বিনোদন, সেলিব্রিটি বার্তা

বিরহে কাতর শাহরুখের মেয়ে সুহানা!!

বলিউডের তারকা সন্তানেরা বছর জুড়েই থাকেন আলোচনায়। সোশ্যাল মিডিয়ায় তারা দারুণ সরব। নিত্যদিনের কর্মকাণ্ড ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন তারা। বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা সুহানা খানও ইনস্টাগ্রামে নিজের আপডেট শেয়ার করে থাকেন। কিন্তু তার অ্যাকাউন্ট ঘুরে দেখা যায় বিরহে কাতর এই তারকা কন্যা! গেলো বুধবার (২৪ নভেম্বর) ইনস্টাগ্রামে সুহানা খান একটি ছবি পোস্ট করেছেন।

Tarokaloy_suhana_khan

তাতে দেখা যায়, নির্মাণাধীন একটি বহুতল ভবনের সামনে দাঁড় করানো একটি ভ্যান। ক্যাপশনে কিছু লেখা না থাকলেও এই ভ্যানে লেখা, ‘চিন্তা করো না, তুমি নিউ ইয়র্ক ছেড়ে গেলেও তুমি সবসময় একজন নিউ ইয়র্কারই থাকবে।’ সুহানার এই পোস্টের কমেন্ট বক্স লিমিটেড। কিন্তু বন্ধুরা ভরসা জুগিয়েছেন তাকে। তার এক বন্ধু লিখেছেন, ‘এরই মধ্যে নিউ ইর্য়ক তোকে মিস করছে।’ সুহানার পোস্ট করা ছবি ও তার বন্ধুদের মন্তব্য থেকে শাহরুখকন্যার বিরহের কারণ কিছুটা অনুমেয়।

Tarokaloy_suhana_khan

তবে ভারতের এক প্রতিবেদনে বলিউড বাদশার কন্যার মন খারাপের কারণ ব্যাখ্যা করেছে। তাতে জানানো হয়েছে, শাহরুখ খান ও গৌরী খানের একমাত্র কন্যা সুহানা গত কয়েক বছর ধরেই মার্কিন মুলুকের বাসিন্দা। মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে।সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটিতে ফিল্ম স্টাডিজ বিষয়ে ভর্তি হন সুহানা খান।

Tarokaloy_shahrukh_gauri_and_suhana

নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের টিসচ স্কুল অব আটর্স থেকে পড়াশোনা করছেন। সম্ভবত পড়াশোনা শেষ করে এবার দেশে ফেরার পালা। আর এজন্য বিরহে কাতর সুহানা! বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে। তা ছাড়া কয়েক মাস ধরেই বলিউডে জোর গুঞ্জন, জোয়া আখতারের আসন্ন নেটফ্লিক্স প্রজেক্টের অংশ হবেন সুহানা।

Tarokaloy_suhana_khan

গত আট দশকেরও বেশি সময় ধরে রিভারডেল হাই স্কুলের আর্চি-ভেরোনিকা-বেটির ত্রিকোণ প্রেম এবং মজার কাণ্ডকারখানায় বুঁদ হয়ে রয়েছেন বিশ্বের কমিকসপ্রেমীরা। সেই কমিকস নির্ভর সিনেমায় ভেরোনিকার চরিত্রে অভিনয় করতে পারেন সুহানা।

Previous ArticleNext Article