বিনোদন, সেলিব্রিটি বার্তা

ব্রাইডাল লুকে দীঘি!

মাঝে বেশ লম্বা বিরতি নিয়ে ফের কাজে ফিরেছেন তিনি। এখন নায়িকা হিসেবে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করছেন দীঘি।এইচএসসি পরীক্ষা শেষ করে এরই মধ্যে আট বার বউ সেজে ফেলেছেন নায়িকা দীঘি। সম্প্রতি ব্রাইডাল লুকেই মিলছে দীঘির দেখা। সেসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হচ্ছে। দীঘির ব্রাইডাল লুক নিয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন,

Tarokaloy_dighi

‘আমাকে দিয়ে ব্রাইডাল শুট বেশি করায় তাই, কী করব বলেন। কিন্তু যা-ই বলেন, বউ সাজতে মজাই লাগে আমার। এ নিয়ে আটটা লুকে বউ সেজে ফেলেছি। বউ সাজতে আমাকে কেমন লাগবে মোটামুটি বুঝে ফেলেছি। এ জন্য বিয়ে করতে মন চাচ্ছে না। বিয়ে ছাড়াই তো সাজতে পারি।’ পরীক্ষা শেষ হলেও কাজে ফেরার ব্যাপারে এখনও কোনও কিছু চূড়ান্ত হয়নি বলে জানিয়েছেন দীঘি।

Tarokaloy_dighi

তিনি বলেন, পরীক্ষা শেষে সুযোগ পেয়েছি তাই কাজ করছি পরবর্তিতে সেই সময়টুকু পাবো না কারণ বিশ্ববিদ্যালয়ে ভর্তি নিয়ে ব্যস্ত থাকতে হবে। সম্প্রতি পরীক্ষার ফলাফল প্রকাশ পেয়েছে। দীঘি এইচ এস সি পরীক্ষায় জিপিএ ৩.৭৫ পেয়েছে। এই ফলাফলে বেশ খুশিই তিনি। এখন কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবেন তা ভাবছেন দীঘি। দীঘির মা প্রয়াত দোয়েল ও বাবা সুব্রত, দুজনই চলচ্চিত্রের মানুষ। তাদের দেখানো পথ ধরেই শিশুশিল্পী হিসেবে রুপালি পর্দায় আসেন দীঘি।

Tarokaloy_dighi

অভিনয় করেন ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ বেশক’টি ব্যবসা সফল চলচ্চিত্রে। প্রার্থনা ফারদিন দীঘি ছোটবেলায় বাবার কাছে ময়না পাখির নাম ধরে ডাকার সংলাপ বলে দেশজুড়ে সাড়া ফেলেছিলেন। সেই সাড়া এতটাই ছিল যে নিজের প্রথম ‘কাবুলিওয়ালা’ সিনেমায় অভিনয় করে ২০০৬ সালে দীঘি জিতে নিয়েছিলেন শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

Tarokaloy_dighi

২০০৬ থেকে ২০১২ সাল পর্যন্ত ৩৬টি চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন তিনি দীর্ঘ ১৫ বছর পর সেই দীঘির নামের আগে ‘নায়িকা’ তকমা লেগেছে গত বছরের মার্চে। মুক্তি পেয়েছে তাঁর অভিনীত প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ শিরোনামে আরও একটি সিনেমা মুক্তি পেয়েছে দীঘির। বর্তমানে হাতে আছে বেশ কিছু সিনেমা ও ওয়েব ফিল্ম।

Previous ArticleNext Article