বিনোদন, সেলিব্রিটি বার্তা

যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা। সম্প্রতি যমজ সন্তানের মা হয়েছেন অভিনেত্রী প্রীতি জিনতা। গেলো বৃহস্পতিবার (১৮ নভেম্বর) স্বামী জিন গুডএনাফের সঙ্গে ফেসবুকে একটি ছবি পোস্ট করে এ সুখবর জানিয়েছেন প্রীতি। স্ট্যাটাসে লিখেছেন, ‘শুভেচ্ছা সবাইকে। আমি আমাদের একটা দারুণ খবর আপনাদের সঙ্গে ভাগ করে নিতে এলাম। আমি আর জিন আনন্দে পাগল হয়ে গেছি। ভালোবাসায় আমাদের হৃদয় ভরে গেছে।

Tarokaloy_preity_zinta

কারণ, আমরা ঘরে এনেছি আমাদের দুই যমজ সন্তান জয় আর জিয়াকে। নিজেদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে আমরা আনন্দিত। এই অবিশ্বাস্য যাত্রার অংশ হওয়ার জন্য চিকিৎসক, নার্স ও আমাদের সারোগেটকে আন্তরিক ধন্যবাদ।’ সন্তানদের নাম রেখেছেন জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ। প্রীতি সারোগেসি (গর্ভ ভাড়া) পদ্ধতিতে মা হয়েছেন।

Tarokaloy_preity_zinta_with_her_husband

বলিউড তারকাদের মধ্যে এর আগে শাহরুখ খান, করন জোহর, আমির খান, একতা কাপুরসহ বেশ কয়েকজন সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন। এবার তাদের সঙ্গে যোগ হলো প্রীতি জিনতার নাম। দুই সন্তানকে নিয়ে বেশ উচ্ছ্বাসিত প্রীতি এবং জেন গুডএনাফ। ২০১৬ সালে ২৯ ফেব্রুয়ারি প্রীতি জিনতা জেন গুডএনাফ চুপিসারে লস অ্যাঞ্জেলসে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। তাঁর বর জিন গুডএনাফ যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ব্যবসা করেন।

Tarokaloy_preity_zinta_with_her_husband

সেই সময় খুব কাছের কয়েকজন বন্ধু আর পরিবারের সদস্যকে নিয়ে লস অ্যাঞ্জেলেসেই বিয়ের কাজ সেরেছিলেন তাঁরা। একই বছরের ১৩ মে মুম্বাইয়ের একটি হোটেলে অনুষ্ঠিত হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা। সিমলার রাজপুত পরিবারে জন্ম প্রীতির। বাবা ছিলেন ভারতীয় সেনাবাহিনীতে। মাত্র ১৩ বছর বয়সে গাড়ি দুর্ঘটনায় বাবা-মাকে হারানোর পর থেকেই সংগ্রাম শুরু প্রীতির। পড়াশোনা শেষ হওয়ার পর বলিউডে যাত্রা।

Tarokaloy_preity_zinta_with_her_husband

১৯৯৭ সালে শেখর কপূরের সঙ্গে পরিচয়। তার সূত্রে ‘দিল সে’ ছবিতে প্রীতির আত্মপ্রকাশ। এরপর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। নিজের অভিনয় জীবনে অনেক বিতর্কে মুখে পড়েন তিনি। তবু সবকিছুর বাধা পেরিয়ে পেয়েছেন সাফল্য। প্রীতি জিনতা বর্তমানে রুপালি পর্দা থেকে দূরে রয়েছেন। বিয়ের পর থেকেই তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে কম সরব।

Tarokaloy_preity_zinta

মাঝেমধ্যে ব্যক্তিগত বিভিন্ন ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের জানান। জেনের সঙ্গে বিভিন্ন সময়ই নানা রোম্যান্টিক ছবি দিতে দেখা যায় প্রীতিকে। দেশ-বিদেশে ঘুরে বেড়ান তারা। এক কথায় সুখী দম্পতি। তবে এবার দুই সন্তানকে নিয়ে পূর্ণ হলো তাদের পরিবার।

Previous ArticleNext Article