বিনোদন, সেলিব্রিটি বার্তা

যোধপুরে ছুটি কাটাচ্ছেন লাভবার্ডস রণবীর-আলিয়া

বলিউডের জনপ্রিয় ও চর্চিত কাপল বলতে এককথায় আসে রণবীর কাপুর ও আলিয়া ভাট। দীর্ঘদিন ধরেই আলিয়া ও রণবীরের প্রেমের গুঞ্জন শোনা যায় বলিউডে। হাজারো লুকোছাপার মাঝে এমন কিছু প্রকাশ্যে আসে যা বাধ্য করে তাদের সম্পর্ক মানতে। যেমন প্রায়ই রণবীরের পরিবারের কোনো অনুষ্ঠানে আলিয়ার দেখা মিলে। রণবীরের মায়ের জন্মদিনে আলিয়া দেখা মিলে আবার আলিয়ার বাবার জন্মদিনেও রণবীরকে দেখা যায়।

Tarokaloy_ranbir_kapoor_and_alia_bhatt

শুধু তাই নয়, কিছু পোস্ট সেই ভালোবাসার মানুষটি নিয়ে থাকে। আবার বেশ কয়েকবার ছুটি কাটাতে বেরিয়ে পরে তারা। যদিও কখনো মুখ খোলেননি রণবীর-আলিয়া এই মুহূর্তে রাজস্থানের যোধপুরে ছুটি কাটাচ্ছেন এই প্রেমিক জুটি। সেই ছুটি কাটানো নিয়েও নানা চর্চা শুরু হয়েছে। অনেকেই মনে করছেন গোপনে বাগদান সারতেই যোধপুর উড়ে গেছেন এই জুটি,

Tarokaloy_ranbir_kapoor_and_alia_bhatt

আবার কেউ কেউ বলছেন বিয়ের ভেন্যু খুঁজতেই তারা যোধপুরে গিয়েছেন। যদিও এর কোনও সত্যতা জানা যায়নি। তবে এক সূত্রে জানা যায়, জন্মদিনে ছুটি কাটাতে তারা সেখানে গিয়েছে। তবে রণবীরের জন্মদিনেই ফাঁস হয়েছে লাভবার্ডসের অন্তরঙ্গ মুহূর্তের ছবি। রণবীরের জন্মদিনে আলিয়া তার ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন যেখানে যোধপুরের পাহাড়ে সুজন জাওয়াই রিসর্টের বাইরে পিকনিক ম্যাটে বসে রণবীরের কাঁধে মাথা রেখে সূর্যাস্ত দেখছেন আলিয়া। সামনে পাহাড় আর হ্রদ। আর লিখেছেন , ‘হ্যাপি বার্থ ডে মাই লাইফ’।

Tarokaloy_ranbir_kapoor_and_alia_bhatt

আলিয়ার এই ক্যাপশনেই যেন অনেক না বলা কথা বলে ফেললেন তারা। তাদের ভালোবাসার সম্পর্কটা যেন প্রমাণ করে দিলেন আলিয়া ও রণবীর। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রণবীর ও আলিয়ার প্রেমের এই ছবি। পোস্টটিতে শাহিন ভাট, নিতু কাপুর, ঋদ্ধিমা সহ অন্যান্য তারকারাও নিজেদের ভালোবাসার ব্যাক্ত দিয়েছেন।

Tarokaloy_ranbir_kapoor_and_alia_bhatt

প্রিয় মানুষের সঙ্গে একেবারে রোম্যান্টিক ডেটের মধ্যে দিয়েই এবারের জন্মদিন পালন করলেন রণবীর কাপুর। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। জানা গিয়েছিল ২০২২ সালের শেষেই নাকি গাটছড়া বাঁধবেন আলিয়া-রণবীর। তবে সে বিষয়ে কোন আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি কাপুর পরিবার ও ভাট পরিবার থেকে।

Tarokaloy_ranbir_kapoor_and_alia_bhatt

তবে রাজকীয় এই জুটির রাজকীয় বিয়ের অপেক্ষায় রয়েছে পুরো বলিউড ও ভক্তরা। অন্যদিকে অয়ন মুখার্জির পরিচালিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তে আলিয়া ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে। সেটির শুটিংও বাকি রয়েছে। সেই ছবিতে আরও কয়েকজন বলিউড তারকা থাকবে বলে জানা যায়।

Previous ArticleNext Article