বিনোদন, সেলিব্রিটি বার্তা

শাহরুখ খানের ছেলে আরিয়ান গ্রেফতার!!

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ২৩ বছর বয়সী ছেলে আরিয়ান খানকে নিষিদ্ধ মাদক রাখা ও সেবনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। ভারতের নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় শাহরুখের ছেলেকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শনিবার রাতে মুম্বাইয়ের উপকূলে সমুদ্রে ভাসমান একটি ক্রু্জ শিপে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করে এনসিবির কর্মকর্তারা।

Tarokaloy_sharukh_khan_aryan_khan

তাদের অভিযোগ, সেখানে মাদক পার্টি চলছিল। আটক হওয়া সেই ১০ জনের মধ্যেই ছিলেন শাহরুখের ছেলে আরিয়ান। জাহাজের সেই পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়েই সেখানে ছদ্মবেশে হানা দেয় এনসিবির কর্মকর্তারা। সংস্থাটি জানিয়েছে, জাহাজের ওই পার্টি থেকে একসট্যাসি, কোকেইন, এমডি (মেফিড্রোন) ও চরস জব্দ করেছে তারা। গোপন সূত্রে খবর পেয়েই এনসিবির কর্মকর্তারা ওই জাহাজটিতে হানা দিয়েছিলেন।

Tarokaloy_aryan_khan

তাদের কাছে খবর ছিল, গোয়া-গামী ওই ক্রুজ শিপটিতে নিষিদ্ধ মাদক-সহ ‘রেভ পার্টি’র আয়োজন চলছে এবং তারা যাত্রী সেজেই ওই জাহাজটিতে উঠেছিলেন। তারা পার্টির মাঝপথে নিষিদ্ধ মাদক-সহ অভিযুক্তদের আটক করেন। গত দুসপ্তাহ ধরে তাদের তদন্তের পরিণতিতেই এই অভিযান চালানো হয়েছিল। ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি) শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে।

Tarokaloy_aryan_khan

তাঁর বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ উঠেছে। এক সূত্রে জানা যায়, প্রমোদতরীর পার্টিতে মাদক নিয়েছেন বলে স্বীকার করেছেন আরিয়ান। ছয় ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদের পর তিনি এ স্বীকারোক্তি দেন। তবে এটি সঠিক কিনা জানা যায়নি। শাহরুখ ইতোমধ্যেই ছেলের জন্য প্রখ্যাত এক আইনজীবীকে নিয়োগ দিয়েছেন বলে জানা গেছে। আরিয়ানের আইনজীবী জামিনের আবেদন জানিয়েছেন। তার বক্তব্য, ওই জাহাজে ওঠারই কথা ছিল না আরিয়ানের। তার কাছে বোর্ডিং পাস, কেবিন কিছুই ছিল না।

Tarokaloy_aryan_khan

ওই জাহাজের কেউ বা কারা তাকে আমন্ত্রণ জানিয়েছিল। তার জন্যই তিনি সেখানে গেছিলেন। তার কাছ থেকে কোনো মাদকও উদ্ধার হয়নি। কেবল তার কিছু চ্যাট দেখিয়ে এনসিবি তাকে গ্রেপ্তার করেছে। ছেলে আটক হওয়ার পর থেকেই মানসিকভাবে বিপর্যস্ত গৌরী। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তারও। আপাতত শাহরুখের সঙ্গে শহরে থাকবেন গৌরী।

Tarokaloy_sharukh_khan_gauri_khan_and_aryan_khan

ছেলেকে বাঁচাতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন তারা। বলিউডের মাদক কাণ্ড নিয়ে বেশ সক্রিয় এনসিবি। এর আগেও মাদককাণ্ডে বলিউডের আরও নামকরা অভিনেতা-অভিনেত্রীর নামও জড়িয়েছে।

Previous ArticleNext Article