Uncategorized, সেলিব্রিটি বার্তা

লাইভে এসে একি বললেন নাসিরের প্রাক্তন প্রেমিকা সুবহা!!

কয়দিনের বেশ আলোচিত একটি টপিক,যেত গণহারে গণ মাধ্যমে প্রচলিত ,যেখানে সেখানে শুধু একটি মাত্র চর্চার কেন্দ্র বিন্দু,শুধু তাই নয় তাদের নিয়ে ট্রল হচ্ছে তুমুল আকারে কিন্তু তারা মনে হয় একটা গা ছাড়া ভাবেই ব্যাপারটি এড়িয়ে যাচ্ছেন,আর সেই তারা হচ্ছেন বাংলাদেশের ক্রিকেটার দলের একজন প্রাক্তন ক্রিকেটার নাসির হোসেন এবং তার সদ্য বিবাহিত স্ত্রী তামান্না। নানা ধরনের কথা বার্তা উঠে আসছে তাদের নিয়ে কেননা তার স্ত্রী তামান্না সাথে তার অবৈধ সম্পর্ক ছিল বিয়ের আগে আর তার স্ত্রী আগে বিয়ে হয়েছে কিন্তু তার স্ত্রী আগের বিয়ের মধ্যেই রয়েছে ঘটনার মূল বিষয়।

tarokaloy_nasir_and_his_wife

তাদের দুইজনের নামের সাথে বরাবরের মত উঠে আসছে একজন উঠতি মডেল ও অভিনেত্রী কথা ,কেননা নাসির প্রসঙ্গ আসলেই সেই রমণীর কথা উঠে আসা মনে হয় বাঞ্ছনীয় কারণ তিনি ছিলেন নাসিরের প্রাক্তন প্রেমিকা হুমাইরাহ সুবাহ। ১৯ ফেব্রুয়ারি থেকে নাসির হোসেন সাথে তার নামে নানা প্রতিবেদন নিউজ তৈরি হচ্ছে ,যেত দেখার পর ক্ষিপ্ত সুবাহ। যার দরুন লাইভে আসতে বাধ্য হয়েছে বলে তিনি আজ বিকেলে পর লাইভে হয়েছে তার অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে,জানিয়েছেন তিনি নিজেই। কেননা তাকে এই বিষয় নিয়ে রীতিমত অসস্তিকর কথা বার্তা এবং নানা অপ্রাসঙ্গিক প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে।সে সব কথা জুড়েই আজ তিনি লাইভে।

tarokaloy_humayra_subha

“আমি নাসির ও তার বউ তামিমাকে নিয়ে কিছু কথা বলতে চাই। টিভিতে, খবরের কাগজে যখনই নাসির আর ওই ফালতু মেয়ে তামিমার কথা আসতেছে, তখনই আমার নামটা আসতেছে! ওই মেয়েটা আমার ফেসবুকে ফ্রেন্ড ছিলো। তাদের সম্পর্কে আমি ‘এ’ টু ‘জেট’ জানি।
এটাও জানি, নাসিরের সাথে ওর আগে থেকেই অবৈধ সম্পর্ক ছিলো।” নবদম্পতি নাসির-তামিমাকে নিয়ে চলমান আলোচনায় ফেসবুক লাইভে এসে এভাবেই কথাগুলো বলেছেন মডেল ও অভিনেত্রী হুমাইরাহ সুবাহ।

tarokaloy_humayra_subha_and_nasir

তিনি বলেন, ‘নাসিরের সাথে যখন আমার ব্রেকআপ হয়, তখন থেকেই ওই মেয়ের সাথে নাসিরের সম্পর্ক ছিলো। শুধু তামিমা না, এমন অনেক মেয়ের সঙ্গেই নাসিরের অবৈধ সম্পর্ক ছিলো। নাসির ৮০-৯০টা ভালো মেয়ের জীবন নষ্ট করেছে। আমি এটাই বুঝলাম না, এত ভালো ভালো মেয়ের সাথে প্রেম করে, এত ভালো মেয়েদের জীবন নষ্ট করে তার লাইফে আজ একটা নষ্টা মেয়ে জুটেছে।’
আসলে কথায় আছে না,তুমি যেমন তোমার জীবন সাথী হবে তেমন।

