বিনোদন, সেলিব্রিটি বার্তা

শোবিজ অঙ্গনে পা রাখলেন ক্রিকেটার শচীন কন্যা সারা

ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার। সম্প্রতি মিডিয়া জগতে পা রাখছেন শচীন কন্যা সারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে সারা টেন্ডুলকার বেশ জনপ্রিয়। তার ফ্যান-ফলোয়ারও বিশাল রয়েছে। সারার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে ১৬ লাখ। এবার তার পরিচিতি ঘটল শোবিজ অঙ্গনে। সম্প্রতি মডেল দুনিয়ায় পা রেখেছেন সারা। লন্ডনের একটি প্রখ‍্যাত ব্র‍্যান্ডের হয়ে বিজ্ঞাপন শ্যুট করলেন সারা।

Tarokaloy_Sara_Tendulkar

সেই ফ্যাশন হাউজের ওয়েবসাইটের বিজ্ঞাপনেও মডেল হয়েছেন শচীনকন্যা। এরই মধ্যে বিজ্ঞাপনটি বেশ সাড়া ফেলেছে নেট দুনিয়ায়। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেও শেয়ার করেছেন সারা। যেখানে তাকে গাঢ় হলুদ রঙের বডি হাগিং শর্ট ড্রেসে দেখা গিয়েছে। ভিডিওতে বিভিন্ন পোজে দেখা গিয়েছে তাকে। ভিডিওটি ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে। সারা ছাড়াও বিজ্ঞাপনে আরও দুই তরুণীকে দেখা গেছে তার সঙ্গে। অন্য দুইজন হলেন- জয়দেব ও রুমিলা শ্রফের কন্যা তানিয়া, ‘অক্টোবর’ ও ‘সর্দার উধম’ খ্যাত মডেল ও অভিনেত্রী বনিতা সান্ধু।

Tarokaloy_Sara_Tendulkar

সারা টেন্ডুলকার নিজের পড়াশোনা শেষ করেছেন মুম্বইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে। এরপরে উচ্চশিক্ষার জন্য লন্ডনে চলে যান তিনি। ইউনিভার্সিটি অফ লন্ডন থেকে মেডিসিন নিয়ে স্নাতক হন সারা। সেই খবর নিজের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শচীন টেন্ডুলকার। বেশকিছুদিন থেকেই শচীনকন্যার বিনোদন পাড়ায় আত্মপ্রকাশ নিয়ে জল্পনা চলছিল।

Tarokaloy_Sara_Tendulkar_with_her_family

তবে অনেকেরই ধারণা করছিল, লন্ডনে পড়াশোনা শেষে হয়তো তিনি পা রাখবেন বলিউডে। কিন্তু সারা এর আগেই বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে কাজ শুরু করে দিয়েছে। তবে এবারের বিজ্ঞাপনে সারা যেন সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। প্রথমবার বিজ্ঞাপনে কাজ করলেও, তাকে বেশ সাবলীল দেখা গেছে বিজ্ঞাপনে। হলুদ রঙের পোশাকে সারার স্নিগ্ধ সৌন্দর্য মুগ্ধ হতে বাধ্য হয়েছেন অনেকেই।

Tarokaloy_Sara_Tendulkar

এমনকি ফ্যাশন দুনিয়ার সমালোচকদের কাছে সারার ফ্যাশন সেন্স ইতোমধ্যেই প্রশংসা কুড়িয়েছে। অনেকেরই প্রশ্ন উঠেছে তাহলে কি সারা শেষপর্যন্ত মডেলিংকেই পেশা হিসেবে বেছে নেবেন? ক্যারিয়ার নিয়ে সারা কোনো বক্তব্য দেয়নি তবে অনুমান করা যায় এই বিজ্ঞাপনের মাধ্যমে তিনি মিডিয়া জগতে পা রাখেন অতএব এটা তার ক্যারিয়ারের শুরু।

Previous ArticleNext Article