Uncategorized, সেলিব্রিটি বার্তা

ভাইরাসের কবলে বলিউডের ৭জন অভিনেতা

কে একে কতো শত মানুষ হারিয়ে যাচ্ছে। পৃথিবী তে যেনো এখন মৃত্যুর মিছিল নিয়ে হানা দিয়েছে এই অভিশপ্ত ভাইরাস। ভাইরাস যেনো তার অশুভ শক্তি দিয়ে বিরাজ করছে সাড়া দুনিয়া জুড়ে। ২০২০ থেকে এই মৃত্যুর মিছিল এর যাত্রা শুরু হয়,কিন্তু এই শুরু যেনো শেষ হওয়ার নাম নিচ্ছে না। একের পর এক মানুষকে হানা দিচ্ছে। মধ্যবিত্ত পরিবার থেকে ধনীরা পর্যন্ত হিমশিম খাচ্ছে এই ভাইরাসকে মোকাবেলা করায়।

tarokaloy_bachchan_family

বলিউডের বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চন তিনিও রেহায় পায়নি এই ভাইরাস থেকে। শুধু বিগ বি নন তার পরিবারের সদস্যরা ,জয়া বচ্চন, ঐশ্বরিয়া রায় বচ্চন ,অভিষেক বচ্চন সকলেই এই ভাইরাসে আক্রান্ত হয়েছিল। এছাড়াও গত বছর করোনা মারা যায় সঙ্গীত পরিচালক ওয়াজিদ খান ,এছাড়াও করোনা মৃত্যু বরণ করে আরো অনেক তারকা গণ যা চিন্তার বাহিরে।

কিন্তু বর্তমানে এর প্রবণতা বেড়ে চলছে গেনো গেল মাস থেকে শুরু করে এ পর্যন্ত সুনাম ধন্য কিছু তারকা যাদের নাম শুনে আতংকে আছে পুরো মিডিয়া সহ দর্শক প্রিয়। তাহলে জানা যাক তাদের নাম:

Tarokaloy_akshay_kumar

অক্ষয় কুমার: ফিটনেস ফ্রিক অক্ষয় কুমার বেশ কিছুদিন ধরে তার আপকামিং চলচ্চিত্র রামসেতু শুটিং করছিলেন কিন্তু হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় গত ৩ এপ্রিল তিনি কভিদ টেস্ট করেন এবং ৪ এপ্রিলে এর ফল আসে পজেটিভ ,সে সাথে তার চলচ্চিত্রে পুরো ইউনিট যেখানে ৭৫ জন ছিল ,তারা সকলেই টেস্ট করলে তার মধ্যে ৪৩ জন্যই আসে পজেটিভ। সকলেই এখন আইসলিশন এ আছে ।সে সাথে ৫ তারিখে হসপিটাল এ ভর্তি হয় অক্ষয় কুমার।

Tarokaloy_Aamir_khan

আমির খান: করোনা আক্রান্ত হয়ে পড়েন মিস্টার পারফেকনিস্ট আমির খান। গত ২৪ তারিখ তিনি করোনা টেস্ট পজিটিভ এসেছে বলে তার এক সূত্র মাধ্যমে মিডিয়াতে প্রকাশ করেন । বর্তমানে তিনি সব সতর্কতা এবং করোনা নিরাময়ের জন্য উপায় উপকরণ ঘরে বসেই নিচ্ছেন সেলফ কোয়ারেন্টিন মাধ্যমে।

Tarokaloy_govinda

গোবিন্দ: নাচের গুরু গোবিন্দ । গেলো ২৬ তারিখ খবর আসে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তার স্ত্রী সুনিতা কিছু কিছু উপসর্গ দেখা দিলেও তিনি ঠিক আছে ।এবং তারা দুইজনই সব ধরনের প্রটোকল ব্যাবহার করে ডক্টরের তত্ত্বাবধানে ঘরে বসে নিজেদের দেখাশুনা করছেন।

Tarokaloy_Ranbir_kapoor

রণবীর কাপুর: সব মেয়েদের পছন্দের একজন অভিনেতা রণবীর কাপুর। কিন্তু এই নিউজটি দেখে হয়তো অনেক মেয়েই শোকাহত হয়েছে কেননা রণবীর কাপুর করোনা ভাইরাসে আক্রান্ত গিয়েছে ,আর এই তথ্য দিয়েছে তার মা নিতু কাপুর। ৯ এপ্রিল তার টুইটার অ্যাকাউন্ট এবং ইনস্টাগ্রাম একাউন্টে মাধ্যমে

Tarokaloy_vicky_kaushal

ভিকি কৌশল: ভিকি কৌশল,বেশ জনপ্রিয়তা লাভ করেন সল্প সময়ের মধ্যেই। কিন্তু এই সল্প সময়ের মধ্যেই তিনি এই ভাইরাসে আক্রান্ত হয়ে পড়বে ,সেটা হয়তো তিনি নিজেও চিন্তা করেনি। গেলো ৪ এপ্রিল তিনি তার সোসিয়াল মিডিয়া মাধ্যমে জানান দিয়েছে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

Tarokaloy_kartik_aaryan

কার্তিক আরিয়ান: সব সময় সোসিয়াল মিডিয়া এক্টিভ এবং সর্বিপুরী খোশ মেজাজে একজন মানুষ কার্তিক আরিয়ান। কিন্তু জানা যায় করোনা ভাইরাস তাকেই থাবা দিয়ে বসেছে। গেলো ২২ মার্চ তিনি টেস্ট করলে তার রিপোর্ট পজিটিভ এসেছিল।

Tarokaloy_singer_bappi_lahiri

শিল্পী বাপ্পী লাহিড়ী: করোনা কবলে শিল্পী বাপ্পী লাহিড়ী। তার অবস্থা অনেকটা আশঙ্কা জনক ,জানা যায় আইসিইউ তে ভর্তি করা হয়েছে তাকে।তার পরিবারের সকলেই ভক্তদের নিকট প্রার্থনা কামনা করছে।

Previous ArticleNext Article