Uncategorized, সেলিব্রিটি বার্তা

শোবিজ অঙ্গন ছেড়ে, দ্বীনের পথে চলছেন সানা খান!!

বিনোদন দুনিয়া থেকে চিরকালের জন্য বিদায় নিলেন বিগবস খ্যাত অভিনেত্রী সানা খান। আর ইনস্টাগ্রামে নিজেই এই ঘোষণা দিলেন সানা। বিনোদন ছেড়ে এবার তিনি নিজের ধর্মকে অনুসরণ ও ধর্মের জন্য কাজ করতে চান বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

tarokaloy_actress_sana_khan

বেশ কিছুদিন যাবৎ তিনি তার ইনস্টাগ্রাম একাউন্টে ইসলাম কিছু জ্ঞান মুলক বার্তা পোস্ট করে চলছেন , তার পোস্টের ক্যাপশন লিখেন ” লাইফ ইস এ জার্নি ফ্রম আল্লাহ টু আল্লাহ”
শুধু তাই নয় তিনি অনেক দিন ধরেই ধর্মের কিছু কিছু বাণী নিয়ে ভিডিও আপলোড করছেন এবং সকলকে দ্বীন সম্পর্কে আহবান করছেন,
যা দর্শকদের এবং ভক্ত ও সমালোচকদের দৃষ্টি আকর্ষণ করে,এমনকি তিনি হিজাব এবং মাথায় ঘোমটা দিয়ে তার ইনস্টাগ্রাম একাউন্টে পিক পোস্ট করে যাচ্ছিলেন বহু দিন যাবত। তিনি তার একাউন্টে থেকে তার সব ধরনের ছবি ,যেখানে তিনি নানান ধরনের পোশাক পরিধান করেছিলেন ,সে সকল ছবি তিনি ডিলেট করে ,মার্জিত এবং ধর্ম মোতাবেক পোশাক পরিধান করছেন। তার এত সুন্দর পরিবর্তন দেখে অবাক হন ,মিডিয়া বাসী। প্রশ্ন আসে নানান ধরনের। সেই সকল প্রশ্নের জবাব দিয়ার জন্য তিনি প্রস্তুত ছিলেন এবং সেই সাথে,

Tarokaloy_actress_sana_khan

সানা তার ইনস্টাগ্রামে পোস্ট লেখেন, জীবনের এক গুরুত্বপূর্ণ অবস্থায় দাঁড়িয়ে আমি আপনাদের সঙ্গে কথা বলছি। শোবিজ অঙ্গনে আমি বহু বছর ধরে ছিলাম। এই সময়ে আমি আল্লাহর রহমতে বহু খ্যাতি, অর্থ ও ভক্তদের থেকে ভালোবাসা পেয়েছি। যার জন্য আমি চিরকৃতজ্ঞ থাকব।

Tarokaloy_actress_sana_kham

কিন্তু কিছুদিন ধরেই একটা জিনিস ভাবছি, পৃথিবীতে মানুষের আসা কি অর্থ ও খ্যাতির পিছনে দৌড়নোর জন্য? দরিদ্র ও অসহায়দের জন্য কাজ করা কি কর্তব্য নয়? একজনের কি ভাবা উচিত নয় যে তিনি যে কোনো মুহূর্তে মারা যেতে পারেন? এই প্রশ্নের উত্তর আমি খুঁজে বেড়াচ্ছি। বিশেষ করে জানতে চাই মৃত্যুর পরে আমার কী হবে?

Tarokaloy_actress_sana_khan

সানা বলছেন, আমার ধর্মের মধ্যে এর উত্তর খুঁজতে যাই। বুঝতে পারি, এই পৃথিবীতে জন্ম নিয়ে মৃত্যু পরবর্তী জীবনের উন্নতির জন্য কাজ করা দরকার। আল্লাহ নির্দেশ মতো যদি একজন বান্দা তার জীবন যাপন করেন তাহলেই ভালো। সবসময়ে অর্থ ও খ্যাতির পিছনে ছুটলেই সেটা হয় না।

tarokaloy_actress_sana_khan

বরং পাপের রাস্তা ছেড়ে আল্লাহ দেখানো পথেই হাঁটা উচিত। এর পরেই তিনি বলেন, তাই আজ ঘোষণা করছি যে, আজ থেকে বিনোদন দুনিয়া থেকে চিরকালের মতো বিদায় নিলাম। আজ থেকে মানবিকতার জন্য কাজ করব এবং আল্লাহ তায়ালা নির্দেশ মেনে চলব। প্রত্যেক ভাইবোনকে আল্লাহর কাছে আমার জন্য দোয়া করতে বলছি যাতে আমায় এই কাজে তিনি অনুমতি দেন এবং গ্রহণ করেন।

Tarokaloy_actress_sana_khan

আমার সমস্ত ভাইবোনদের অনুরোধ করব, তারা যেন আমার সঙ্গে বিনোদন নিয়ে আর কোনো আলোচনা না করেন। ধন্যবাদ। সানা খানের এই পোস্ট মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। সানা বিগবসেও একজন জনপ্রিয় প্রতিযোগী ছিলেন। তার নতুন পরিবর্তনের জন্য সকলে তাকে শুভকামনা জানাচ্ছে।

Tarokaloy ০৯/১০/২০২০ রিয়া

Previous ArticleNext Article