বিনোদন, সেলিব্রিটি বার্তা

ভালোবেসে বিয়ে করেছেন যেসব বলিউড তারকা

ভালোবাসা হৃদয়ের একটি অনুভূতি। সব রকম ভালোবাসায় থাকতে হয় বিশ্বাস ও সম্মান। আর ভালোবাসা একদিনের জন্য নয়। বছরের প্রতিটি দিনের জন্য ভালোবাসা থাকা দরকার। আর এমন কিছু ভালোবাসা বলিউডের অন্দরেও রয়েছে। তাই তো ভালোবেসে ঘর বেঁধেছেন বলিউডের জনপ্রিয় তারকারাও। যেসব জনপ্রিয় বলিউড তারকা ভালোবেসে বিয়ে করেছেন, তারা কারা চলুন দেখে নেয়া যাক;

Tarokaloy_bollywood_celebs

দিলীপ কুমার-সায়রা বানো: ৪৪ বছরের দিলীপ কুমারকে বিয়ে করেন ২২ বছরের সায়রা বানো। ১৬ বছরের সায়রাকে দেখেই তার প্রেমে পড়ে যান দিলীপ কুমার। সেই থেকে গত ৫৫ বছর ধরে দিলীপ কুমার ও সায়রা বানো একসঙ্গে থেকেছেন। তবে চলতি বছরই না ফেরার দেশে চলে যান দিলীপ কুমার।

Tarokaloy_bollywood_celebs

অমিতাভ বচ্চন-জয়া ভাদুড়ি: ১৯৭২ সালে এক নজর-এর সেটে জয়া ভাদুড়ির প্রেমে মশগুল হয়ে পড়েন অমিতাভ বচ্চন। ১৯৭৩ সালের ৩ জুন জয়া ভাদুড়িকে বিয়ে করেন অমিতাভ। সেই থেকে এখনো একসঙ্গে তারা।

Tarokaloy_bollywood_celebs

ধর্মেন্দ্র-হেমা: ১৯৭৫ সাল থেকে হেমা মালিনীর সঙ্গে সম্পর্কে জড়ান ধর্মেন্দ্র। ১৯৮০ সালে বিয়ের পিঁড়িতে বসেন ধর্মেন্দ্র, হেমা। প্রথম স্ত্রী প্রকাশ কউরের সঙ্গে বিচ্ছেদের পর হেমাকে বিয়ে করেন ধর্মেন্দ্র। প্রায় ৪১ বছর ধরে একসঙ্গে রয়েছেন তারা।

Tarokaloy_bollywood_celebs

শাহরুখ-গৌরী: একেবারে কিশোর বয়সে একে অপরের সঙ্গে ডেট শুরু করেন শাহরুখ খান ও গৌরী খান। মাত্র ২১ বছর বয়সে গৌরীর সঙ্গে প্রথম দেখা হয় শাহরুখ খানের। ১৯৯১ সালে বিয়ে করেন শাহরুখ-গৌরী। বিয়ের পর থেকে ৩০ বছর ধরে একসঙ্গে রয়েছেন শাহরুখ-গৌরী। কিং খান মুসলিম ধর্মাবলম্বী হয়েও প্রেমিকা গৌরী ছিব্বারকে বিয়ে করেন। শাহরুখ-গৌরী দম্পত্তির দুটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

Tarokaloy_bollywood_celebs

অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্না: ১৯৯৯ সালে ইন্টারন্যাশনাল খিলাড়ির মুক্তির পর টুইঙ্কেল খান্নার সঙ্গে ডেট শুরু করেন অক্ষয় কুমার।তারপর গড়ে উঠে প্রেমের সম্পর্ক। ২০০১ সালে টুইঙ্কেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন অক্ষয়। তাদের একটি ছেলে ও একটি মেয়ে আছে।

