বিনোদন, সেলিব্রিটি বার্তা

যেসব বলিউড তারকাদের বিচ্ছেদে ভক্তরা বিস্মিত

সিনেমার গল্পের মত নায়ক-নায়িকাদের বাস্তব জীবনেও ব্রেক আপ ও হ্যাপি এন্ডিং হয়ে থাকে।এমনকি নায়কের সাথে নায়িকার বিয়ে হয় এবং তারা সুখে শান্তিতে বসবাস করতে থাকে সুখী দম্পতি হয়ে। এমন অনেক উদাহরণ রয়েছে যেখানে আপাতদৃষ্টি অনেক সুখী তারকা দম্পতিদের বিবাহ-বিচ্ছেদ হয় এবং তারা একে অপরের থেকে আলাদা হয়ে যান। সম্পর্কে ফাটল ধরলে বিচ্ছেদ হওয়াটা স্বাভাবিক কিন্তু প্রিয় তারকার সেসব বিচ্ছেদ মেনে নিতে পারেন না অনেক ভক্ত ও অনুরাগীরা। তাদের বিচ্ছেদে বিস্মিত হন ভক্তরা। জেনে নেওয়া যাক এমন কিছু বলিউড তারকাদের বিচ্ছেদের গল্প;

Tarokaloy_bollywood_celebs

অমৃতা সিং ও সাইফ আলী খান: অমৃতা সিং এবং সাইফ আলী খানের বিবাহ ছিল একটু ভিন্ন স্বাদের। তাদের ধর্ম আলাদা হওয়ার পাশাপাশি ছিল বয়সের বিস্তর ফারাক। অমৃতা ১৩ বছরের বড় ছিল সাইফের থেকে। অমৃতা বিবাহের জন্য শিখ ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন। ১৯৯১ সালে তারা প্রেম করে বিয়ে করেন। ১৩ বছর একসঙ্গে থেকে তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। পরবর্তীতে কারিনা কাপুরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাইফ আলী খান।

Tarokaloy_saif_ali_khan_and_amrita_singh

হৃত্বিক রোশান ও সুজান খান: বলিউডে একসময়ের পারফেক্ট জুটি ছিলেন হৃত্বিক এবং সুজান। একে অপরকে ভালোবেসে তারা গাঁটছড়া বেঁধেছিলেন। প্রেম এবং বিয়ের দীর্ঘ ১৭ বছরের সম্পর্ক তারা ২০১৩ সালে ছিন্ন করেন। এই জুটির বিয়েবিচ্ছেদ সবাইকে অবাক করে ছিল। তবে এই জুটির বিচ্ছেদের সঠিক কারণ সবারই অজানা। কিন্তু বিচ্ছেদের পরেও নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ঠিকই বজায় রেখেছেন তারা। এই দম্পতির দুটি সন্তানও রয়েছে।

Tarokaloy_hrithik_and_sussanne

কারিশমা কাপুর ও সঞ্জয় কাপুর অভিনেত্রী কারিশমা ২০০৩ সালে বিবাহ করেছিলেন শিল্পপতি সঞ্জয় কাপুরকে। এই দম্পতি ২০১৩ সালে বিচ্ছেদের জন্য আপিল করেন। ২০১৬ সালে তাদের বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন হয়। তবে এই জুটির বিচ্ছেদের কারণ নিয়ে একাধিক মন্তব্য শোনা যায়। কেউ বলে সঞ্জয় বিভিন্ন মহিলাদের সঙ্গে সম্পর্ক স্থাপন করেছিলেন। আবার কেউ বলে কারিশমা স্ত্রী, মা এবং বউমা হিসেবে ব্যর্থ ছিলেন।

Tarokaloy_karishma_kapoor_and_sunjay_kapoor

মালাইকা আরোরা ও আরবাজ খান: মালাইকা আরোরা এবং আরবাজ খানের বিচ্ছেদ ছিল বলিউডের অন্যতম চর্চিত বিচ্ছেদ। একটি কফির বিজ্ঞাপন করার সময় দুজনের পরিচয় হয়েছিল। তারা প্রেমে পড়েন এবং ১৯৯৮ সালে বিয়ে করেন। এ জুটি সুদীর্ঘ বছরের বিবাহিত জীবনের ইতি টানেন ২০১৭ সালে। শোনা যায়, দুজনের মতবিরোধ এবং আরবাজের অর্থনৈতিক অস্থিরতা তাদের বিয়েবিচ্ছেদের কারণ। বিচ্ছেদের পর মালাইকা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।

Tarokaloy_malaika_and_arbaaz_khan

আমির খান ও কিরণ রাও: শনিবার (৩ জুলাই) দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন আমির খান ও কিরণ রাও। ‘লগান’ এর সেটে আমির খানের সঙ্গে পরিচয় হয়েছিল কিরণ রাওয়ের। তিন বছর প্রেমের পর ২০০৫ সালের ২৮ ডিসেম্বর তাদের বিয়ে হয়। যেই সংসারে রয়েছে তাদের একটি সন্তান। যদিও এটি আমিরের প্রথম বিয়ে নয়। এর আগেও ১৯৮৬ সালের রীনা দত্তকে বিয়ে করেছিলেন তিনি। যেই সম্পর্কের বিচ্ছেদ হয়ে যায় ২০০২ সালে।

Tarokaloy_amir_and_kiran

নাগা চৈতন্য ও সামান্থা: দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় ও চর্চিত তারকা জুটি নাগা চৈতন্য ও সামান্থা। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ইন্ডাস্ট্রির ‘ইয়ে মায়ে চেসাভ’ চলচ্চিত্রে প্রথমবারের মতো ‍জুটি বেঁধে পর্দায় হাজির হন তারা। সিনেমাটি দর্শকের কাছে বেশ জনপ্রিয় হয়।

Tarokaloy_samantha_and_naga_chaitanya

সিনেমায় একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের সম্পর্ক প্রণয়ে রূপলাভ করে। লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন তারা। সব কিছুর অবসান ঘটিয়ে ২০১৭ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। এ বছরে আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়ে চার বছরের সংসার জীবনের ইতি টানলেন তারা।

Previous ArticleNext Article