Uncategorized, বিনোদন, সেলিব্রিটি বার্তা

ভারতের ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকা মন্দনা

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা। তার মিষ্টি মুখের হাসি এবং দুর্দান্ত স্ক্রিন পারফম্যান্স করে তুলেছে লক্ষ লক্ষ ভক্তদের দিওয়ানা। ২০১৬ সালে কন্নড় ফিল্ম ‘কিরিক পার্টি’তে তিনি ডেবিউ করেন। এরপরই আনজানি পুত্রা, চামাক, ইয়াজামানা এবং পোগারু সব একাধিক কন্নড় ছবিতে কাজ করেছেন তিনি। কন্নড় ছাড়া তেলুগু ফিল্মেও কাজ করেছেন রশ্মিকা।

Tarokaloy_Rashmika_Mandanna

‘চালো’ ছবি দিয়ে তেলুগুতে ডেবিউ করেন অভিনেত্রী। গীত গোবিন্দম, দেবদাস, ডিয়ার কমরেড, সারিলেরু নিকেভারু এবং ভীষ্মা সহ একাধিক তেলুগু ছবিতে অভিনয় করেছেন। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। তেলুগু এবং কন্নড় চলচ্চিত্র শিল্পে তিনি অন্যতম জনপ্রিয় এবং সর্বাধিক বেতনের একজন অভিনেত্রী।

Tarokaloy_Rashmika_Mandanna

খুবই স্বল্পসংখ্যক অভিনেত্রীর মধ্যে রশ্মিকা অন্যতম, যিনি অল্প সময়ের মধ্যে ১০০ কোটি টাকা আয় করেছিলেন। পুরো ভারত খুঁজলেও এমন কোনও অভিনেত্রী পাওয়া যাবে না যিনি এই অল্প সময়ে এত টাকা উপার্জন করেন। খুব দ্রুত জনপ্রিয়তা পাওয়া রশ্মিকা এতদিন কর্নাটকের ক্রাশ হিসাবেই পরিচিত ছিলেন।

Tarokaloy_Rashmika_Mandanna

এ বার কর্নাটকের পাশাপাশি ন্যাশনাল ক্রাশও হয়ে উঠলেন তিনি। এর পিছনে অবশ্যই রয়েছে তাঁর দুর্দান্ত অন স্ত্রিন পারফরম্যান্স। তা ছাড়াও আরও একটি কারণ তাঁকে ন্যাশনাল ক্রাশ করে তুলেছে। তাঁর অসম্ভব মিষ্টি হাসি। জাদু করা ভুবন ভোলানো সেই হাসিতেই মজেছে তরুণ প্রজন্ম। রশ্মিকাকে দর্শকেরা এতটাই পছন্দ করেছেন যে সার্চ ইঞ্জিন গুগলে ‘ন্যাশনাল ক্রাশ অব ইন্ডিয়া’ লিখে সার্চ করলে এই অভিনেত্রীর ছবিই দেখতে পাওয়া যায় ।

Tarokaloy_Rashmika_Mandanna

এর আগে বলি অভিনেত্রী দিশা পাটানি হয়েছিলেন ন্যাশনাল ক্রাশ। সেই দৌড়ে দিশাকেও পিছনে ফেলে এগিয়ে এলেন রশ্মিকা। বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে রশ্মিকাই এখন ‘ন্যাশনাল ক্রাশ’। ২০১৭ সালে রক্ষিত শেট্টিকে বাগদান করেন তিনি। পারস্পরিকভাবে অসামঞ্জস্যতার বিষয়গুলি উল্লেখ করে ২০১৮ সালের সেপ্টেম্বরে তাদের সম্পর্ক ছিন্ন করেছিলেন। গ্ল্যামার জগতে আসার পর থেকে এখনও পর্যন্ত তাঁর প্রতিটা ফিল্মই বাণিজ্যিক ভাবে দারুণ সাফল্য অর্জন করেছে।

Tarokaloy_Rashmika_Mandanna

এক সূত্রের মাধ্যমে জানা যায়, ‘মিশন মঞ্জু’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন রশ্মিকা। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন সিদ্ধার্থ মলহোত্রা। ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকার বলি ডেবিউয়ের জন্য দেশ জুড়ে অপেক্ষায় রয়েছেন তাঁর লক্ষ লক্ষ ভক্ত।

Previous ArticleNext Article