Tarokaloy_bollywood_celebs

অভিষেক বচ্চন-ঐশ্বর্য রাই : ২০০৬ সালে উমরাওজানের শ্যুটে একে অপরের ভালবাসায় মগ্ন হয়ে যান অভিষেক বচ্চন-ঐশ্বর্য রাই বচ্চন। ২০০৭ সালে তারা গাঁটছড়া বাঁধেন। বিয়ের পর গত ১৫ বছর ধরে একসঙ্গে রয়েছেন এই জুটি।তাদের একটি মাত্র মেয়ে রয়েছে।

Tarokaloy_bollywood_celebs

সাইফ-কারিনা: ২০০৭ সালে টাশন-এর সেটে সাইফের সঙ্গে কারিনা সম্পর্কে জড়ান। প্রায় ৫ বছর ধরে সম্পর্কের পর ২০১২ সালে বিয়ে করেন সাইফ-কারিনা। প্রায় ১৫ বছর ধরে একসঙ্গে রয়েছেন তারা। বর্তমানে তাদের দুটি ছেলে সন্তান রয়েছে।

Tarokaloy_bollywood_celebs

রীতেশ-জেনেলিয়া:‘তুঝে মেরি কসম’ যখন মুক্তি পায়, সেই সময় থেকে জেনেলিয়ার প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন রীতেশ দেশমুখ। প্রায় কয়েকবছর গোপনে প্রেমে সম্পর্ক গড়ে তবে টা টের পায়নি বলিউডের অন্দরে। এরপর ২০১২ সালে রীতেশ ভালোবাসার মানুষটিকে অর্থাৎ জেনেলিয়া বিয়ে করেন। বিয়ের পর কার্যত অভিনয় ছেড়ে দেন জেনেলিয়া। আপাতত দুই ছেলেকে নিয়ে সংসার করছেন রীতেশ-জেনেলিয়া।

Tarokaloy_bollywood_celebs

কোহলি-আনুশকা: কালে কালে বলিউড অভিনেত্রীদের সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের প্রেমের গল্প রচিত হয়েছে বহু। এমনি এক জুটি ভিরাট কোহলি ও আনুশকা শার্মা। একটি প্রসাধনী পণ্যের বিজ্ঞাপন করতে গিয়ে প্রথমবারের মতো মুখোমুখি হন দুই ভুবনের এই দুই তারকা। দীর্ঘদিন প্রেমের পর অবশেষে ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালিতে বসেছিল বিরাট-অনুষ্কার রাজকীয় বিয়ের আসর। পুরো বিষয়টাই গোপন রেখে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবের উপস্থিতিতে সেরেছিলেন বিবাহ অনুষ্ঠান। তবে সব গল্পকেই যেন হার মানায় বিরাট কোহলি ও আনুশকা শর্মার প্রেমের গল্প। বর্তমানে এই দম্পতির একটি মেয়ে সন্তানও রয়েছে।

Tarokaloy_bollywood_celebs

প্রিয়াঙ্কা-নিক: ভালোবেসে প্রিয়াঙ্কা বিয়ে করেছেন মার্কিন মার্কিন পপ তারকা গায়ক নিক জোনাসকে। তাদের দু’জনের ভালোবাসায় ধর্ম এবং বয়স বাধা হয়ে দাঁড়াতে পারেনি। ২০১৮ সালের ১ ডিসেম্বর নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে বসে প্রিয়াঙ্কা-নিকের রাজকীয় বিয়ের আসর ।

Tarokaloy_bollywood_celebs

বরুণ ধাওয়ান- নাতাশা: দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালকে চলতি বছরই ২৪ জানুয়ারীতে বিয়ে করেন অভিনেতা বরুণ ধাওয়ান। ২০ বছরের বন্ধুত্ব, ১৪ বছরের প্রেমের পর অবশেষে বিয়েটা সেরেই ফেললেন অভিনেতা বরুণ ধাওয়ান ও তাঁর কলেজ সময়ের প্রেমিকা ফ্যাশন ডিজাইনার নাতাশা।

Previous ArticleNext Article