বিনোদন, সেলিব্রিটি বার্তা

মার্ভেল স্টুডিওস এর আগামী ছবি, “ব্ল্যাক উইডো”

 

১৯৬৪ সালে আয়রন ম্যান সুপারহিরো একটিপ্রতিদ্বন্দ্বী হিসাবে প্রথম চালু হয়েছিল ব্ল্যাক উইডো। এর পর লায়ন্সগেট দ্বারা ২০০৪-এ একটি ব্ল্যাক উইডো চলচ্চিত্রের উন্নয়ন শুরু হয়, যার সাথে ডেভিড হটর লেখা এবং পরিচালনার জন্য জড়িত ছিলেন। উইডো হলো একটি আসন্ন আমেরিকান সুপারহিরো চলচ্চিত্র যা একই নামের মার্ভেল কমিক্স চরিত্রের উপর ভিত্তি করে নির্মিত। মার্ভেল স্টুডিওজ দ্বারা প্রযোজিত এবং ওয়াল্ট ডিজনি স্টুডিওজ মোশন পিকচার্স দ্বারা পরিবেশিত, এই চলচ্চিত্রটি মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্স (এমসিইউ)-এর চৌবিশতম চলচ্চিত্র হওয়ার উদ্দেশ্যে তৈরি। চলচ্চিত্রটি কেট শর্টহ্যান্ড দ্বারা পরিচালিত, জ্যাক শ্যায়েফার এবং নেড বেনসন দ্বারা লিখিত, এবং অভিনয়ে নাতাশা রোমানোফ হিসেবে জোহ্যানসন-এর পাশাপাশি রয়েছে ডেভিড হারবোর, ফ্লরেন্স পিউ, ও-টি ফ্যাগবেনলে এবং র‍্যাচেল ভাইস।

২০২০ সালে ব্ল্যাক উইডো সিনেমা আসছে কিছু অসম্পূর্ণ বার্তা নিয়ে। মূলত ব্ল্যাক উইডোর ২০১৯ সালের অ্যাভেঞ্জার্স এন্ডগেম এ তার মৃত্যু দিয়ে তার চরিত্রের সমাপ্তি হয়।


ব্ল্যাক উইডো হয় ২০১৬ সালে ক্যাপ্টেন অ্যামেরিকা: সিভিল ওয়ার -এর ঘটনাগুলির পর, নাতাশা রোমানোফ নিজেকে একা খুঁজে পায় এবং তার অতীতে করা কাজের সাথে মুখোমুখি হতে বাধ্য হয়।

২০২০ সালে ব্ল্যাক উইডো চলচ্চিত্রে সব থেকে আকর্ষণীয় তথ্য হচ্ছে এই চলচ্চিত্রে অভিনয় অংশগ্রহণ করছেন রবার্ট ডাউনি জুনিয়র। অর্থাৎ আয়রন ম্যান ব্ল্যাক উইডো চলচ্চিত্রের মাধ্যমে পুনরায় জীবিত হবে কেননা এই চলচ্চিত্রে ব্ল্যাক উইডো জীবনের কিছু অসম্পূর্ণ গল্প প্রকাশ করা হবে যা অতীত সময় কে নির্দেশ করে।

 

তারকালয়/২২/১০/১৯/রিয়া

Previous ArticleNext Article