বিনোদন, সেলিব্রিটি বার্তা

যেসব অপরাধে আটক হন চিত্রনায়িকা পরীমনি

ঢালিউডের আলোচিত সমালোচিত নায়িকা পরীমনি হয়েছে আটক। গত বুধবার (৪ আগস্ট) বিকেল ৪টার দিকে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযান চালিয়ে সন্ধ্যায় তার বাসা থেকে তাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে তার বাসা থেকে পাওয়া যায় বিপুল পরিমাণের মাদকদ্রব্য । র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন বলেছেন, “সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান চলছে। বিস্তারিত পরে জানানো হবে।”

Tarokaloy_Actress_porimoni

অভিযানের শুরুর পরেই বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয় পরীমনির বাসা থেকে। তার ভিত্তিতে পরীমণিকে আটক করে র‍্যাব কিন্তু আরও কোনো দুর্নীতিতে তিনি জড়িত আছেন কিনা সে বিষয়ে কিছু জানা যায়নি। অভিযান চলমান থাকবে বিস্তারিত পরে জানানো হবে বলে জানা যায়। এক সূত্রে জানা গেছে, দেশি বিদেশি অনেক রকমের মাদকদ্রব্য পাওয়া যায় তার বাসায় যার মধ্যে লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড বা ‘এলএসডির’ মতো ভয়ঙ্কর মাদক এবং আইচ মাদকও ছিল ।

Tarokaloy_porimoni’s_house_founded_ foreign_liquor

সন্ধ্যা দিকে পরীমনিকে আটক করা হয়। র‍্যাব সদস্যদের সঙ্গে আসা একটি মাইক্রোবাসে করে রাত ৮টা ১২ মিনিটে পরীমনিকে তার বনানীর বাসা থেকে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। সেখানে বিস্তারিত জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের ব্রিফ করবে র‌্যাব। অভিযান শুরুর আগেই পরীমনি নিজের ফেসবুক পেজে থেকে লাইভে এসে বলেন, “কে বা কারা জোর করে আমার বাসায় ঢুকতে চাইছে। আমি মরব আর কেউ কিছু বলবে না? পুলিশ হলে তো দরজা খুলেই দিবো। কিন্তু তারা তো পরিচয় দিচ্ছে না। মেরে ফেললে সবার সামনে মেরে ফেলে যাক। আমি এই লাইভ কাটব

Tarokaloy_porimoni_arrested_by_RAB

না। যতক্ষণ না থানা থেকে পুলিশ আসবে, মিডিয়া আসবে ততক্ষণ লাইভ চলবে। ভাই আপনারা কেউ বুঝতে পারছেন আমার অবস্থা? আমি থানায় ফোন দিয়ে জিজ্ঞাসা করলাম তারা বললো তাদের লোক না। আমি বললাম থানা থেকে ফোর্স পাঠাতে ‘কিন্তু তারা এখনও এসে পৌঁছায়নি। এইখানে কাছেই থানা। অথচ তারা আসছে না। আমার তো তাদের হেল্প লাগবে। একটু আসবেন দেখবেন? এরা কারা? ভাঙচুর করছে। এসব আল্লাহ সহ্য করবে না। আপনারা কত মানুষ এই লাইভ দেখছেন। কেউ কিছু বলছেন না।

Tarokaloy_Actress_porimoni_controversy

আমার বাসায় আমার বুড়ো নানা আছে। আপানারা মিডিয়ার কেউ আসবেন? আমি তো মরে যাচ্ছি ভাই।” কিছুক্ষণ পরে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় নিশ্চিত হওয়ার পর দরজা খুলেছেন পরীমনি। ততক্ষণে আইনশৃঙ্খলা বাহিনী বাসার সবার মোবাইল ফোন জব্দ করেছে। পাশাপাশি পরীমনিকে লাইভ বন্ধ করার জন্য বলা হয়েছে। পরে তিনি লাইভ বন্ধ করেন। তারপর চলে অভিযান, তার বাসা থেকে বিপুল পরিমাণের মাদকদ্রব্য জব্দ করা হয়।

Tarokaloy_Actress_porimoni_controversy

দীর্ঘদিন ধরে পরীমনি আলোচনা সমালোচনায় রয়েছেন। গত ১৪ জুন রাজধানীর একটি ক্লাবে পরীমনিকে হেনস্তা করার অভিযোগ ওঠে নাসির ইউ আহমেদসহ কয়েকজনের বিরুদ্ধে। সে অভিযোগও তিনি ফেসবুক লাইভে এসে জানান। এরপর তা আমলে নেয় প্রশাসন। পরবর্তী সময়ে পরীর মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। যদিও প্রধান অভিযুক্ত নাসির গ্রেফতারের কয়েক দিন পরই জামিনে মুক্তি পেয়ে যান। পরবর্তীতে অন্য একটি বোটক্লাবে পরীমনির ভাঙচুরের এবং তার কিছু বিতর্কিত কর্মকাণ্ডও সিসিটিভি ফুটেজ সামনে আসলে পরীমনির বিরুদ্ধে অভিযোগ ওঠা শুরু হয়।

Previous ArticleNext Article