Uncategorized, সেলিব্রিটি বার্তা

বেবি বাম্প নিয়ে আলোচিত কারিনা কাপুর

আজকাল বেবি বাম্প নিয়ে ফটোশুট করা নতুন ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। গিগি হাদীত থেকে শুরু করে এখন সবাই
বেবি বাম্প নিয়ে শুট করতে এবং টা প্রকাশ ভক্তদের সন্নিকটে নিয়ে আসতে পছন্দ করেন। আগে অনেক সময় দেখা যেত তারকারা কখন বিয়ে করেছে আর কখনো মা বাবা হয়ে গিয়েছে,এই তথ্যই জানত বছর খানিক পর হয়ে গেলে।আর এখন এটি একটি ট্রেন্ড এ পরিণত হয়েছে বললেই চলে।

tarokaloy_viral_pictures_of_famous_celebrity

বলিউডের যেসব অভিনেত্রী অন্তঃসত্ত্বা হচ্ছেন সবাই এই স্রোতে গা ভাসাচ্ছেন। শুধু বলিউড নয়,তাদের দেখে এখন এপার ওপার বাংলার অভিনেত্রীরাও বেবি বাম্প দেখানো শুরু করে দিয়েছে, যদি ওপার বাংলার কথা বলা হয়,তাহলে রাজ চক্রবর্তী স্ত্রী , গ্ল্যামার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। শুভশ্রী তার বেবি বাম্প নিয়ে একটি অ্যাড শুট করে,যা অনেক প্রশংসা অর্জন করে। এপার বাংলা নামকরা একজন অভিনেত্রী জান্নাতুল পিয়া,তিনি তার একটি ফটোশুট করেছেন যেখানে তার বেবি বাম্প অনেক সুন্দর করে প্রদর্শিত হয়েছে, এমনকি তিনি জানান তার জীবনের এটি সব থেকে বেস্ট ফটোশুট।

Tarokaloy_kareena_kapoor_khan

যদি বলা হয় বলিউডের কথা তাহলে
আনুষকা শর্মার পর এবার বেবি বাম্প নিয়ে ফটোশুট করে তাক লাগিয়েছেন বলিউড ডিভা কারিনা কাপুর খান। বরাবরের মত তার এই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। সকলের মুখের আলোচিত এই অভিনেত্রীকে নিয়ে নেট দুনিয়া এখন তোলপাড়। সবাই শেয়ার করেছেন তার ছবি।

Tarokaloy_kareena_kapoor_khan

দ্বিতীয়বার মা হতে চলেছেন কারিনা কাপুর খান। শুরু থেকেই তার অন্তঃসত্ত্বা লুক নিয়ে চলছিল আলোচনা-সমালোচনা। তবে সেসব কথা গায়ে না লাগিয়েই বেবি বাম্প নিয়ে ফটোশুট করে চমক লাগিয়েছেন এই অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম ফটোশুটের একটি ভিডিও শেয়ার করেছেন কারিনা।

Tarokaloy_kareena_kapoor_khan

প্রসঙ্গত, দ্বিতীয় সন্তানকে বরণ করে নিতে চলছে বেশ তোরজোড়। মুম্বাইতে নতুন একটি বাড়িও কেনা হয়েছে। যেখানে নিজেদের সুখী সংসার সাজিয়ে তুলেছেন সাইফিনা। নতুন বাড়ির ছবিও শেয়ার করেছেন কারিনা।

Previous ArticleNext Article