বিনোদন, সেলিব্রিটি বার্তা

সিল করা হলো কারিনা কাপুরের বাড়ি

মহামারী করোনা আক্রান্ত কারিনা কাপুরের বাড়ি সিল করে দিয়েছে মুম্বাইয়ের বৃহন্মুম্বই পৌরসভা করপোরেশন (বিএমসি)। অভিনেত্রী কারিনা কাপুর খানের করোনায় আক্রান্ত হওয়ার খবর সোমবার (১৩ ডিসেম্বর) দিন প্রকাশ্যে আসে। তার সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে জানান তিনি করোনা আক্রান্ত। এই বলিউড অভিনেত্রী সেখানে লিখেছেন, ‘আমি কোভিড পজিটিভ। সেটা জানার সঙ্গে সঙ্গে নিজেকে আইসোলেট করেছি। স্বাস্থ্য–সম্পর্কিত সব ধরনের নিয়মবিধি মেনে চলছি।

Tarokaloy_kareena_kapoor_khan

আমার সংস্পর্শে যাঁরা যাঁরা এসেছেন, তাঁদের প্রত্যেককে অনুরোধ করছি, অনুগ্রহ করে তাঁরা যেন নিজেদের পরীক্ষা করিয়ে নেন। আমার পরিবার ও কর্মচারীরা করোনার দুটো টিকা নিয়েছেন। তাঁদের আপাতত করোনার কোনো উপসর্গ দেখছি না। তবে আমি এখন অনেকটা সুস্থ বোধ করছি আর শিগগিরই সম্পূর্ণ সুস্থ হয়ে উঠব।’ ভারতের সংবাদমাধ্যম এক প্রতিবেদনের তথ্য জানা যায় যে, গেলো সোমবার এই অভিনেত্রী ও তার ঘনিষ্ঠ বন্ধু অমৃতা অরোরার কোভিড টেস্টের রিপোর্ট পজেটিভ আসে।

Tarokaloy_kareena_kapoor_khan_and_amrita_arora

এরপরই বিমএমসি কারিনার বাসার ফটকে নোটিশ টাঙিয়ে দেন। কারিনা কাপুরের বাড়ি সিল করে দেন তারা। বিএমসি এক বিবৃতিতে জানিয়েছে, কারিনা কাপুর খানের বাড়ি সিল করা হয়েছে। তিনি এখন পর্যন্ত সঠিক তথ্য দেননি আমাদের। তবে আমাদের অফিসাররা চেষ্টা করছেন কতজন মানুষ তার সংস্পর্শে এসেছেন সেই বিষয়টি নিশ্চিতভাবে জানার জন্য। কারিনা ও অমৃতা করোনা পজেটিভ হওয়ায় বি টাউনে যেনো আতঙ্ক ছড়িয়ে পড়েছে। কিছুদিন আগে রিয়া কাপুর আর করণ জোহরের পার্টিতে গিয়েছিলেন তাদের।

Tarokaloy_kareena_kapoor_khan

দুইজনকে একাধিক সেলিব্রেটি পার্টিতে ঘুরে বেড়াতে দেখা গেছে। এসব পার্টিতে কোভিডের বিধি-নিষেধ মানা হয়নি বলে অভিযোগ। রিয়া কাপুরের প্রি-ক্রিসমাস পার্টিতে উপস্থিত ছিলেন মালাইকা অরোরা, মাসাবা গুপ্তসহ আরও অনেকে। এদিকে করণ জোহরের পার্টিতে গিয়েছিলেন অর্জুন কাপুর ও আলিয়া ভাট। মাহীপ কাপুর, সীমা খানের পর এখন এই পার্টিতে উপস্থিত অন্য তারকাদের করোনা সংক্রমিত হওয়ার আশঙ্কা রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

Tarokaloy_kareena_kapoor_khan_house_was_sealed

বিএমসির আশঙ্কা, করিনা সঠিক তথ্য তাদের দেননি। ফলে তার থেকে আরও অনেকের কাছে ছড়াতে পারে। তারা এক বিবৃতিতে বলেছে, আমাদের কর্মকর্তারা খুঁজে বের করে জানার চেষ্টা করছেন, সম্প্রতি কারা কারা তাদের সংস্পর্শে এসেছেন। এছাড়া বিএমসি কারিনা, অমৃতার সঙ্গী হওয়া সবাইকে আরটি-পিসিআর টেস্ট করতে নির্দেশ দিয়েছে।

Previous ArticleNext Article