বিনোদন, সেলিব্রিটি বার্তা

মোটা অঙ্কের পারিশ্রমিক নিলেন অভিনেত্রী রেখা

একটা সময় ছিল যখন চলচ্চিত্রের অভিনেতা-অভিনেত্রীরা ছোট পর্দায় কাজ করাকে ছোট নজরেই দেখতেন। কিন্তু এখন তা নয়, বদলে গিয়েছে সেই ভাবনা। বর্তমানে এমন বহুতরকা আছে যারা কাজ করেছেন ছোটপর্দায়ও। তাদের পারিশ্রমিকও ছিল মোটা অংকের। এবার সেই তালিকায় রয়েছেন এভারগ্রিন অভিনেত্রী রেখা। বড় পর্দায় নিজের প্রতিভার সাক্ষর রেখে এবার ছোট পর্দায় দেখা দিচ্ছেন ৬৬ বছরের রেখা।

Tarokaloy_actress_rekha

সম্প্রতি একটি টিভি সিরিয়ালের প্রোমোতে দেখা গেছে রেখাকে। ‘গম হ্যায় কিসিকে পেয়ার মে’ নামের এই ধারাবাহিক নাটক ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে। প্রোমোটির জন্য তাকে যে পারিশ্রমিক দেওয়া হয়েছে, তা বর্তমান সময়ের অনেক নামি অভিনেত্রীর সিনেমার পারিশ্রমিকের চেয়ে বেশি বলে জানা যায়। ভারতীয় সংবাদমাধ্যমসূত্রে জানা গেছে, এক মিনিটের এই প্রোমোর জন্য ৫ কোটি রুপি নিয়েছেন রেখা। যদিও এ বিষয়ে প্রকাশ্যে কেউ মুখ খোলেননি।

Tarokaloy_actress_rekha_in_serial_promo

তবে এক সূত্র থেকে ধারণা করা হচ্ছে যে, নির্মাতারা রেখার সঙ্গে অন্যদের তুলনা করছেন না। তাই তার জন্য আলাদা বাজেট করে রেখেছেন। প্রমোতে দেখা গেছে, কালো-হলুদে জারদৌসি বেনারসী শাড়ি ও অলঙ্কার পরে আছেন রেখা। খোলা চুল, ঠোঁটে গাঢ় লিপস্টিক দেয়া। এই সিরিয়ালের শুরুর সময়ের প্রোমোতেও ছিলেন রেখা। বর্ষীয়ান এই নায়িকার সৌন্দর্য বিন্দুমাত্র ঝড়ে যায়নি। বরং সময়ের সঙ্গে আরও উজ্জ্বল হয়েছে।

Tarokaloy_actress_rekha

৬৬ বছর বয়সে এখনো মোহনীয় তিনি। তার অভিনয় দক্ষতা এবং সৌন্দর্য বছরের পর বছর মুগ্ধ করে আসছে দর্শকদের। হিন্দি চলচ্চিত্রের জনপ্রিয় ও এভারগ্রিন অভিনেত্রী ‘রেখা’। রেখাকে বলিউডের চিরসবুজ যৌন আবেদনময়ী অভিনেত্রী হিসেবে আখ্যায়িত করা হয়। মাত্র ১৩ বছর বয়স থেকে অভিনয় শুরু তাঁর। ১৯৬৬ সালে রাঙ্গুলা রত্নম নামে একটি তেলেগু ছবির মাধ্যমে শিশুশিল্পী হিসেবে তার চলচ্চিত্র জীবন শুরু হয়।

Tarokaloy_actress_rekha

কিন্তু অভিনেত্রী হিসেবে ১৯৭০ সালে শাওন ভাদো নামে একটি ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি বলিউডে যাত্রা শুরু করেন। যদিও প্রথম দিকে তিনি তেমন পরিচিতি পাননি কিন্তু সত্তর এর দশকের মাঝের দিকে অভিনেত্রী হিসেবে রেখা বেশ পরিচিতি অর্জন করেন। ৪০ বছরের অভিনয় জগতে রেখা ১৮০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেন।

Tarokaloy_actress_rekha

একটা সময়ে বলিউডকে মাত করে দিয়েছিলেন তাঁর অভিনয় এবং নাচের দক্ষতায়। হিন্দি চলচ্চিত্রে একের পর এক অনন্য অভিনয় উপহার দিয়েছেন দর্শকদের। একাধিক জাতীয় পুরস্কারের পাশাপাশি পদ্মশ্রী সম্মানেও ভূষিত করা হয়েছে তাঁকে।

Previous ArticleNext Article