বিনোদন, সেলিব্রিটি বার্তা

ভেঙে যাচ্ছে সামান্থা-নাগার সংসার!!

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি সামান্থা-নাগা। দক্ষিণ ভারয় সিনেমার মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য আক্কিনেনি ও জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ২০১০ সালে গৌতম মেননের রোম্যান্টিক তেলেগু চলচ্চিত্র ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় জুটি বাঁধেন সামান্থা-নাগা। এই সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে সামান্তা তেলেগু চলচিত্রে অভিষেক করেন। সিনেমাটি দর্শকের কাছে বেশ জনপ্রিয় হয়।

Tarokaloy_samantha_and_naga_chaitanya

এ সিনেমার মাধ্যমে প্রথম পরিচয় সামান্থা-নাগার। এরপরই দু’জনের মধ্যে ভালোলাগা তৈরি হয় ও মন দেওয়া-নেওয়া হয়। লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন তারা। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনাও কম হয়নি। সব কিছুর অবসান ঘটিয়ে ২০১৭ সালের ৬ অক্টোবর ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হন সামান্থা-নাগা।

Tarokaloy_samantha_and_naga_chaitanya_marrige

নাগা চৈতন্য এবং সামান্থা একত্রে কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছিলেন এবং সেগুলো বক্স অফিসে ব্লকবাস্টারও ঘোষিত হয়েছিল। সামান্থা-নাগা চৈতন্য বিয়ের পর প্রথমবার ‘মজিলি’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন। সম্প্রতি তাদের সংসার ভাঙার গুঞ্জন উঠেছে। ভক্তরা ও কয়েকটি গণমাধ্যমের ধারণার বশে দাবি তুলেছে সংসার ভাঙার ।

Tarokaloy_samantha_and_naga_chaitanya_akkineni

মূল বিষয় হলো সামান্থা বিয়ের পর নামের শেষাংশে ইনস্টাগ্রাম, টুইটার ও ফেসবুকে তার স্বামীর পদবী যুক্ত করে নাম রাখেন সামান্তা আক্কেনেনি। সামাজিক মাধ্যম থেকে শুরু করে সবজাগায় এই নামটি ব্যবহার শুরু করেন তিনি। কিন্তু হঠাৎ ইনস্টাগ্রাম, টুইটার থেকে স্বামীর নামের পদবী মুছে ফেলেন সামান্তা। তিনি আক্কেনেনি মুছে সামান্থা রুথ প্রভু লিখেন। তবে এখনও ফেইসবুক একাউন্টে সামান্তা আক্কেনেনি নামে রয়েছে তার। অনেকের ধারণা এটি ভুলবশত করে থাকতে পারেন। কিন্তু ইনস্টাগ্রাম ও টুইটার একাউন্টে সামান্তা রুথ প্রভু লিখা আছে।

Tarokaloy_samantha_ruth_prabhu

তাহলে কি তারা বিচ্ছেদের দিকে এগোচ্ছে!! বা এটা কি তাদের সংসার ভাঙার গুঞ্জন!! এ বিষয়ে কোনো তথ্য দেননি অভিনেত্রী সামান্থা। অনেকের এই প্রসঙ্গে ধারণা যে, তার নিজের একটা পরিচয় ছিল। যা তিনি অনেক সাফল্যের পর কষ্টের পর অর্জন করেন। কিন্তু গত কয়েক বছরে সেই পরিচয়টা অন্য কোনো নামের আড়ালে ঢেকে যাচ্ছে।

Tarokaloy_samantha_and_naga_chaitanya_akkineni

আবার অনেকের ধারণা, স্বামী চৈতন্যের সঙ্গে তার সম্পর্কটা ভালো যাচ্ছে না। এ জন্যই স্বামীর পদবী সরিয়ে ফেলেছেন তিনি। বিচ্ছেদের দিকে এগিয়ে চলছে তাদের সংসার! যদিও সংসার ভাঙার বিষয়ে সামান্তা ও নাগা চৈতন্য কেউই কোন মন্তব্য করেননি। এমনকি আনুষ্ঠানিকভাবে কোন বক্তব্য আসেনি তাদের। অর্থাৎ সংসার ভাঙার গুঞ্জনটি আপাতত গুঞ্জন হিসাবেই প্রকাশ পাচ্ছে।

Previous ArticleNext Article