Uncategorized, সেলিব্রিটি বার্তা

সৃজিতের জন্য সব করতে রাজি বাঁধন

এপার বাংলা এবং ওপার বাংলা মধ্যে শুধু যে ভাষার মিল দিকে সম্পর্ক টা কিন্তু নয় ,তাদের মধ্যকার সম্পর্কের রীতি নীতি ব্যাবসা দিক এমনকি বিনোদন ক্ষেত্রেই রয়েছে মিল, আর দুই ইন্ডাস্ট্রি মিল কেমন টা তো সবাই জানে।যে একটা অন্যরকম সম্পর্ক বিদ্যমান। দুই বাংলার ইন্ডাস্ট্রি তারকা চান,দুই বাংলার মধ্যে থেকে কাজ করতে। কারণ এতে করে ভক্তদের সংখ্যা দুইদিক থেকেই ক্রমশইবাড়তে থাকবে। দুই বাংলার থেকে জনপ্রিয়তা অর্জন করেছেন অনেক অভিনেতা ও অভিনেত্রী এমনকি পরিচালকবৃন্দ।

Tarokaloy_srijit_jaya_and_porimoni

জানা গেলো এবার কিছুটা ভিন্নতা নিয়ে কাজ করছেন ওপার বাংলা পরিচালক।
বাংলাদেশি লেখক নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাস থেকে ভারতীয় ওয়েব সিরিজ করছেন ওপার বাংলার পরিচালক সৃজিত মুখার্জি। নির্মাতার নায়িকা হিসেবে প্রথম পছন্দ ছিল জয়া আহসান, এরপর নাম এসেছে পরীমনিরও। তবে তারা কেউ নন, তাদেরকে তালিকা থেকে বাদ দিয়ে নিচ্ছেন এতে অভিনয় করছেন লাক্সসুন্দরী আজমেরী হক বাঁধন।

tarokaloy_azmeri_haque_badhon

আজমেরী হক বাঁধন। যাকে নিয়ে নানা সময় নানান গুঞ্জন শোনা গেছে। তবে এবার দীর্ঘদিনের নানা গুঞ্জন উড়িয়ে কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েব সিরিজে অভিনয় করছেন বাঁধন।
এই ওয়েব সিরিজে আলোচিত কেন্দ্রীয় মুশকান জুবেরীর চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।

tarokaloy_srijit_and_badhon

সৃজিতের সঙ্গে কাজ করার প্রসঙ্গে বাধন বলেন, একজন পরিচালকের কাছে কতটা সহযোগিতা পাওয়া যেতে পারে, তার উদাহরণ সৃজিত মুখার্জি।
‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েব সিরিজের শুটিং শুরুর আগে সৃজিত আমার সহকর্মীর সংলাপ রেকর্ড করে পাঠিয়েছেন। এরপর আমার সংলাপ রিহার্সাল করে আমি তাকে পাঠিয়েছি। এভাবে দীর্ঘদিন আমি অনলাইনে রিহার্সাল করেছি, যাতে করে উচ্চারণে কোনো সমস্যা না থাকে।

Tarokaloy_azmeri_hoque_badhon

এদিকে বর্তমানে এই ওয়েব সিরিজ ছাড়া আর কোন অভিনয়ে দেখা যাচ্ছে না বাঁধনকে। এর কারণ সম্পর্কে অভিনেত্রী বলেন, এখন যে কাজগুলো করব, তা যেন অনেক দিন দর্শকের মনে গেঁথে থাকে। তাই যখনই কোনো কাজ শুরু করব, তা ভালোভাবে শেষ না করে অন্য কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়তে চাই না। সৃজিতের আস্থার প্রতিদান দিতে চাই বলেই এই সিদ্ধান্ত।

Tarokolay_badhon_and_her_ daughter

প্রথমে আলোচিত এই চরিত্রের জন্য অনেকের নাম শোনা গেলেও এই চরিত্রের জন্য পরিচালক সৃজিত মুখার্জির প্রথম পছন্দই ছিলেন বাংলাদেশের বাঁধন।

Previous ArticleNext Article