বিনোদন, সেলিব্রিটি বার্তা

মা হারালেন অক্ষয় কুমার

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া মারা গেছেন। বুধবার (০৮ সেপ্টেম্বর) সকালে মুম্বাইয়ের হীরানন্দানি হাসপাতালে না ফেরার দেশে চলে গেলেন তিনি। অভিনেতা অক্ষয়ের মা অরুণা ভাটিয়াকে গত শুক্রবার (০৩ সেপ্টেম্বর) অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। তবে সোমবার গুরুতর অসুস্থ হলে তাকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মায়ের শেষ সময় পাশেই ছিলেন এই অভিনেতা।

Tarokaloy_akshay_kumar

সামাজিক যোগযোগমাধ্যম টুইটারে টুইট করে মা হারানোর দুঃসংবাদটি জানিয়েছেন অক্ষয় নিজে। লিখেছেন, “তিনি আমার সবকিছু ছিলেন। অস্তিত্বের গভীরে আমি এক অসহ্য যন্ত্রণা অনুভব করছি। আজ সকালে আমার মা শ্রীমতি অরুণা ভাটিয়া পৃথিবীর মায়া ত্যাগ করেছেন এবং পরকালে আমার বাবার সাথে পুনরায় মিলিত হলেন। আমি ও আমার পরিবার কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। আপনাদের প্রার্থনাকে সম্মান জানাই। ওম শান্তি!”

Tarokaloy_akshay_kumar_recent_post

অক্ষয়ের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অজয় দেবগণসহ তার বিভিন্ন সহকর্মী ও ভক্তরা। লন্ডনে অক্ষয়ের ‘সিন্ড্রেলা’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছিলেন অক্ষয় কুমার। মায়ের অসুস্থতার খবর শুনে শুটিংয়ের শিডিউল বাতিল করেন সোমবার (৬ সেপ্টেম্বর) সেখান থেকে সরাসরি মুম্বাই ফেরেন তিনি। কিন্তু শেষ রক্ষা হল না। মাতৃহারা হলেন সুপারস্টার অক্ষয় কুমার। এর আগে ইনস্টাগ্রামে মায়ের অসুস্থতা বিষয়ে লিখেন, ‘সবাই মায়ের জন্য যেভাবে খোঁজ নিয়েছেন সে জন্য ধন্যবাদ।

Tarokaloy_akshay_kumar_with_mother

আমার ও আমার পরিবারের জন্য এ এক কঠিন সময়। আপনাদের সবার প্রার্থনা এ সময় খুবই প্রয়োজনীয়।’ অক্ষয় কুমার বরাবরই মা অরুণা ভাটিয়া ভীষণ কাছের। মাকে যেন সর্বদাই কাছে রাখতে চান তিনি। গত বছর লন্ডনে ‘বেল বটম’-এর শুটিংয়ের সময় মায়ের সঙ্গে সময় কাটানোর কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অক্ষয়।

Tarokaloy_akshay_kumar

মাকে নিয়ে একটি ছবি দিয়ে তিনি লেখেন, ‘জীবনে তুমি যতি বড় হও, যতই ব্যস্ত হও, কখনও ভুলে যেও না ওদেরও বয়স হচ্ছে। সুতরাং যতটা সম্ভব ওদের সঙ্গে সময় কাটাও।’ গত ১৯ অগস্ট বড়পর্দায় মুক্তি পেয়েছে অক্ষয় অভিনীত ‘বেল বটম’। অ্যাকশন থ্রিলার সিনেমা বেল বটম’-এ গুপ্তচরের চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার।

Tarokaloy_akshay_kumar_and_bani_kapoor

সেখানে তাঁর গুপ্ত নাম বেল বটম। অক্ষয় ছাড়াও ছবিতে রয়েছেন লারা দত্ত, বাণী কাপুর, হুমা কুরেশি।

Previous ArticleNext Article