দিতে কখনোই ইচ্ছুক ছিলেন না। তার মতো তিনি ভালোবেসে বিয়ে করেছে কোনো হিন্দু মানুষকে বিয়ে করেনি। ভালোবাসার কোনো ধর্ম নেই।

Previous ArticleNext Article