বিনোদন, সেলিব্রিটি বার্তা

মা হতে চলেছেন কমেডি কুইন ভারতী সিং

কমেডি তারকা ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া ঘরে আসতে চলছে নতুন অতিথি কারণ মা হতে চলছেন কমেডি কুইন ভারতী সিং। কমেডি তারকা হিসাবে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। সাত বছর প্রেম করে ২০১৭ সালে ৩ ডিসেম্বর কমেডি কুইন ভারতী সিংয়ের সঙ্গে চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়ার বিয়ে হয়। বিভিন্ন অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় দেখা গেছে ভারতী ও তার স্বামী হার্ষকে। অন্যান্য প্রতিযোগিতামূলক শোতেও জুটি হয়েও কাজ করেছেন এই দম্পতি। অনেকদিন ধরেই ভারতীর মা হওয়ার গুঞ্জন উঠেছিল।

Tarokaloy_bharti_singh_and_haarsh_limbachiyaa

সেই বিষয়ে এর আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘এটা কোনও লুকিয়ে রাখার বিষয় নয়। কেউ লুকিয়ে রাখতেও পারে না। তাই যখন কিছু জানানোর প্রয়োজন হবে, প্রকাশ্যেই জানাবো’। আর তাইতো ভারতী সিং তাঁর নিজস্ব ইউটুইব চ্যানেলে ‘হাম মা বননে বালে হ্যায়’ শিরোনাম দিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। এবং মা হওয়ার খবরটি জানিয়েছেন। ভিডিওতে তিনি বলেছেন ‘বিগত ৬ মাস ধরে আমি যখনই প্রেগনেন্সি টেস্ট করতে যাই তখনই এইভাবে ক্যামেরা সামনে রেখে করি। যাতে জীবনের ওই প্রিয় মুহূর্তটাকে আমি ফ্রেমবন্দি করতে পারি।’

Tarokaloy_bharti_singh_and_haarsh_limbachiyaa

এরপর কিছুটা হতাশ হয়ে পড়লেই মুহূর্তেই নিজের পজিটিভ রিপোর্টটি চোখে পরে ভারতীর। আর আনন্দে আত্মফার হয়ে ওঠেন ভারতী। খুশিতে ভারতী বলেন, ‘আজই ভাবছিলাম যে ক্যামেরা নেব না কারণ আশানুরূপ ফল তো আমি পাই না। আর আজই এই খুশির খবরটা পেলাম।’ এরপর ভিডিওতে ভারতীকে দেখা যায় খুশির খবর হর্ষকে দিতে ঘরে যান তিনি। যেখানে তিনি বলেন, ‘আমি এবার ওকে কী করে বলবো যে এটা ওঁর সন্তান নয়। এটা ‘আমাদের সন্তান। আমাদের দুজনের সন্তান আসতে চলেছে।’

Tarokaloy_bharti_singh_and_haarsh_limbachiyaa

এখানেই শেষ নয় খুশিতে ভাংড়া নাচতে শুরু করেন ভারতী। কিন্তু স্বামী হর্ষ ঘুমিয়ে থাকায় খবরটা কীভাবে দেবেন বুঝতে পারছিলেন ভারতী। অবশেষে অভিনব কায়দায় স্বামীকে ঘুম থেকে তোলেন তিনি এবং জানান তাঁদের জীবনের এই আনন্দের খবর। ঠিক এভাবেই নিজের অন্তঃসত্ত্বার খবর জানালেন ভারতী ও হার্ষ। উল্লেখ্য, ভারতী সিংহ এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া তাঁদের প্রথম সন্তানের জন্য অপেক্ষা করছেন।

Tarokaloy_bharti_singh_and_haarsh_limbachiyaa

আগামী বছর তাঁদের প্রথম সন্তানের জন্ম হতে পারে। বর্তমানে সব কাজ থেকে বিরতি নিয়েছেন ভারতী। মা হওয়ার একবারে প্রথম ধাপে আছেন তিনি। মাঝে ৯১ কেজি থেকে ১৫ কেজি ওজন কমিয়েছেন ভারতী। তবে এবার স্বাস্থ্যের খেয়াল রাখতে সকল প্রকার নিয়মকানুনে অবলম্বন করবেন ভারতী।

Previous ArticleNext Article