Uncategorized, সেলিব্রিটি বার্তা

বিয়ে করতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ ভিকি কৌশল

কেরিয়ারের শুরুতে দীর্ঘদিন বলিউডের ভাইজানের অর্থাৎ সালমান খানের প্রেমে হাবুডুবু খেলেও টেকে নি সেই সম্পর্ক। তারপরই বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে প্রেমে লীলায় মশগুল ছিলেন বলি বার্বি গার্ল ক্যাট। কিন্তু বছর পেরিয়ে সে বাঁধন টিকলো না।

tarokaloy_katrina_kaif_and_vicky_ksushal

বলিউডের টপ টেন হিরোদের সাথে ক্যাটের প্রেমের কথা সবার জানা আছে। তাকে নিয়ে সম্পর্ক গুঞ্জন সর্বদাই নিউজ ফিডে তুঙ্গে থাকে। তবে এসব চর্চা এখন অতীত কেবল। কেননা এখন নতুন ঘটনা থেকে রটনা বেরিয়ে নাম জুড়ল অন্য ভাবে। বর্তমানে একাধিক সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে এনে বলিউডের টল-ডার্ক হ্যান্ডসাম হিরো ভিকি কৌশলকেই আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাটরিনা কাইফ।

tarokaloy_katrina_kaif_and_vicky_ksushal

এখন বেশির ভাগ সময়ে খবরের শিরোনামে থাকেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল । তাদের রিলেশন নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শুরু হয়েছে বলিপাড়ায়।
জানা যায় চলতি বছরের আগস্ট মাসে লুকিয়ে বাগদান সেরেছিলেন ভিকি-ক্যাট সেই খবর ছড়িয়ে পড়ছিল। যদিও তা উড়িয়ে দিয়েছেন এই গুপ্ত নয়া কাপল। এবার সূত্র বলছে এ বছরের ডিসেম্বরেই নাকি জীবনের গতি এক সাথে বাঁধতে চলছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল ।

tarokaloy_katrina_kaif_and_vicky_ksushal

তবে কি এবার অবশেষে পরিণতি পেতে চলেছে ক্যাটরিনা কাইফের লাভ লাইফ । জীবনের চড়াই-উতরাই পার করে এবার কি তবে ভিকির গলাতেই মালা দিতে চলেছেন ক্যাটরিনা। প্রেমে মানে না বয়স ,গোত্র ,ধর্ম তাই বয়সে ৫ বছরের হওয়া সত্বেও ভিকির সাথে নতুন জীবন শুরু করতে চলেছেন গ্ল্যামার গার্ল। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বিয়ের প্রস্তুতিও শুরু হয়ে গেছে সেই সাথে বিয়ের পোশাকও ডিজাইন থেকে শুরু করে কোন ডিজাইনার কাছে ড্রেস তৈরি হবে সেটাও নিশ্চয়ই হয়েছে,তার বিয়ের পোশাক তৈরি করবে বিখ্যাত বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। বিয়ের দিন লাল বেনারসী নয়, বরং লেহেঙ্গায় সাজবেন ক্যাটরিনা।

tarokaloy_katrina_kaif_and_vicky_ksushal

২০১২ সালে ইশা আম্বানির দিওয়ালি পার্টি থেকেই ভিকি এবং ক্যাটরিনার ডেটিং গুজব শুরু হয়েছিল। কিছুদিন আগেও হর্ষবর্ধন কাপুর টেলিভিশন শো-তে একপ্রকার খোলাখুলি তাদের ডেটিংয়ের কথা ফাঁস করে দিয়েছিলেন।
নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও বলিউডে সকলেই জানেন তাদের সম্পর্কের কথা। হামেশাই ক্যাটরিনার ফ্ল্যাটের বাইরে পাপারাৎজির ক্যামেরায় দেখা মিলেছে ভিকি কৌশল। এমনকী সর্দার উদমের স্ক্রিনিংয়েও ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন দুজনে।

Previous ArticleNext Article