Uncategorized, সেলিব্রিটি বার্তা

মেদ ঝরানোর গোপন টিপস শেয়ার করলেন কোয়েল মল্লিক

সেলিব্রিটি ও আম জনতার একটি বড় অংশ এখন যোগার মাধ্যমে ফিটনেস ধরে রাখায় বিশ্বাসী। আন্তর্জাতিক যোগা দিবসে সেলিব্রিটিদের অনেকেই নিজেদের যোগার ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। সে ক্ষেত্রে কোয়েল মল্লিক -ও নিজের যোগাসনের ছবি ফেসবুকে আপলোড করেছেন, পাশাপাশি ইনস্টাগ্রামেও দিয়েছেন তার ফিটনেসের এক সুন্দর ভিডিও। যেটা আপলোড হওয়ার পর থেকে নেটিজেনের নানান কৌতুহল জগলো।

কোয়েল ফেসবুকে যোগাসনের ছবি আপলোড করার সঙ্গে সঙ্গে হঠাৎই নেটদুনিয়া তোলপাড় হয়ে যায় এবং যোগা ও ফিটনেস নিয়ে নেটিজেনরা অবাক হয়ে যান। অনেকে কোয়েলকে ট্রোল করে বলেন, কোয়েল নিজেকে অল্পবয়সী প্রমাণ করতে চাচ্ছে তার যোগাসনের ভিডিও দেখিয়ে। অনেকেই আবার এ সব কথার বেশ প্রতিবাদ করে বলেছেন, ফিটনেসের সঙ্গে বয়সের কোনো কানেকশন নেই। তারই মধ্যেই কয়েকজন মহিলা তাঁদের ঘরের কাজের ফিরিস্তি দিয়ে বলেছেন, এত কাজ করে তাঁদের যোগা করার সময় নেই। নেটিজেনদের একাংশ বলেছেন, ঘরের কাজ করাও একরকম ব্যায়াম।

যদিও এ ক্ষেত্রে বাদ যায়নি কোয়েলের চরিত্রের প্রশংসাও। নেটিজেনদের মধ্যে কয়েকজন বলেছেন, নামী অভিনেত্রী হওয়া সত্ত্বেও কোনোদিন কোয়েলের নামে কোনো কুৎসা রটেনি ,টলি পাড়ার অন্যান্য অভিনেত্রীদের তুলনায় তিনি অনেক আলাদা। অবশ্য তাঁদের ইঙ্গিত কার দিকে, সেটা আর নতুন করে বলার দরকার নেই। অনেকে বলেছেন, অভিনেতা রঞ্জিত মল্লিক ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি মানুষ হিসাবেও অসাধারণ। তাই তাঁর গুণ তাঁর মেয়ে কোয়েলের মধ্যেও অবশিষ্ট রয়েছে।

তবে এই দ্বন্দ্ব থেকে জানা গেছে, ভারত ও বাংলাদেশের অন্যতম প্রিয় অভিনেত্রীদের মধ্যে প্রথম তালিকায় আওতাভুক্ত রয়েছে কোয়েলের নাম। নেটিজেনদের অধিকাংশ কোয়েলের সৌন্দর্যের তারিফ করেছেন। যদিও বিতর্কের জেরে কিছুক্ষণের মধ্যেই পোস্টটি মুছে ফেলাছেন তিনি তার ফেসবুক পেইজ এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে থেকে। কারণ তিনি তর্ক বিতর্ক থেকে দূরে থাকতেই সাচ্ছন্দ বোধ করে। বরাবরই তিনি এসব এড়িয়ে চলে টা আর নতুন কি?

তবে এসব এর মধ্যে সবার জানা হয়ে গেলো তার রূপের রহস্য। মা হওয়ার পর তার যতটা ওয়েট বেড়েছিল। যথা সম্ভব তিনি তার ওয়ার্কআউট আর যোগসনের মাধ্যমে সব জড়িয়ে ফেলেছেন। যার দরুন তাকে এখন আর মোটা দেখায় না। পরিস্থিতি শিথিল হলে আবারো কাজে মনোযোগী হয়ে হবেন বলে আশা করা যায়

Previous ArticleNext Article