বিনোদন, সেলিব্রিটি বার্তা

সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজের প্রথম সিনেমা

গত ২রা সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। সিদ্ধার্থের অকাল মৃত্যুতে তার ঘনিষ্ট বন্ধু শেহনাজ গিল ভেঙে পড়েন। সিদ্ধার্থের সৎকারের দিন শেহনাজকে দেখা গিয়েছিল বিধ্বস্ত অবস্থায়। এই দুর্ঘটনায় খুবই ভেঙে পড়েছিলেন তিনি। ভেঙ্গে পড়া শেহনাজের চাউনি যেন সিদ্ধার্থকে খুঁজছিল। সিদ্ধার্থের দাহ করার পর শেহনাজকে আর দেখা যায়নি। জানা যায়, অসুস্থ হয়ে পড়েন শেহনাজ। সিদ্ধার্থের চলে যাওয়ার শোক মেনে নিতে পারছেন না তিনি।

Tarokaloy_shehnaz_gill_and_siddharth_sukhla

কাজেও ফিরছেন না শেহনাজ। তাঁর সমস্ত শ্যুটিংও বন্ধ রেখেছিলেন। এখন পর্যন্ত শেহনাজ গিলের কোনও সোশ্যাল মিডিয়া পোস্ট প্রকাশিত হয়নি। সাধারণ মানুষ সকলেই শেহনাজ গিলের সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় রয়েছেন। সম্প্রতি তাঁর সিনেমা ‘হঁসলা রাখ’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজের প্রথম সিনেমা এটি। গত সোমবার মুক্তি পাওয়া এই ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, এই ছবিতে শেহনাজের সাথে জুটি বেঁধেছেন পঞ্জাবি গায়ক এবং অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ।

Tarokaloy_shehnaz_gill

এছাড়াও এই ছবিতে অভিনয় করছেন সোনম বাজওয়া। ছবিটি মুক্তি পাবে আগামী ১৫ অক্টোবর, শুক্রবার। এক সূত্র থেকে জানা গিয়েছে, গত ১৫ সেপ্টেম্বর ছবির গানের শ্যুটিং -এর কথা থাকলেও অভিনেত্রীর শারীরিক ও মানসিক অবস্থার জন্য এই শ্যুটিং পিছিয়ে দেওয়া হয়েছিল। তবে ছবি নির্মাতারা আশা করছেন, সেপ্টেম্বরের শেষে অভিনেত্রী শ্যুটিংয়ে ফিরবেন। ছবিতে দিলজিৎ-এক প্রবাসী পঞ্জাবির ভূমিকায়।

Tarokaloy_shehnaz_gill_her_new_movie

শেহনাজ গিল দিলজিৎ এর স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন। ছবিতে শেহনাজ অজান্তেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন এবং সন্তানের জন্মের আগেই দম্পতি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। এরপর অভিনেত্রীর দাবি, সন্তানের পিতাকে সন্তানের সমস্ত দায়িত্ব গ্রহণ করতে হবে। পরবর্তীকালে দিলজিৎ তাঁদের সন্তানের সমস্ত দায়িত্ব নেন। কিন্তু কিছু সময় পর তিনি অন্য এক নারীর প্রেমে পড়েন।

Tarokaloy_shehnaz_movie_honsla_rakh

ইতিমধ্যেই দিলজিৎ-এর জীবনে শেহনাজের পুনরাগমন ঘটে। দেখে বোঝাই যাচ্ছে, এখানেই রয়েছে গল্পের টুইস্ট। এসমস্ত টুইস্ট থাকলেও সম্পূর্ণ কমেডিতে ভরা এই ছবি নিয়ে অনুরাগীরা অপেক্ষায় থাকবে শেহনাজকে ফের দেখতে। অন্যদিকে সিনেমার পোস্টার দিয়ে ইন্সটাগ্রামে পোস্ট করেছেন দিলজিৎ। নতুন পোস্টারটিতে দেখা যাচ্ছে, দুই পাশে দুই নায়িকা শেহনাজ এবং সোনম-এর মাঝখানে দাঁড়িয়ে রয়েছে দিলজিৎ।

Previous ArticleNext Article