Uncategorized, সেলিব্রিটি বার্তা

বিয়ে করছেন প্রভা

রমরমা ভাবেই কোনো কোনো কারণে প্রতিবেদনের ফ্রন্ট লাইনে থাকেন সকলের মধ্যে একজন লোক পরিচিতি মুখ অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা
তাকে নিয়ে মিডিয়াতে কতো পরিমাণ গসিপিং হয় টা হয় তো তার অজানা নেই। আর তিনি এক চুল পরিমাণ ছার দেন না দর্শকের চোখে পরার জন্য। সেটা হোক ইতিবাচক ভাবে অথবা হোক নেতিবাচক ভাবে।

Tarokaloy_actress_sadia_jahan_prova

২০১০ সালের পর অনেক টা বদলে যায় তার জীবনের মোড়,কেনো না কই সালে তিনি ভালোবাসার বন্ধন থেকে ছিন্ন হন। আর তার ভালোবাসার মানুষটি ছিলেন এখনকার সময়ের জনপ্রিয় একজন অভিনেতা অপূর্ব। আর তখন কার সময়ে তার এবং তার ভালোবাসার মানুষ ,অর্থাৎ অপুর্ব এবং প্রভা জুটি ছিল টপ লিস্টে জনপ্রিয় জুটি কিন্তু সে ভালোবাসা টিকলো না বেশিদিন ,এক আংটি বদল করেও টা বিয়ে পর্যন্ত গেলো না। আর সে থেকে আসে না না ধরনের কথার সমাহার।

Tarokaloy_actress_sadia_jahan_prova

দিন পর হতে না হতেই প্রভা তার জীবনে এবং ক্যারিয়ার লাইফ সব থেকে বড় ভুলটি করে ফেলে সেটি হচ্ছে রাজীব এর সাথে বিয়ে করার সিদ্ধান্ত নেয়া,অবশেষে তার সিদ্ধান্ত থাকে হারে হারে শিক্ষার সমুক্ষিন করেছে কেননা রাজীব এবং প্রভা তাদের দুইজনের ব্যাক্তিগত মুহূর্তের ছবি সহ ভিডিও গণ মাধ্যমে প্রকাশ করে। যার ফলে ঝড় শুরু হয় মিডিয়া পাড়াতে। যেখানে সেখানে তুমুল হারে ভাইরাল হচ্ছিল প্রভার স্ক্যান্ডাল। সেখান থেকে ফাটল ধরে তার জীবন যাত্রার পথে। মাঝ পথে থেমেও গিয়েছিলেন তিনি।

Tarokaloy_actress_sadia_jahan_prova

কিন্তু এখন আবার বেশ জোড়ে সরে কাজে মনোযোগী হয়েছেন তিনি। অনেক কাজ হাতে কিন্তু সে সাথে ভেসে আসছে নতুন কিছুর অভ্যাস। অর্থাৎ বিয়ে করেছেন প্রভা। কিন্তু এমন কিছু এখনও শোনা যায়নি তাই ভাবছেন তো!! ভাবার ই কথা।কেননা প্রভার বিয়ে আর কোনো গোসিপিং কিছু হবে না। টা তো হতে পারে না!!
যদি আসলেই বিয়ে করে তাহলে কাকে করছেন! কবে করেছেন? এমন সব হাজারো প্রশ্ন মাথার সামনে ঘোরপাক খাওয়া অস্বাভাবিক নয়।

Tarokaloy_actress_sadia_jahan_prova_and_manaj

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ও অভিনেতা মনোজ প্রামাণিক। তারা দুজন বাস্তব জীবনে ভালো বন্ধু। একসঙ্গে বেশ কিছু নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন।
এবার তারা ভালোবেসে বিয়ে করেছেন। তবে বাস্তবে নয়, ‘টেডি বিয়ার’ শিরোনামের নাটকে এমন গল্প দেখা যাবে। আতিফ আসলাম বাবলুর পরিচালনায় এই নাটকটি আজ রাত ৮টায় আরটিভিতে প্রচার করা হবে।

Tarokaloy_actress_sadia_jahan_prova_and_manaj

সদ্য বিবাহিত জীবন আনন্দ আর খুনসুটিতে চলছিল, তখন আরো একটি সু-খবর তাদের দরজায় কড়া নাড়ে। অর্থাৎ প্রভা মা হতে চলেছেন। এমন খবরে খুশিতে আত্মহারা প্রভা। কিন্তু মনোজকে এ খবর জানাতেই গল্প মোড় নেয় অন্যদিকে।
জিয়াউল হক মানুন প্রযোজিত এই নাটকে প্রভা-মনোজ ছাড়াও অভিনয় করেছেন বাসার বাপ্পিম পাপিয়া, নয়ন খানসহ অনেকে।

Previous ArticleNext Article