বিনোদন, সেলিব্রিটি বার্তা

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর রহস্য!

২ সেপ্টেম্বর সকালে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লা মারা যান। বুধবার (০১ সেপ্টেম্বর) রাতে ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন সিদ্ধার্থ। সকালে সময়মতো না উঠায় এবং ডাকাডাকি করলে সাড়া না দেওয়ায় তাকে দ্রুত মুম্বাইয়ের কুপার হাসপাতালে নেওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। হাসপাতালে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

Tarokaloy_siddharth_shukla

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। পাশাপাশি জানিয়ে দেওয়া হয়, অভিনেতার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। অভিনেতার মৃত‍্যুর আসল কারণ জানতে তাঁর পরিবারের সদস‍্যদের জিজ্ঞাসাবাদ করে পুলিস।এই মামলায় প্রথমেই কোনো ষড়যন্ত্রের সম্ভাবনা নাকচ করে দিয়েছে পুলিস। প্রয়াত অভিনেতার মা জানিয়েছেন, “মৃত্যুর আগের রাত পর্যন্তও সম্পূর্ণ সুস্থ ছিলেন সিদ্ধার্থ। রাতে খাওয়ার পর শুতে চলে যান তিনি। কিন্তু সকাল বেলাই ঘুম থেকে আর ওঠেনইনি তিনি।”

Tarokaloy_siddharth_shukla

পরিবারের সদস‍্যরা ইতিমধ‍্যেই স্পষ্ট করে দিয়েছেন সিদ্ধার্থের উপর কোনো মানসিক চাপ ছিল না। সিদ্ধার্থের পরিবারের পক্ষ থেকেও জানানো হয়েছে, তার মৃত্যু কোনো অস্বাভাবিক কারণে হয়নি। অভিনেতার পরিবারের সদস‍্যরা পুলিসকে জানিয়েছে এই মৃত‍্যুর পেছনে কোনো ষড়যন্ত্র নেই। তাই কোনো মিথ‍্যে রটনা তাঁরা চান না। হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত‍্যু হয়েছিল সিদ্ধার্থের। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি। কিন্তু অনুরাগীদের একাংশ ইতোমধ্যেই এই অভিনেতার আকস্মিক মৃত্যুকে ‘খুন’ বলে চিহ্নিত করছেন।

Tarokaloy_siddharth_shukla

তারা মনে করছেন, সিদ্ধার্থের মৃত্যুর ‘আসল কারণ’ আড়াল করছে হাসপাতাল। হাসপাতালটির বিরুদ্ধে অনুগামীরা ক্ষোভ উগরে দিচ্ছেন। সিদ্ধার্থ শুক্লার মৃত্যু রহস্য উদঘানটে হাসপাতালের চিকিৎসক আর পরিচালকণ্ডলীর সদস্যদের ভূমিকা খতিয়ে দেখার দাবি উঠেছে। এক টুইটার ব্যবহারকারী কুপার হাসপাতাল নিয়ে তদন্তের দাবি জানিয়েছেন। অনেকেই বলছেন এই হাসপাতাল একটি রাক্ষুসে হাসপাতাল। এই অভিনেতার মৃত্যু নিয়ে এখন প্রচুর প্রশ্ন, সন্দেহ বাসা বেঁধে আছে অনুরাগীদের মনে।

Tarokaloy_siddharth_shukla

১৯৮০ সালের ১২ ডিসেম্বর মুম্বাইয়ে সিদ্ধার্থ শুক্লার জন্ম। পরিবারে মা ও দুই বোন আছেন।সিদ্ধার্থ শুক্লা মডেল হিসাবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। ২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয়ে অভিষেক ঘটে সিদ্ধার্থের। এরপর বেশ কয়েকটি মেগা সিরিয়ালে অভিনয় করে। তারই মধ্যে ‘বালিকা বধূ’ সিরিয়ালে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন এই অভিনেতা।

Tarokaloy_siddharth_shukla

তবে শুধু ছোটপর্দা নয়, ২০১৪ সালে করণ জোহরের প্রযোজনায় হাম্পটি শর্মা কি দুলহানিয়া ছবিতে বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটের সঙ্গে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ।

Previous ArticleNext Article