tarokaloy_humayra_subha

সাবেক প্রেমিক প্রসঙ্গে সুবাহ জানান, ‘আমি বুঝতে পারিনি নাসির এতটা নিচু, এতটা খারাপ। নাসির যে এত দুশ্চরিত্রের অধিকারী সেটা আমি কখনোই কল্পনা করতে পারিনি। আমি ভেবেছিলাম আমার সাথে ব্রেকাপের পর সে ভালো হয়ে গিয়েছে, খেলায় মন দিয়েছে। রুবেল ভাইয়ের মতো ইসলামিক মাইন্ডের একটা মেয়েকে বিয়ে করবে। কিন্তু না, সে তো ঠিক হয়নি। উল্টা এতটাই নষ্ট চরিত্রের একটা মেয়েকে বিয়ে করেছে যেটা অবিশ্বাসযোগ্য। তাকে নিয়ে সে লাইভে এসে নাচানাচি, গান গাওয়াসহ কত নষ্টামী করেছে। এমনকি আমার জন্মদিনের দিন তারা বিয়ে করেছে এবং জানান দিয়েছে, তারা কি ভেবেছে আমাক দেখিয়ে কি প্রমাণ করতে চায়? তারা চায় আমাকে জেলাস বানাতে। কিন্তু যে ছেলে আমার লাইফ নষ্ট করেছে ,যার জন্য আমার জীবনের সব কিছু শেষ হয়ে গিয়েছিলো তার জন্য আমার ফিলিংস কাজ করবে?’

tarokaloy_humayra_subha

নাসিরের স্ত্রী তামিমা প্রসঙ্গে এই অভিনেত্রীর কথা অনুসারে, ‘আমি তামিমাকে নিয়ে একটা কথাই বলতে চাই, সে এত নষ্ট চরিত্রের একটা মেয়ে যে নিজের মেয়েকে ফেলে এসে টাকার জন্য ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছে। যে মহিলা তার প্রথম সন্তানকে রাস্তায় ফেলে এসে টাকার জন্য একজনকে বিয়ে করে সে কখনো কাউকে ভালোবাসতে পারে না। আমি অনেক পতিতাকেও দেখেছি, যারা নিজের বাচ্চার পেটে ভাত দেয়ার জন্য পতিতালয় থেকে নেমেছে। তামিমাকে রাস্তায় যেখানে দেখবেন সেখানেই জুতা দিয়ে পিটাবেন। মাথা ন্যাড়া করে কালি দিয়ে সারা বাংলাদেশ ঘুরাবেন।’

tarokaloy_humayra_subha

প্রসঙ্গত, ২০১৮ সালে ফেসবুক লাইভে এসে নাসিরের সঙ্গে নিজের প্রেমের জানান দিয়ে আলোচনায় আসেন অভিনেত্রী হুমাইরাহ সুবাহ। পরবর্তীতে তিনি মিডিয়ার কাজে পুরোপুরি ভাবে নিজেকে ব্যাস্ত করে তুলে এবং তার কাজের উপর আরো মনোনিবেশ করেন। গত দুই বছর তাদের পুরনো সম্পর্ক নিয়ে আলোচনা না হলেও গেলো ভালোবাসা দিবসে নাসিরের বিয়ের পর সেই আলোচনা আবারও নতুন করে শুরু হয়। এমন পরিস্থিতিতে নাসির-তামিমা দম্পতির সঙ্গে তাকে না জড়াতে সকলের কাছে অনুরোধ জানান সুবাহ।

Previous ArticleNext Article