Uncategorized, সেলিব্রিটি বার্তা

মহামারী থামাতে পারেনি তাদের জীবনের নতুন পদক্ষেপ

করোনা সংকটে চলতি বছর সবার মানসিক দুশ্চিন্তায় কেটেছে সবার। বিশ্বজুড়ে আতঙ্ক এবং মৃত্যুর মিছিলেও থেমে থাকেনি জীবন। যার দরুন দেশের ছোটপর্দার অনেক অভিনয়শিল্পী এ বছর নতুন জীবনে পা রেখেছেন।

Tarokaloy_bd_actress_aparna_ghosh

বিয়ের পিঁড়িতে অপর্ণা
গত ১০ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ ও তার ছোট বেলার বন্ধু সত্রাজিৎ দত্ত। সনাতন ধর্ম মেনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এর আগে গত ৭ ডিসেম্বর বন্দরনগরী চট্টগ্রামের একটি রেস্তোরাঁয় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠান সম্পন্ন হয়। সত্রাজিতের সঙ্গে অপর্ণার পরিচয় অনেক আগে থেকে। এর পর আস্তে আস্তে পরস্পরের মধ্যে বন্ধুত্ব ও ভালো লাগা তৈরি হয়। এরপর বিয়ের দিকে মোড়, পরে জানতে পারেন, সত্রাজিতের বাবা অপর্ণার বাবারও বন্ধু। এরপর দুই পরিবারের সম্মতিতে চার হাতের মিলন হয়।

Tarokaloy_sharmili_farzana

শার্লিন ফারজানার গোপন বিয়ে
ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শার্লিন ফারজানার বিয়েটি ছিল চমকে ভরপুর। কারণ ২০১৯ সালের ২৩ নভেম্বর ব্যবসায়ী, প্রকৌশলী ও আইটি বিশেষজ্ঞ এহসানুল হকের সঙ্গে পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন শার্লিন। কিন্তু বিয়ের খবর গোপন রেখেছিলেন তিনি। শুধু তাই নয়, এর কিছু দিন পরে নিজেই জানান মা হয়েছেন তিনি। সব মিলিয়ে শার্লিনের বিয়ে ও সন্তানের খবর নিয়ে হইচই পড়ে যায় মিডিয়া পাড়ায়।

tarokaloy_shomi_kaysar

শমী কায়সারের বিয়ে
দুই পর্দার আলোচিত অভিনেত্রী শমী কায়সার ব্যবসায়ী রেজা আমিন সুমনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এই নিয়ে তৃতীয় বার বিয়ে পিড়িতে বসল। গত ৯ অক্টোবর রাজধানীর ইস্কাটনে শমী কায়সারের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ব্যবসায়িক সূত্রেই শমী ও রেজা আমিনের পরিচয়। শমী কায়সারের বিয়ের খবর বের হয়ে আসার পর সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী।

Tarokaloy_sabbir_ahmed

হঠাৎ সাব্বির আহমেদের বিয়ে
ছোট পর্দার অভিনেতা সাব্বির আহমেদ চলতি বছের বিয়ে করেন। কনের নাম নাসরুমা নাসির। গত ২৪ আগস্ট সন্ধ্যায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। জানা যায় বিয়ের তিন মাস আগে দুজনের পরিচয় হয়। বিষয়টি দুই পরিবারকে জানানোর পর আনুষ্ঠানিকভাবে বিয়ের দিন ধার্য করা হয়।

Tarokaloy_anika_kabir__shokh

আনিকা কবীর শখের গোপন বিয়ের তথ্য
অনেক দিন ধরেই শোবিজ অঙ্গনে গুঞ্জন উড়ছিল, আবারো বিয়ে করেছেন ছোট পর্দার মডেল-অভিনেত্রী আনিকা কবীর শখ। গত ১২ মে পারিবারিক আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বরের নাম রহমান জন। তিনি পেশায় ব্যবসায়ী। ফেসবুকে শখ ও রহমান জনের ম্যারিটাল স্ট্যাটাস পরিবর্তনের পরপরই মূলত শুরু হয় আলোচনা। যদিও পরে জনের ফেসবুক আইডি ডিসেবল করা হয়। এ ঘটনার প্রায় চার মাস পর তাদের বিয়ের গুঞ্জনের নতুন করে হাওয়া লাগে, শখ-জনের একটি ছবিকে কেন্দ্র করে। ছবিতে দেখা যায়, এক যুবকের হাত ধরে বসে আছেন শখ। যুবকটি শখের বর বলে ধারণা করা হয়। শখের বিয়ে নিয়ে বিভিন্ন সময় গুঞ্জন শোনা গেলেও এখনো এ বিষয়ে মুখ খোলেননি এই অভিনেত্রী।

tarokaloy_toya_and_shawon

টয়ার বিয়ে
চলতি বছর বিয়ে করেন মডেল-অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও অভিনেতা সৈয়দ জামান শাওন। গত ২৯ ফেব্রুয়ারি পারিবারিক আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। চার বছর পরপর আসে লিপ ইয়ার। লিপ ইয়ার স্মরণীয় করে রাখতেই ২৯ ফেব্রুয়ারি বিয়ের দিন বেছে নেন টয়া।

পর বিয়ের খবর জানান তানিন
গত ১২ জুলাই পারিবারিক আয়োজনে বিয়ে করেন লাক্স তারকা অভিনেত্রী তানিন তানহা। বরের নাম সাঈদ রাফিদ। বাসা থেকে তানিনের বাবা-মা বিয়ে নিয়ে চাপ দিচ্ছিলেন। এরপর একদিনের মধ্যে বিয়ের সিদ্ধান্ত নেন তানিন। হুট করেই বিয়ের পিঁড়িতে বসেন এই অভিনেত্রী। ২০১৮ সালের অক্টোবরে সাঈদ রাফিদের সঙ্গে প্রথম পরিচয় হয় তানিন তানহার। গত জুলাইয়ে তাদের প্রেম পরিণয়ে রূপ নেয়। বিয়ের প্রায় ২ মাস পর খবরটি প্রকাশ করেন তানিন।

Previous ArticleNext Article