বিনোদন, সেলিব্রিটি বার্তা

বিয়ে করলেন অভিনেত্রী মৌনি রায়

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে গোয়ার একটি রিসোর্টে জমকালো আয়োজনে সাতপাকে বাঁধা পড়লেন মৌনী। পাত্রের নাম সুরাজ নাম্বিয়ার। সুরাজ মৌনীর দীর্ঘদিনের প্রেমিক। বর সুরাজ নাম্বিয়ার দুবাইয়ের একজন ব্যবসায়ী। মৌনী সুরাজ নাম্বিয়ারের মালায়ালাম রীতিতে বিবাহ সম্পন্ন করেন তারা। সুরাজের পরিবারের কথা মেনে মালয়ালী রীতিতে বিয়ে করলেন বাঙালি কন্যা মৌনী। এরই মধ্যে বিয়ের প্রথম ছবি ছড়িয়ে পড়েছে ইনস্টাগ্রাম, টুইটারসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে।

Tarokaloy_mouni_roy_and_suraj_wedding

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে মৌনি রায় লিখেছেন, ‘অবশেষে তাকে আমি খুঁজে পেয়েছি। হাতে হাত, পরিবার ও বন্ধুদের আশীর্বাদে আমরা এখন বিবাহিত। তোমাদের ভালোবাসা ও আশীর্বাদ প্রয়োজন।’ মালায়ালাম রীতিতে বিয়ে করলেও মৌনী তার শাড়িতে রেখেছেন বাঙালিয়ানা। পড়েছেন সাদা লাল বেনারসি। মাথায়, গলায়, হাতে সোনার গয়নার সঙ্গে এক অন্য রকম নববধূর রূপে ধরা দিয়েছেন মৌনী।

Tarokaloy_mouni_roy_with_her_husband_suraj

অপরদিকে ঘিয়ে রঙা শেরওয়ানি এবং সাদা মুণ্ড পরেছেন সুরাজ। অন্যদিকে বর-কনের সঙ্গে বিয়ের ভ্যানুতেও রাখা হয়েছে সাদা-লালের সজ্জা। সাদা চাঁদোয়া এবং সাদা ফুল দিয়ে সাজানো হয়েছিল বিয়ের মণ্ডপ। মালাবদল করার পরে একে অপরকে জড়িয়ে ধরলেন নবদম্পতি। করোনা পরিস্থিতিতে ঘনিষ্ঠ লোকের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর মুম্বাইয়ে বড় করে গ্র্যান্ড রিসেপশন দেওয়ার কথা ছিল সুরাজ ও মৌনির।

Tarokaloy_mouni_roy_and_suraj_wedding

করোনার কারণে সেই পরিকল্পনাও স্থগিত করা হয়েছে। জানা যায়, বছর তিনেক ধরে প্রেম করেছেন সুরজ ও মৌনি রায়। গত বছর থেকেই শোনা গিয়েছিল, নতুন বছরের শুরুতেই গাঁটছড়া বাঁধবেন এ যুগল। সেই গুঞ্জনকে পূর্ণতা দিয়ে অবশেষে বিয়ে করলেন তারা। দীর্ঘদিন প্রেমের পর এই প্রেমিক ‘যুগল’ এখন ‘দম্পতি’ হলেন।

Tarokaloy_mouni_roy_and_suraj_wedding

উল্লেখ্য, বলিউডে অভিনয় করলেও এ অভিনেত্রীর জন্ম-বেড়ে ওঠা পশ্চিমবঙ্গের কোচবিহারে। ২০০৭ সালে টেভি সিরিয়ালে অভিনয়ের মধ্য দিয়ে আত্মপ্রকাশ করেন মৌনি রায়। তুমুল জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে ব্যাপক পরিচিতি পেয়েছেন তিনি।বলিউডের সিনেমায় মৌনির অভিষেক ঘটে ২০১৮ সালের ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে। এতে অভিনয় করে সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার জিতে নেন। এরপর বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেন এই অভিনেত্রী।

Previous ArticleNext Article