বিনোদন, সেলিব্রিটি বার্তা

মা হতে চলেছেন অভিনেত্রী তিশা

২০০৯ সালে ফারুকী পরিচালিত ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক করেছিলেন তিশা। এর পরের বছরই তারা বিয়ে করেন। তার আগে পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন তিশা-ফারুকী। ২০০৫ সালে একটি শুটিংয়ে তিশাকে প্রপোজ করেছিলেন ফারুকী। এরপরই শুরু হয় তাদের প্রেমের সম্পর্ক। পাঁচ বছর প্রেম পর্ব চলার পর ২০১০ সালের ১৬ জুলাই বিয়ে করেন তিশা ও ফারুকী।

Tarokaloy_tisha_and_sarwar_farooki

গত বছর দশম বিবাহবার্ষিকীতে এসব তথ্য একটি সাক্ষাৎকারে জানান এই দম্পতি। চলতি বছরের ১৬ জুলাই তিশা-ফারুকীর দাম্পত্য জীবনের ১১ বছর পূর্ণ হয়ে এক যুগে পড়েছে।এবার তাদের সুখের সংসারে আলোকিত করে আসতে চলেছে নতুন অতিথি। মা হতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। বিয়ের এতবছর পর চারদিক আলোকিত করে সন্তান আসছে অভিনেত্রী তিশা ও চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকীর ঘরে।

Tarokaloy_tisha_and_sarwar_farooki

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তা জানিয়েছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। স্বামীকে নিয়ে বেবি বাম্পের একটি ছবি পোস্ট করেন। পোস্টটিতে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- “আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেনো?” “আমি কেনো সবকিছুতে অনুপস্থিত?”

Tarokaloy_tisha_and_sarwar_farooki

এই ছবিটাতেই নিশ্চয় সবকিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারন আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।

Tarokaloy_tisha_and_sarwar_farooki

অন্যদিকে বাবা হওয়ার বিষয়টি ভক্তদের জানান অভিনেত্রী তিশার স্বামী মোস্তফা সরোয়ার ফারুকী। নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকীর ফেসবুকের একটি পোস্টটিতে লিখেছেন, “যখন তোমার জন্ম হয় তখন একই সাথে আসলে জন্ম হয় আমাদেরও আমি যখন কবিতা লিখি তখন কবিতাও কি কিছুটা লিখে না আমায়?” সন্তানের চোখে নিজের জন্ম হতে দেখা, একজন মা হিসেবে, একজন বাবা হিসেবে, এক অনির্বচনীয় অনুভুতিই আসলে। বেশ কিছুদিন ধরে তিশাকে এবং আমাকে এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে- “তিশাকে কেনো কোথাও দেখা যাচ্ছে না?” “সে কেনো সবকিছুতে অনুপস্থিত?” অনুপস্থিত কারন আমাদের জীবনে আরেকজন মানুষের উপস্থিতি। তিশা এবং আমি আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি।

Tarokaloy_tisha_and_sarwar_farooki

আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে। খবরটি জানার পর তিশা এবং ফারুকীকে অভিনন্দন জানিয়েছেন শোবিজ অঙ্গনের বহু তারকা। তাদের মধ্যে আছেন- অভিনেতা চঞ্চল চৌধুরী, নির্মাতা শিহাব শাহীন, চিত্রনায়ক নিরব হোসেন, অভিনেতা মীর সাব্বির, রওনক হাসান, টনি ডায়েস, গীতিকার কবির বকুল, মডেল-উপস্থাপিকা মারিয়া নূর, অভিনেত্রী শাহনাজ খুশি ও রুনা খানসহ অনেকে।

Previous ArticleNext Article